বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 23 January-র জন্য
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 23 January-র জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- সহজে কাজ পূর্ণ হবে। দায়িত্ব বেশি থাকবে। আশপাশে কোথাও ঘুরতে যেতে পারেন। কর্মস্থলে কারও সঙ্গে তর্ক হতে পারে। চাকরিজীবীদের বদলি হতে পারে। পরিবারের কোনও সদস্ আর্থিক সাহায্য প্রদান করতে পারেন। বিরোধী শান্ত থাকবে। ব্যবসার কারণে যাত্রায় যেতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। স্বাস্থ্যের কারণে সমস্যা দেখা দিতে পারে। 

বৃষ- সাফল্য লাভ করবেন। দায়িত্ব পূর্ণ করতে পারবেন। আধিকারিকরা আপনার প্রশংসা করবেন। মান-সম্মান বাড়বে। বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন, ক্ষতি হতে পারে। ঘরোয়া কাজ পূর্ণ হবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মন বসবে। ব্যবসার কারণে ঋণ নিতে পারেন। সন্তানের সমস্যা দূর হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ করতে পারেন। স্বাস্থ্যোন্নতি হবে।

মিথুন- অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। কোনও কাজে ক্ষতির সম্ভাবনা রয়েছে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। নিজে থেকে কাউকে পরামর্শ দেবেন না। অফিসে কাজের দায়িত্ব থাকবে। আকস্মিক অর্থ লাভ হবে। বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন।

কর্কট- দিন সুখে কাটবে। সমস্যা দূর হবে। সুখ-সম্পত্তিতে বৃদ্ধি হবে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা ফিরে পাবেন। সহজেই কাজ পূর্ণ হবে। বন্ধু ও আত্মীয়ের সঙ্গে দেখা হবে। আজ যাত্রায় যেতে পারেন। চাকরিজীবীদের কারও সঙ্গে মতভেদ হতে পারে। স্বাস্থ্যোন্নতি হবে। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। কেরিয়ার এগোবে। ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। শত্রুদের থেকে সতর্ক থাকুন।

বন্ধ করুন