বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 2 January-র জন্য
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শনিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 2 January-র জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- অফিসে অধিক দায়িত্বের পাশাপাশি কোনও সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। অবসাদগ্রস্ত হতে পারেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। সময়ের মধ্যে কাজ পুরো হবে না। বন্ধুর সঙ্গে দেখা হবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

বৃষ- দায়িত্ব পূর্ণ হওয়া সত্ত্বেও অসম্পূর্ণ মনে করবেন। পরিবারের লোকেদের কথা মনে পড়বে। পদোন্নতি হতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন। কোনও কাজের কারণে যাত্রায় যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে বিবাদের অবসান হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। সামাজিক দায়িত্ব লাভ করবেন। অর্থ লাভ হবে। বিরোধীদের থেকে সাবধানে থাকুন। নতুন ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। 

মিথুন- সমস্যা দূর হবে। পরিবারের লোকেদের সহযোগিতায় নতুন কাজ শুরু করতে পারেন। অতীতের লগ্নি থেকে ভালো লাভ হতে পারে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। নববিবাহিতরা আনন্দে থাকবেন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। চাকরি পরিবর্তনের বিষয় বিচার করতে পারেন। সময়ের মধ্যে কাজ পুরো হবে। কোনও দায়িত্ব পূরণের জন্য আলস্য করবেন না। ব্যবসা ভালো চলবে। অফিসের পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট- ধর্মীয় কাজে মন লাগবে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। ঘুরতে যেতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতির সূচনা পেতে পারেন। ঋণের টাকা আদায়ে সমস্যায় পড়বেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। বন্ধুর সঙ্গে দেখা হবে। শ্বশুরবাড়িত তরফে সুখবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও কাজে অধিক ব্যয় হতে পারে। 

বন্ধ করুন