বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 31 January-র জন্য
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 31 January-র জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- কাজের চাপ থাকবে। ব্যবসায় লাভ হবে। কর্মক্ষেত্রে সুখবর পাবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। সম্পত্তি বিবাদের সমাধানের সম্ভাবনাও রয়েছে। কারও সঙ্গে বিবাদ দূর হতে পারে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। বয়স্করা স্বাস্থ্যের প্রতি অযত্ন করবেন না। ব্যয় বাড়বে।

বৃষ- কোনও বড় সমস্যার সমাধান হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। অপ্রয়োজনীয় কাজে ব্যয় করবেন না। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। বন্ধুদের সঙ্গে আলোচনা হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

মিথুন- পরিবারের সঙ্গে ঘুরতে যাবেন। ব্যবসায় লাভ হবে। নতুন কাজ শুরু করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। যুবক-যুবতিদের লাভ হবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। ঋণের টাকা ফেরাতে পারেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। জীবনসঙ্গীকে উপহার দেবেন।

কর্কট- সাফল্যপূর্ণ দিন। ঋণ দিয়ে থাকলে, সেই টাকা ফিরে পাবেন। অবসাদ দূর হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। আপনার ব্যবহার প্রশংসিত হবে। সামাজিক পরিস্থিতি মজবুত হবে। মান-সম্মান বাড়বে। বয়স্করা স্বাস্থ্যের যত্ন নিন। বিরোধী শান্ত থাকবে। অসহায় ব্যক্তির সাহায্য করতে পারবেন। 

বন্ধ করুন