বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 8 January-র জন্য
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 8 January-র জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। কাজের চাপ বেশি থাকবে। অফিসেও দায়িত্ব বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। পারিবারিক অনুষ্ঠানের আয়োজন হবে। ব্যয় বাড়বে। কাউকে পরামর্শ দেবেন না। দাম্পত্য জীবন সুখে কাটবে। ছাত্ররা সাফল্য অর্জন করবে। কেরিয়ার এগোবে।

বৃষ- অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। আপনার ক্ষতি হতে পারে। ব্যবসা ঠিক-ঠাক চলবে। সময়ের মধ্যে কাজ সম্পূর্ণ হবে। পরিবারে সুখ-সমৃদ্ধি থাকবে। ধন লাভ হতে পারে। লগ্নির প্রস্তাব পাবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। 

মিথুন- কারও সঙ্গে বড়সড় বিবাদে জড়িয়ে পড়তে পারেন। পারিবারিক কলহ হতে পারে। পৈতৃক সম্পত্তির ভাগ-বাটোয়ারার কারণে মনোমালিন্য দেখা দিতে পারে। অফিসের কাজ পূর্ণ হবে। পুরনো আটকে থাকা টাকা ফিরে পাবেন। নতুন কাজ শুরুর পরিকল্পনা তৈরি করবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। অসুস্থ হয়ে পড়তে পারেন। ব্যয় বাড়বে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। সাবধানে গাড়ি চালান। 

কর্কট- সমস্যা দূর হবে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। বিরোধীদের ওপর নজর রাখুন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। অংশীদারদের মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে মাধুর্য থাকবে। সময়ের মধ্যে অফিসের দায়িত্ব পূর্ণ করবেন। ছাত্র-ছাত্রীদের অধিক পরিশ্রম করতে হবে। বয়স্কদের যত্নে রাখুন। লগ্নির ফলে লাভ হবে। ব্যবসায় উন্নতি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যেতে পারেন।

 

বন্ধ করুন