বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 15 September: সময় ভালো যাবে কাদের? টাকা ফেরত পাবেন কারা? জানুন রাশিফল
জেনে নিন আজকের রাশিফল 

Daily Horoscope 15 September: সময় ভালো যাবে কাদের? টাকা ফেরত পাবেন কারা? জানুন রাশিফল

  • Daily Horoscope Today : আজ শিক্ষার্থীদের জন্য দিন কেমন যাবে? কারা সরকারি চাকরির পরীক্ষায় সাফল্য পাবে? স্বাস্থ্য নিয়ে কারা দুশ্চিন্তায় থাকবে? জেনে নিন এখান থেকে ৷

মেষ রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য পার্থিব আনন্দ উপভোগের দিন। আজ ব্যবসায়ীদের উন্নতি হবে বলে মনে করা হচ্ছে। আজ আপনি একটি ভাল স্কিমে টাকা বিনিয়োগ করে ভবিষ্যতের জন্য আপনার অর্থ জমা করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে ভাল সুবিধা দেবে। আপনি আপনার সামনে কিছু লাভের সুযোগ পাবেন, যা আপনাকে বুঝে নিতে হবে এবং বাস্তবায়ন করতে হবে। জীবনসঙ্গী আপনাকে আজ সব কাজে সাহায্য করবে।

বৃষ রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আপনার ব্যবসায় স্থগিত কাজের পরিকল্পনাগুলির দিকে আপনাকে মনোযোগ দিতে হবে। আজ, অর্থ সংক্রান্ত বিষয়ে কারও সাথে আপস করবেন না, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। আপনার পরিবারের যে কোনো সদস্যের স্বার্থে আপনাকে কোনো অন্যায় কাজ করা থেকে বিরত থাকতে হবে, অন্যথায় বিপদ হতে পারে। আপনি আজ কোনও নতুন সম্পত্তি পাবেন বলে মনে হচ্ছে, যার কারণে পরিবারের সদস্যরা খুশী থাকবে।

মিথুন রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনার আটকে থাকা কিছু কাজও সম্পন্ন হবে। আজ আপনি গরীবদের সেবায় বিনিয়োগ করবেন দরিদ্রদের কিছু অর্থ দান করার করুন আজ। শিক্ষার্থীদের লেখালেখির প্রতি আগ্রহ বাড়বে এবং তারা পড়াশোনায় বেশি মনোযোগ দেবে। অর্থের দিক থেকে দিনটি আপনার জন্য ভালো ।

কর্কট রাশির দৈনিক রাশিফল

আজ আপনার জন্য একটি অলস দিন হবে। দিনের শুরুতে দুর্বল থাকার কারণে আপনি অলসতায় থাকবেন এবং আপনার মনও কাজ করতে অনিচ্ছা অনুভব করবে। ঝুঁকিপূর্ণ কাজে হাত দেওয়া থেকে বিরত থাকতে হবে, না হলে পরে সমস্যায় পড়বেন। আজ আপনি বন্ধুদের সাথে আলাপচারিতায় বেশি সময় ব্যয় করবেন। আজ আপনার মায়ের স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে।

সিংহ রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য শান্তিপূর্ণ হবে। চাকুরীজীবীদের ক্ষেত্রে বিরোধীরা অফিসে আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে, তবে আপনি আপনার বিরোধীদের নিয়ে চিন্তা করবেন না, আপনাকে আজ কারও সাথে অহেতুক তর্কে জড়ানো থেকে বিরত থাকতে হবে। অযথা কাউকে উপদেশ দেবেন না, না হলে পরে কষ্ট পাবেন। আপনি যদি আপনার অর্থ আজ কোথাও বিনিয়োগ করেন তবে এটি আপনাকে মুনাফা দিতে সক্ষম হবে।

কন্যা রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য কঠোর পরিশ্রম আনবে। আপনি যদি জমি, যানবাহন, বাড়ি ইত্যাদি কেনার পরিকল্পনা করে থাকেন তবে আজ আপনার ইচ্ছা পূরণ হবে। যারা চাকরি করছেন তাদের জন্য আজকের দিনটি ভালো হবে, তাই তাদের কোনো বিষয়ে তাদের কর্মকর্তাদের সাথে বিবাদে জড়িয়ে বিভ্রান্ত হওয়া উচিত নয়। আজ, আপনার সহকর্মীদের সাহায্যে আপনি সময়মতো কোনও কাজ শেষ করবেন। আপনি যদি কাউকে টাকা ধার দেন তবে আজ  আপনি সহজেই তা পেতে সক্ষম হবেন।

তুলা রাশির দৈনিক রাশিফল

আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য কঠিন হবে। আপনার ব্যয় বৃদ্ধির কারণে আপনি বিরক্ত থাকবেন এবং আপনার আয় সীমিত হবে। এছাড়াও আপনাকে আজ আপনার পুরানো ঋণ পরিশোধ করতে হতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও সমস্যা নিয়ে চিন্তিত থাকেন তবে আপনি আপনার বাবার সাথে কথা বলতে পারেন। আপনি আপনার সঞ্চয় থেকে প্রচুর অর্থও নষ্ট করবেন আজ, যার পরে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। পড়ুয়াদের মন পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে আজ।

বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল

আজ আপনার জন্য উদ্বেগ বৃদ্ধির দিন হবে। কর্মক্ষেত্রে আপনার কোনো জুনিয়রের ভুলের কারণে আপনি সমস্যায় পড়তে পারেন, যার জন্য আপনাকে অভিজ্ঞদের সাথে কথা বলতে হবে। আপনার পরিবারের কেউ কেউ আপনাকে এমন কিছু বলতে পারে, যা আপনাকে মানসিক চাপ দিতে পারে। ভাই-বোনের বিয়েতে কোনো বাধা থাকলে তা কেটে যাবে। কিছু মূলধন বিনিয়োগ করা আপনার পক্ষে আজ লাভজনক হবে, তবে অংশীদারিত্বে কোনও ব্যবসা চালানো এড়িয়ে চলুন, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন।

ধনু রাশির দৈনিক রাশিফল

আজ আপনার জন্য কঠোর পরিশ্রমের দিন হবে। যারা ব্যবসা করছেন তারা আজ আরও কঠোর পরিশ্রম করবেন, তবেই তারা সাফল্য অর্জন করতে এবং একটি ভাল অবস্থান পেতে সক্ষম হবেন। কোনো লেনদেনের ক্ষেত্রে আপনাকে আজ আপনার ভাইদের সাথে পরামর্শ করতে হবে। আপনার আশেপাশে কোনও বিবাদের ক্ষেত্রে, আপনাকে রাগ করা এড়াতে হবে। আপনার পুরনো কোনো বিনিয়োগ আজ আপনার জন্য লাভজনক হবে।

মকর রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য আনন্দের হবে। যারা চাকরি করছেন তারা ব্যবসাও ভালো করবেন এবং সব কাজ সহজেই করতে পারবেন। অবিবাহিতদের জন্য শুভ বিবাহের প্রস্তাব আসতে পারে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের কারণে বাড়ির পরিবেশ উত্‍সাহে পূর্ণ থাকবে। ছোট বাচ্চাদের মজা করতে দেখা যাবে। আজ আপনার বাচ্চাদের সাথে আপনার তর্ক হতে পারে তবে আপনাকে তাদের কথা শুনতে এবং বুঝতে হবে। আপনি আজ বন্ধুদের সাথে পিকনিক করার কথা বিবেচনা করতে পারেন।

কুম্ভ রাশির দৈনিক রাশিফল

আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার আটকে থাকা কিছু পরিকল্পনা সম্পন্ন হবে এবং আপনি একজন অভিজ্ঞ ব্যক্তির নির্দেশে ব্যবসার সমস্যা থেকে মুক্তি পাবেন। যারা চাকরির পাশাপাশি ব্যবসার কথা ভাবছেন, তাদের ইচ্ছাও আজ পূরণ হতে পারে। আজ কোনো সরকারি প্রকল্পে অর্থ বিনিয়োগ করা আপনার পক্ষে ভালো হবে। যদি শ্বশুর পক্ষ থেকে কেউ আপনার থেকে টাকা ধার চায়, তাহলে আপনার স্ত্রীর পরামর্শ নিন, অন্যথায় আপনাদের পারস্পরিক সম্পর্কে ফাটল হতে পারে।

মীন রাশির দৈনিক রাশিফল

আজকের দিনটি আপনার জন্য কিছুটা বিভ্রান্তিকর হবে। আপনি আপনার পারিবারিক জীবনে সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন, তবে যারা ব্যবসা করছেন তারা আজ ভাল লাভ করতে পারেন, তাই তাদের আজ কোনও ভাল সুযোগ হাতছাড়া করা উচিত নয়। সামাজিক ক্ষেত্রে যারা প্রচেষ্টা চালাচ্ছেন, তাদের প্রতিপক্ষ থেকে সাবধান থাকতে হবে, অন্যথায় তারা তাদের ক্ষতি করার চেষ্টা করতে পারে।

বন্ধ করুন