বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 1 December: মাসের প্রথম দিন, গোটা মাসের আভাস পাবেন আজই, জানুন রাশিফল

Daily Horoscope 1 December: মাসের প্রথম দিন, গোটা মাসের আভাস পাবেন আজই, জানুন রাশিফল

  • Daily Horoscope Today: শুরু হল মাসের শেষ মাস। ডিসেম্বর মাসের প্রথম দিনটি কোন রাশির জাতকের কেমন কাটবে? জেনে নিন আজকের রাশিফল। 
1/13 ডিসেম্বর মাসের প্রথম দিনটি কোন রাশির জাতকের কেমন কাটবে? কাদের অর্থলাভের যোগ আছে? মাসের প্রথম দিনেই কোন রাশির জাতকরা টের পাবেন মাসটি কেমন যাবে? জেনে নিন আজকের রাশিফল। 
2/13 মেষ: আজ চাকরিতে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। রাজনীতিবিদরা উপকৃত হবেন। ব্যবসা লাভের হবে। চাকরিতে কাজের প্রশংসা হবে। যাঁরা বেসরকারি চাকরি করছেন, তাঁরা আজ নতুন সুযোগ পেতে পারেন।
3/13 বৃষ: ব্যবসায় নতুন প্রকল্প সম্পর্কিত কাজের জন্য আজ একটি বিশেষ দিন। টাকা আসতে পারে। তবে স্বাস্থ্য নিয়ে কিছু সমস্যা হতে পারে। দুশ্চিন্তা আর উত্তেজনাও কিছুটা থাকবেই। প্রেম জীবন সুন্দর হবে।
4/13 মিথুন: চাকরিতে অগ্রগতি হবে। আপনার সন্তানের বিবাহ সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত ভালোভাবে বিবেচনা করে নিন। দুঃখজনক খবর পাওয়ার আশঙ্কা আছে। চারিদিকে বৃথা দৌড়াদৌড়ি হবে। কাজ করতে ভালো লাগবে না। নতুন ব্যবসায়িক প্রকল্পের দিকে অগ্রসর হতে পারেন।
5/13 কর্কট: আজ ছাত্রছাত্রীদের উপকার হবে। অনেক দিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে। ব্যবসায়িক ভ্রমণ সফল হবে। কর্মসংস্থানের প্রচেষ্টা সফল হবে। দাম্পত্য জীবনে উত্তেজনা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।
6/13 সিংহ: চাকরি ও ব্যবসায় নতুন সুযোগ আসবে। সবুজ এবং সাদা রং শুভ। রাজনীতিতে সাফল্য পাবেন। প্রেমজীবনের উন্নতিতে জীবন খুশি হবে। সম্পত্তির কারবারে বড় লাভ হতে পারে। পারস্পরিক বিশ্বাস দৃঢ় হবে।
7/13 কন্যা: পারিবারিক সুখে খুশি থাকবেন। চাকরিতে আজ নতুন কোনও দায়িত্ব পেতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। প্রেমে ভালো কিছু হবে, সে বিষয়ে কোন সন্দেহ নেই। অধ্যয়নরত শিক্ষার্থীদের আজ আরও কঠোর পরিশ্রম করতে হবে।
8/13 তুলা: কর্মজীবনে অগ্রগতি নিয়ে খুশি হবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য আজ খারাপ হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজ ভালো লাভের লক্ষণ রয়েছে এবং তাঁদের গ্রাহকদের সঙ্গে তাঁদের সম্পর্ক আরও দৃঢ় হবে।
9/13 বৃশ্চিক: মেষ ও কর্কট রাশির জাতক জাতিকার জন্য আজকের দিনটি ভালো। প্রেমে অসত্য কথা বলা এড়িয়ে চলুন। কোনও কারণ ছাড়াই রাগ হবে। অযথা ব্যয় হবে। বিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীরা মানসিক চাপ অনুভব করবেন। যার কারণে পড়াশোনায় তাঁদের মন কম থাকবে।
10/13 ধনু: আজ চাকরির জন্য অনুকূল সময়। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের কাছ থেকে কিছু সুখকর খবর পাওয়া যাবে। ব্যবসায় অর্থ আসার লক্ষণ রয়েছে। বাবার আশীর্বাদ নিন। প্রেম জীবন সুখী হবে। গাড়ির ব্যবহারে অবহেলা করবেন না।
11/13 মকর: চাকরি সংক্রান্ত কোনও বড় কাজ হতে পারে। মেষ ও কর্কট রাশির বন্ধুদের কাছ থেকে উপকার পাবেন। শিক্ষার্থীরা সফল হবে। বড় ধরনের সমস্যায় পড়তে হতে পারেন। নতুন পরিকল্পনা করা যাবে। কাজকর্মে উন্নতি হবে। অবিবাহিতরা হতাশ হবেন।
12/13 কুম্ভ: ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি উন্নতির। ধর্মীয় আচার-অনুষ্ঠান সংক্রান্ত কোনও কাজ শুরু করা যেতে পারে। লাভ বাড়বে। হাঁটুর ব্যথার সমস্যা বাড়তে পারে। সন্ধ্যার পরেও এই সমস্যা বাড়তে পারে। ব্যবসার গতি বাড়বে।
13/13 মীন: কথার ব্যবহারে আজ সচেতন থাকুন। ব্যবসা-বাণিজ্য ভালো যাবে। বিনিয়োগ শুভ হবে। অন্যের কাজে হস্তক্ষেপ করবেন না। ব্যবসায় সামান্য ক্ষতি হলেও সঞ্চয় বেশি হবে। শেয়ারবাজার থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

আরও ছবি