বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? ১০ জুলাইয়ের রাশিফল দেখে নিন

Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? ১০ জুলাইয়ের রাশিফল দেখে নিন

আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

মেষ,বৃষ, মিথুন, কর্কট এই চার রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থ সব দিক থেকেই আজকের রাশিফলে দেখে নিন এই চার রাশির কেমন কাটবে ১০ জুলাই ২০২৪, বুধবার।

জ্যোতিষমতে ১০ জুলাই ২০২৪ এ আজকের রাশিফলে দেখে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। মেষ,বৃষ, মিথুন, কর্কট এই চার রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থ সব দিক থেকেই আজকের রাশিফলে দেখে নিন এই চার রাশির কেমন কাটবে ১০ জুলাই ২০২৪, বুধবার।

মেষ-কর্মক্ষেত্রে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। আপনি যদি আপনার স্ত্রীর সাথে কোনও বিষয়ে রাগান্বিত হন, তবে আপনি তাদের বোঝানোর জন্য যথাসাধ্য চেষ্টা করবেন এবং তাদের জন্য একটি সারপ্রাইজ উপহারও আনতে পারেন। আপনার দুশ্চিন্তা বাড়বে কারণ আপনার হাতে অনেকগুলি কাজ রয়েছে, তবে সেগুলি নিয়ে আপনার ভয় পাওয়ার দরকার নেই। ফলে সব দিক থেকে সতর্ক হয়ে চলা খুবই জরুরি।

 বৃষ-সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন। আপনার বস আপনার কাজের প্রশংসা করবেন এবং আপনি আপনার কাজ পরিবর্তন করার চেষ্টাও করতে পারেন যা আপনার জন্য ভাল হবে। আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে, অন্যথায় কিছু রোগ বাড়বে। আর্থিক লাভের সুযোগ বাড়তে পারে।

মিথুন- কর্মক্ষেত্রে আপনার সহযোগিতার জন্য কোনো সাহায্য চাইলে আপনি তা সহজেই পাবেন এবং টিমওয়ার্কের মাধ্যমে কাজ করে যে কোনও কাজ সময়ের আগেই শেষ করবেন। মায়ের সাথে কোনো গুরুত্বপূর্ণ কাজের কথা বলতে পারেন। আপনার মহিলা বন্ধুদের সাথে সাবধানতা অবলম্বন করা দরকার। চাকরি পাওয়ার কারণে পরিবারের কোনো সদস্যকে বাড়ি থেকে দূরে সরে যেতে হতে পারে।

(Jagannath Ratha yatra 2024: রথযাত্রা ২০২৪ চলতি সপ্তাহেই, কবে পড়ছে উল্টোরথ? রইল পঞ্জিকামতে তারিখ, তিথি, প্রথা)

(Patanjali stops Sale of 14 Products: লাইসেন্স বাতিল হওয়ায় ১৪ পণ্যের বিক্রি বন্ধ করল পতঞ্জলি, দেখে নিন সেগুলির তালিকা )

(Vastu Tips: দাম্পত্য কলহে জেরবার? সব কাজে পাচ্ছেন বাধা! সমস্যা কাটাতে ময়ূরের পালক রাখুন এভাবে, রইল বাস্তুটিপস )

কর্কট- আপনি আপনার অপ্রয়োজনীয় খরচ নিয়ে চিন্তিত হবেন। আপনার আয় বাড়বে, তবে তার সাথে আপনার ব্যয়ও বাড়বে, যা আপনার সমস্যা বাড়িয়ে তুলবে। কর্মক্ষেত্রে আপনার অধিকার বৃদ্ধি পেতে পারে। ছাত্ররা তাদের কঠোর পরিশ্রমের উপর পূর্ণ আস্থা রাখবে এবং অবিবাহিতদের জন্য আরও ভাল সুযোগ আসতে পারে। 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল সোমবার আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে অক্ষয়-টুইঙ্কল, করোনা নিয়েই এলেন বিয়েবাড়ি? বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল নিম্নচাপের জেরে আজ বেশি বৃষ্টি! শুক্রে হবে আরও ১টি, কোন কোন জেলায় বর্ষণ বাড়বে? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? দেখে নিন ১৬ জুলাইয়ের রাশিফল সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ১৬ জুলাই মঙ্গলবারের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.