বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ সোমবার লাকি কারা? জেনে নিন ১০ জুনের রাশিফল

Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ সোমবার লাকি কারা? জেনে নিন ১০ জুনের রাশিফল

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

১০ জুনের রাশিফলে দেখে নিন কেমন কাটবে দিনটি? স্বাস্থ্য, প্রেম, অর্থ, শিক্ষা এই সমস্ত দিক থেকে এই ৪ রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। দেখা যাক, সপ্তাহের প্রথম দিনের রাশিফল। ১০ জুন ২০২৪ সাল কেমন কাটবে? জানুন জ্যোতিষমতে। 

মেষ, বৃষ, মিথুন, কর্কট এই চার রাশির জাতক জাতিকাদের আজ সোমবার ১০ জুন কেমন কাটতে চলেছে? রইল রাশিফল। স্বাস্থ্য, প্রেম, অর্থ, শিক্ষা এই সমস্ত দিক থেকে এই ৪ রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। দেখা যাক, সপ্তাহের প্রথম দিনের রাশিফল। ১০ জুন ২০২৪ সাল কেমন কাটবে? জানুন জ্যোতিষমতে।

মেষ- সব দিক থেকে সজাগ থাকার সময় এখন। ছোট ছোট সুযোগ হাতছাড়া করবেন না। আজ  আপনার সন্তানের কে রিয়ার সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। আপনি আপনার পরিবারের সাথে একটি পিকনিক পরিকল্পনা করতে পারেন। প্রেমে এমন কিছু করা উচিত নয় যা পরিবারের সদস্যদের হতাশ করতে পারে। কর্মক্ষেত্রে সম্মান পাওয়ার ফলে পরিবেশ আনন্দময় হবে। 

বৃষ- অপরিচিতদের বিশ্বাস করলে আপনার ক্ষতি হবে। গৃহস্থালীর জীবনযাপনকারী ব্যক্তির জীবনসঙ্গীর সাথে কোনো বিষয়ে আলোচনা করা উচিত নয়। অন্যথায় পরে বিবাদ হতে পারে। যে সমাজ সেবায় থাকবে সে তার প্রচেষ্টার জন্য পুরস্কৃত হবে। আপনি আপনার পরিবার থেকে নতুন পেশাদার অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন এবং আপনার সহকর্মীদের পূর্ণ সমর্থন থেকে উপকৃত হবেন।

মিথুন- আজ আপনার সম্পদ বৃদ্ধি হবে। পরিবারের কোনো সদস্যের স্বেচ্ছাচারিতার কারণে আপনি একটু চিন্তিত হবেন। কাজের পাশাপাশি আপনাকে আপনার শারীরিক সমস্যার দিকেও নজর দিতে হবে, অন্যথায় সেগুলি আরও গুরুতর হয়ে উঠতে পারে। সুস্থ থাকতে এবং বড় পরিবর্তনের কথা ভাবতে, আপনার দৈনন্দিন জীবনে যোগব্যায়াম এবং ব্যায়ামকে অগ্রাধিকার দেওয়া উচিত। আর্থিক বিষয়ে ভবিষ্যতে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ গাড়ির বিচ্ছেদ আপনার আর্থিক খরচ বাড়িয়ে দেবে।

কর্কট- আপনি যদি ইতিমধ্যে কারো কাছ থেকে কিছু টাকা পেয়ে থাকেন তবে এর একটি বড় অংশ আপনাকে ফেরত দেওয়া যেতে পারে। আপনার অপরিচিত লোকদের দ্বারা প্রবাহিত হওয়া উচিত নয়, অন্যথায় তারা ভুলভাবে অর্থ বিনিয়োগ করতে পারে। আপনার নতুন ব্যবসায়িক ধারণা ব্যর্থ হতে পারে এবং ফলস্বরূপ আপনি কিছুটা বিরক্ত হতে পারেন। পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠানের কারণে পরিবেশ মনোরম হবে। আপনি আপনার পিতামাতার সেবা করার সময় পাবেন। কর্মক্ষেত্রে সমস্যায় ভুগছেন এমন ব্যক্তিরা সুখবর পেতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল সরকারি কর্মীদের মাথায় হাত মুখ্যমন্ত্রীর বড় ঘোষণায়, এবার পকেট থেকে খসবে টাকা ভালোবাসার সম্পর্কে আদর্শ পার্টনার হবেন কীভাবে? রইল ৫ পরামর্শ মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

T20 WC 2024

T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.