বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে কারা লাকি আজ? জ্যোতিষমতে ১১ জুনের রাশিফল দেখে নিন

Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে কারা লাকি আজ? জ্যোতিষমতে ১১ জুনের রাশিফল দেখে নিন

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

এই চার রাশির জাতক জাতিকাদের মধ্যে স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থ সব দিক থেকে কাদের কাদের ভাগ্যে আজ উন্নতি রয়েছে? দেখে নিন ১১ জুলাই ২০২৪ কোন কোন রাশির ভাগ্য ফিরছে এই ৪ রাশির মধ্যে?

মেষ, বৃষ, মিথুন, কর্কট এই চার রাশির রাশিফলে দেখে নিন কারা কারা লাকি হতে চলেছেন ১১ জুলাই ২০২৪ এ। বৃহস্পতিবার লক্ষ্মীবার দেখে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। এই চার রাশির জাতক জাতিকাদের মধ্যে স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থ সব দিক থেকে কাদের কাদের ভাগ্যে আজ উন্নতি রয়েছে? দেখে নিন ১১ জুলাই ২০২৪ কোন কোন রাশির ভাগ্য ফিরছে এই ৪ রাশির মধ্যে?

মেষ-আপনার স্বভাবের বিরক্তির কারণে আপনি চিন্তিত থাকবেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবে। আপনি আপনার সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হতে পারেন। পারিবারিক জীবনে চলমান সমস্যার সমাধান হবে। আপনার কোনো বন্ধু অনেকদিন পর আপনার সাথে দেখা করতে আসতে পারে। আপনি আপনার কাজের পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন, যা আপনার জন্য ভাল হবে। আপনার বাবার সাথে পারিবারিক কোনো ব্যবসা নিয়ে আলোচনা করতে হবে।

( Vastu Tips: দাম্পত্য কলহে জেরবার? সব কাজে পাচ্ছেন বাধা! সমস্যা কাটাতে ময়ূরের পালক রাখুন এভাবে, রইল বাস্তুটিপস)

বৃষ- পরিবারে শান্তি ও সুখ থাকবে এবং আপনি আপনার গার্হস্থ্য জীবনে কিছু নিয়ে রাগান্বিত থাকবেন। যদি এটি ঘটে থাকে তবে তাদের বোঝানোর জন্য যথাসাধ্য চেষ্টা করুন। বিশেষ কারো কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার কাজের পরিকল্পনা করে এগিয়ে যেতে হবে। আপনি কিছু গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে পারেন।

মিথুন- চাকরিতে আরও ভালো সুযোগ পেতে পারেন। আপনার ব্যবসায় লাভের পরিকল্পনার দিকেও আপনাকে সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। আপনি যদি কাউকে আপনার সঙ্গী করেন, তাহলে তার আপনার সাথে প্রতারণা করার সম্ভাবনা রয়েছে, তাই সে যা বলে তার প্রতি পূর্ণ মনোযোগ দিন। কর্মক্ষেত্রে, আপনার কাজে বুদ্ধিমানের সাথে এগিয়ে যাওয়া উচিত। পদোন্নতির কারণে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হতে পারে। আপনি আপনার সন্তানের ক্যারিয়ার নিয়ে একটু চিন্তিত থাকবেন।

কর্কট- আপনি আপনার স্ত্রীর কাছ থেকে উপহার পেতে পারেন। আপনি যদি কোনও সম্পত্তির সাথে লেনদেন করেন তবে তার স্থাবর এবং অস্থাবর দিকগুলি স্বাধীনভাবে পরীক্ষা করুন, অন্যথায় কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত, অন্যথায় তাদের বৃদ্ধি আপনার আর্থিক অবস্থাকে অস্থিতিশীল করতে পারে। শিশুরা আপনার কাছে কিছু দাবি করতে পারে, যা আপনি অবশ্যই পূরণ করবেন। মনের মধ্যে হিংসার অনুভূতি রাখবেন না। আপনি বন্ধুদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 17 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 119/4

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.