বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 14 June Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Daily Horoscope 14 June Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Aries-Taurus-Gemini-Cancer: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: আজকের দিনটি আপনার জন্য শুভ, লাভজনক এবং প্রগতিশীল হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ না হওয়া পর্যন্ত কারো কাছে প্রকাশ করবেন না। অন্যথায় কাজ নষ্ট হয়ে যেতে পারে। আপনার আবেগকে ইতিবাচক দিকনির্দেশ দিন। কর্মক্ষেত্রে কর্মরত ব্যক্তি আরও কঠোর পরিশ্রম করলে পরিস্থিতির উন্নতি হবে। ব্যক্তিগত ব্যবসা করা ব্যক্তিদের জন্য হঠাৎ লাভের সম্ভাবনা থাকবে। নিরাপত্তার ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা তাদের সাহস ও সাহসিকতার ভিত্তিতে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি কাঙ্খিত পদও পাবেন। রাজনীতিতে বিরোধীদের পরাজিত করে গুরুত্বপূর্ণ কাজে সফল হবেন।

বৃষ: কর্মক্ষেত্রে আজ উত্থান-পতন থাকবে। ব্যবসায় বাধার কারণে আপনি দুঃখ বোধ করবেন। আজকের দিনটি আপনার জন্য সংগ্রামের দিন হবে। গুরুত্বপূর্ণ কাজে বাধা আসবে। আপনার সমস্যা খুব বেশি দিন বাড়তে দেবেন না। সেগুলো দ্রুত সমাধান করার চেষ্টা করুন। কাজ শেষ না হওয়া পর্যন্ত প্রকাশ করবেন না। কাজে বাধা আসবে। পরিস্থিতি অনুকূল হতে শুরু করবে। যা আত্মবিশ্বাস বাড়াবে। যেকোনো ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার সমস্যা সম্পর্কে সচেতন হন। সামাজিক সম্মান ও সুনামের ব্যাপারে সতর্ক থাকুন। কঠোর পরিশ্রমের পর জমি সংক্রান্ত কাজে সাফল্য পাবেন।

মিথুন: আজ ক্ষমতায় থাকা ব্যক্তিরা উপহার ও সম্মান পাবেন। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের উন্নতি হবে। আপনি যানবাহন ক্রয়ের পরিকল্পনা এবং শিল্প পরিকল্পনার জন্য প্রয়োজনীয় সহায়তা পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য ও সম্মান পাবেন। কোনো অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার প্রভাব বাড়বে। বেকারদের কর্মসংস্থান হবে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। জমি, ভবন, যানবাহন ইত্যাদি কেনার প্রয়োজন ও ইচ্ছা পূরণ হবে। কর্মক্ষেত্রে চাকরদের সুখ বাড়বে। অন্য কেউ কি বলে তা শুনবেন না। আপনার বুদ্ধি ব্যবহার করুন। কিছু কাজ শেষ হওয়ার আগেই নষ্ট হয়ে যাবে।

কর্কট: আজকের দিনটি ইতিবাচক হবে। পূর্বে অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ধৈর্য ও বুদ্ধিমত্তার সাথে কাজ করুন। নতুন বন্ধু তৈরি হবে। কর্মক্ষেত্রে কিছু চাপ বাড়তে পারে। চাকরি পরিবর্তনের প্রবণতা বাড়বে। ব্যবসায়িক খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয়ের উৎস বাড়ানোর চেষ্টা করা উচিত। রাজনীতির মাঠে সক্রিয়তা বাড়বে। আপনি একটি গুরুত্বপূর্ণ অপারেশন কমান্ড পেতে পারেন. চাকরি পাবে। ব্যবসায়িক সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আমদানি-রপ্তানির মতো বৈদেশিক কাজে নিযুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতির সুসংবাদ পাবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.