বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন

Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন

আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

ওই চার রাশির রাশিফলে উঠে আসছে রাশিগুলির স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থভাগ্য। কোন রাশির ভাগ্যে কী রয়েছে, দেখে নিন। গ্রহদের অবস্থানের বিচারে ১২ রাশির রাশিচক্রের প্রথম ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? দেখে নিন।

মেষ, বৃষ, মিথুন, কর্কট এই চার রাশির ভাগ্যে ১৮ মে ২০২৪ কী কী রয়েছে? জ্যোতিষমতে জেনে নিন কোন রাশিফল। ওই চার রাশির রাশিফলে উঠে আসছে রাশিগুলির স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থভাগ্য। কোন রাশির ভাগ্যে কী রয়েছে, দেখে নিন। গ্রহদের অবস্থানের বিচারে ১২ রাশির রাশিচক্রের প্রথম ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? দেখে নিন।

মেষ- কর্মক্ষেত্রে আপনি কিছু কাজ পেতে পারেন, যার কারণে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনি চরম ক্লান্তি অনুভব করবেন। আপনার গুরুত্বপূর্ণ কাজকে অগ্রাধিকার দিতে হবে, তবেই তা সম্পন্ন হবে। যদি অর্থ সংক্রান্ত কোনো বিষয় আপনাকে বিরক্ত করে, আপনি এটি সমাধান করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। কোনো আইনি বিষয় আপনার জন্য মাথাব্যথা হয়ে উঠতে পারে। অভিজ্ঞদের সাথে কথা বললে আপনার জন্য ভালো হবে।

( Astrological Tips: পুজোর সময় দেবমূর্তি থেকে ফুল নিচে পড়া কি আদৌ শুভ? কীসের ইঙ্গিত? শাস্ত্রমত জেনে নিন)

বৃষ- পরিবারে ছোটখাটো কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।আপনি আপনার ব্যবসাকে আরও উচ্চতায় নিয়ে যাবেন। আপনি আপনার কাজ পরিবর্তন করতে পারেন। আপনি আপনার বাড়িতে একটি নতুন গাড়ি নিয়ে আসতে পারেন। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ শেষ হতে পারে। আপনার সন্তান যদি কোনো পরীক্ষা দিয়ে থাকে তাহলে আপনি তার ফলাফলে খুশি হবেন। আপনি অগ্রগতির পথে এগিয়ে যাবেন যেখানে কিছু জটিলতা থাকবে, তবে আপনার ভয় পাওয়ার দরকার নেই। 

মিথুন- আপনার সন্তান আপনার উপর রাগ করতে পারে যদি তার কোনো অনুরোধ পূরণ না হয়। আজ আপনার জন্য কিছু নতুন জটিলতা নিয়ে আসবে। অনেকদিন পর আপনার কোনো বন্ধুর সাথে দেখা করার সুযোগ পাবেন। তাদের সাথে মজা করতে দেখা যাবে। আপনি সহজেই আপনার ব্যবসার চাপ উপশম করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যরা আপনার দেওয়া পরামর্শ মেনে চলবেন, যা দেখে আপনি খুশি হবেন। কিছু সামাজিক সমস্যার দিকেও আপনার দৃষ্টি আকর্ষণ করা হবে যার কারণে আপনি মানুষকে সাহায্য করার চেষ্টা করবেন। তাদের জন্য আপনাকে কিছু পরিকল্পনা করে এগিয়ে যেতে হবে।

কর্কট- আপনি আরও দায়িত্ব পেতে পারেন যা আপনাকে উদ্বিগ্ন রাখবে।আপনার সন্তানদেরও কিছু সময় দিতে হবে যাতে তাদের মনে কোনো সমস্যা না থাকে। কিছু নতুন মানুষ আপনার সাথে বন্ধুত্ব করার চেষ্টা করবে। আপনার কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে। আপনার পারিবারিক জীবনে চলমান দ্বন্দ্ব নিয়ে আপনি চিন্তিত থাকবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি জটিলতায় পূর্ণ হবে। আপনার শ্বশুরবাড়ির কেউ আপনার সাথে মিটমাট করতে আসতে পারে।

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁসে ধৃত সিজিও কমপেক্সে কর্মরত মাস্টারমাইন্ড সহ ২ ছেলে রনভের মুখ দেখালেন জিৎ! বাবা না মা, কার মতো দেখতে হল খুদেকে হেরেও হারতে রাজি নন অধীর চৌধুরী, বহরমপুরের মাটিতে আন্দোলনের পথে একদা রবীন হুড উদ্দেশ্য টিকিটের দাম কমানোর- বলছেন নয়া বিমান পরিবহন মন্ত্রী, হবে রিভিউ মিটিং চলন্ত ট্রেনে মহিলার গায়ে প্রস্রাব করল মদ্যপ সেনা জওয়ান, ব্যবস্থা নিল না RPF অভিষেক বসেছিলেন, সেই জায়গায় ধরনায় বসতে চান শুভেন্দু, পুলিশকে চিঠি শুভেন্দুকে রাজ্যপালের সঙ্গে দেখা করতে দিতে হবে, পুলিশকে নির্দেশ দিল হাইকোর্ট কসবার অ্যাক্রোপলিস শপিং মলে আগুন, ধোঁয়ায় ছেয়ে গেল এলাকা অম্বলের ভয়ে খান না? শ্বাসকষ্ট তো হবেই না, সরষে খেলে আর কী কী উপকার হবে জেনে নিন হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.