বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 23 February Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Daily Horoscope 23 February Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Aries-Taurus-Gemini-Cancer: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: দিনটি আপনার জন্য লেনদেন সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকার জন্য একটি দিন হবে। ছাত্রদের উচ্চ শিক্ষার উপর পূর্ণ জোর থাকবে এবং আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন। তাড়াহুড়ো করে কাজ এড়িয়ে চলতে হবে। আপনি মানসিক বিষয়ে ভালো হয়ে উঠবেন। আপনি আপনার অর্থের কিছু অংশ দাতব্য কাজে বিনিয়োগ করবেন, যা আপনার ভাবমূর্তিকে আরও উন্নত করবে। আজ পরিবারের কোনও সদস্য আপনার সম্পর্কে খারাপ কিছু জানতে পারে, তাই খুব সাবধানে কথা বলুন। আপনি যদি আপনার সন্তানকে প্রতিশ্রুতি দিয়ে থাকেন তবে আপনাকে তা পূরণ করতে হবে।

বৃষ: দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আপনি যদি আপনার কোনও চুক্তি চূড়ান্ত করার জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করে থাকেন তবে এটি চূড়ান্ত হতে পারে। আপনি বড়দের কাছ থেকে যথেষ্ট সমর্থন এবং সাহচর্য পাবেন, তবে কোনও কাজে আপনার ইচ্ছা অনুযায়ী কাজ করবেন না এবং পারিবারিক বিষয়ে কোনও সিদ্ধান্ত নিন। আপনার বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে, তাই আপনার সতর্ক হওয়া উচিত। আপনাকে ধৈর্যের সাথে গুরুত্বপূর্ণ কাজগুলি পরিচালনা করতে হবে।

মিথুন: দিনটি আপনার জন্য অলসতা ত্যাগ করে এগিয়ে যাওয়ার জন্য একটি দিন হবে, তবেই আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। ভ্রাতৃত্ববোধ আপনার মনে থাকবে। আপনি সহজেই গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করতে সক্ষম হবেন এবং আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু নতুন লোককে অন্তর্ভুক্ত করতে পারেন, তবে আপনাকে অবশ্যই আপনার কাজে দায়িত্ব দেখাতে হবে। তাদের মধ্যে শিথিলতা করবেন না, অন্যথায় আপনার কিছু ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি জনকল্যাণমূলক কাজে যুক্ত হয়ে খ্যাতি অর্জন করবেন এবং আপনার বিরোধীদের কেউ আপনাকে বিরক্ত করতে পারে। সন্তানের উন্নতিতে কোনো বাধা থাকলে তাও দূর করা হবে।

কর্কট: দিনটি আপনার জন্য সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি করবে। আপনি ব্যবসায় উন্নতি দেখতে পাবেন এবং আপনার সন্তানদের মূল্যবোধ ও ঐতিহ্য মজবুত হবে। ভালোবাসা ও সহযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। রক্তের সম্পর্ক জোড়া দিতে সফল হবেন। আপনার বাড়িতে একটি জমকালো অনুষ্ঠানের আয়োজনের কারণে পরিবেশটি আনন্দদায়ক হবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর পরিশ্রমে কোনো কসরত ছেড়ে দেওয়া উচিত নয়, তবেই তারা একটি ভাল অবস্থান অর্জন করতে পারে। আপনি আপনার কোনো বন্ধুর জন্য চিন্তিত হতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২১ এপ্রিলের রাশিফল আগামী ২ বছরে ইস্ট - ওয়েস্ট মেট্রোকে আরও ১১টি অত্যাধুনিক রেক দেবে BEML ৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন

Latest IPL News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.