বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Aries to Cancer: মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে জানুন ২৪ মের রাশিফল

Daily Horoscope Aries to Cancer: মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে জানুন ২৪ মের রাশিফল

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফলে

স্বাস্থ্য, প্রেম, অর্থ, শিক্ষার দিক থেকে শুক্রবার দিনটি কেমন কাটবে? চার রাশির ভাগ্যে কোন কোন দিক থেকে রয়েছে সাবধান থাকার বার্তা। কার ভাগ্যে রয়েছে উন্নতি? রইল জ্যোতিষমতে ২৪ মে ২০২৪ এর রাশিফল।

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে মেষ, বৃষ, মিথুন, কর্কট এই চার রাশির ২৪ মে ২০২৪ কেমন কাটতে চলেছে? দেখে নিন আজকের রাশিফলে। স্বাস্থ্য, প্রেম, অর্থ, শিক্ষার দিক থেকে শুক্রবার দিনটি কেমন কাটবে? চার রাশির ভাগ্যে কোন কোন দিক থেকে রয়েছে সাবধান থাকার বার্তা। কার ভাগ্যে রয়েছে উন্নতি? রইল জ্যোতিষমতে ২৪ মে ২০২৪ এর রাশিফল।

মেষ-কারো কাছে সাহায্য চাইলে সহজেই পেয়ে যাবেন। আজকের দিনটি আপনার জন্য বিশেষ কিছু কাজ করবে। আপনি যদি এটি দীর্ঘ সময়ের জন্য স্থগিত করে থাকেন তবে আপনাকে অবশ্যই এটি করতে হবে। আপনার সন্তান বাইরে কোথাও চাকরির অফার পাওয়ার কারণে পরিবারের পরিবেশ সুখী থাকবে। আপনাকে অবশ্যই আপনার ব্যবসায় অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করতে হবে। এটি আপনার জন্য আরও ভাল হবে, তবেই আপনি স্কিমগুলি থেকে ভাল সুবিধা পাবেন।

( Vastu Tips: স্নেকপ্ল্যান্ট বাড়ির কোন দিকে রাখা শুভ? অজান্তে এই ভুলগুলি করছেন না তো! রইল সমদ্ধির বাস্তুটিপস)

বৃষ- আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার আয় বাড়ানোর জন্য আপনার প্রচেষ্টার দিকে মনোনিবেশ করার জন্য আজকের দিনটি হবে। আপনি আপনার আয় বাড়ানোর চেষ্টা করবেন। আপনি আপনার পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। আপনি যদি কারো কাছ থেকে টাকা ধার নেন, তাহলে তারা আপনাকে ফেরত চাইতে পারে। আপনি যদি আজ আপনার কাজটি সুচারুভাবে চালিয়ে যান তবেই এটি সম্পূর্ণ হবে বলে মনে হবে। আপনার পত্নীর সাথে, আপনি আপনার সন্তানের ক্যারিয়ার সম্পর্কিত যেকোন বিনিয়োগ পরিকল্পনায় অর্থ বিনিয়োগ করতে পারেন।

মিথুন- কোনও পার্টটাইম কাজে পেতে পারেন সুযোগ। আপনি যে কোন পুরানো লেনদেন নিষ্পত্তি করতে হবে. সম্পত্তি লেনদেনকারী লোকেরা যদি অংশীদারিত্বে কোনও চুক্তি চূড়ান্ত না করে, অন্যথায় তাদের প্রতারিত হওয়ার সম্ভাবনা থাকে। আপনার বাবার কথায় আপনার খারাপ লাগতে পারে, তবে আপনি তাকে কিছু বলবেন না যারা চাকরি নিয়ে চিন্তিত তারা অন্য কোথাও আবেদন করতে পারেন।

কর্কট- মাতৃপক্ষের লোকদের কাছ থেকে আর্থিক লাভ হবে বলে মনে হচ্ছে।সামাজিক সেক্টরের সাথে যুক্ত ব্যক্তিদের তাদের কাজ সম্পর্কে সতর্ক থাকতে হবে এবং অন্য কাউকে এটি অর্পণ করা উচিত নয়। যদি শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় শিথিলতা দেখায়, তাহলে তাদের পরবর্তীতে ফল ভোগ করতে হবে কারণ এটি তাদের পরীক্ষাকে প্রভাবিত করবে। আপনার পরিবারের কোনো সদস্যের স্বেচ্ছাচারিতার কারণে আপনি বিচলিত থাকবেন। 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে? প্রার্থী নিয়ে বিদ্রোহ চরমে বঙ্গ–বিজেপিতে, বাগদায় ভেঙে গেল মণ্ডল কমিটি নিট ইউজি ২০২৪এ ‘সিলেবাসের বাইরের প্রশ্ন’ নিয়ে NTAর দাবি খারিজ NCERTর আটকে থাকা পর্যটকদের সড়কপথে উদ্ধার করা চলছে, সিকিম ধসে জনজীবন বিপর্যস্ত সমাজে 'নোংরামি' ছড়াচ্ছে মাস্কের ‘এক্স’, অভিযোগে ব্যান করতে পারে এই দেশ মেহেন্দির রাতে নাচতে নাচতে অজ্ঞান হয়ে গেলেন কনে, চিকিৎসা শুরুর আগেই অকাল মৃত্যু

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.