বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল

Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

কোন রাশির আজ লড়াই রয়েছে, কোন কোন রাশির ভাগ্যে আজ প্রবল লাভ, তা জ্যোতিষ গণনা অনুযায়ী দেখে নিন। রইল ২৫ মের রাশিফল।

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে কোন কোন রাশির জাতক জাতিকারা আজ লাভবান হবেন? জ্যোতিষশাস্ত্র মতে আজ ২৫ মে ২০২৪ শনিবারের রাশিফলে দেখে নিন এই চার রাশির ভাগ্য়ে আজ কী রয়েছে? কোন রাশির আজ লড়াই রয়েছে, কোন কোন রাশির ভাগ্যে আজ প্রবল লাভ, তা জ্যোতিষ গণনা অনুযায়ী দেখে নিন। রইল ২৫ মের রাশিফল।

মেষ- আয়ের নতুন উৎস থেকে আয় আসবে। আপনি আজ একটি নতুন বাড়ি, যানবাহন, দোকান ইত্যাদি কিনতে পারেন, তবে আপনার যদি দীর্ঘকাল ধরে সম্পত্তি সম্পর্কিত বিবাদ চলছে, তবে আপনি সমস্যার সম্মুখীন হবেন কারণ আপনার প্রতিপক্ষরা আপনার বলা কিছু ধরতে পারে। প্রেমের জীবনযাপনকারী লোকেরা তাদের সঙ্গীর সাথে বিয়ের পথে এগিয়ে যাবে।

বৃষ- আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। ব্যবসায় আপনার প্রচেষ্টা আজ গতি পাবে। গুরুত্বপূর্ণ বিষয়ে কড়া নজর রাখুন। আপনার অতীতের ভুল থেকে শিক্ষা নিন। সম্পর্কের মধ্যে একটি নতুন শক্তি থাকবে এবং আপনি যদি আপনার স্ত্রীর কর্মজীবন নিয়ে চিন্তিত থাকেন তবে তিনি আজ একটি ভাল চাকরি পেতে পারেন।

( Vastu Shastra Tips: বাড়ির চাবির গোছা এই তিন ঘরে ভুলেও রাখছেন না তো! সমৃদ্ধি তুঙ্গে রাখতে রইল বাস্তুটিপস)

( Vastu Tips: স্নেকপ্ল্যান্ট বাড়ির কোন দিকে রাখা শুভ? অজান্তে এই ভুলগুলি করছেন না তো! রইল সমদ্ধির বাস্তুটিপস)

মিথুন- কিছু প্রতিপক্ষ আপনার পথে বাধা সৃষ্টি করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে, যা আপনাকে এড়াতে হবে। আজ আপনার জন্য কিছু বড় অর্জন নিয়ে আসতে চলেছে। চাকরিতে কর্মরত ব্যক্তিরা একটি বড় পদ পেতে পারেন, তবে আপনাকে আপনার লক্ষ্যগুলিতে পুরোপুরি মনোযোগ দিতে হবে, তবেই আপনি আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন।  চোখের সমস্যা হতে পারে, যাতে আপনার একেবারেই অসতর্ক হওয়া উচিত নয়। 

কর্কট-আপনার মাথায় একই সাথে অনেকগুলি আইডিয়া আসবে, যা আপনার ব্যবসায় অবিলম্বে বাস্তবায়ন করা উচিত, তবেই আপনি সেগুলি থেকে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। একটি বড় লাভের পিছনে, আপনাকে ছোট লাভের দিকেও মনোযোগ দিতে হবে, অন্যথায় আপনি পরে সমস্যার সম্মুখীন হতে পারেন। অতিরিক্ত দৌড়াদৌড়ির কারণে ক্লান্তি, পায়ে ব্যথা ইত্যাদি সমস্যার সম্মুখীন হতে পারেন। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

Anushka Sharma: ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে এসে রেগে লাল অনুষ্কা! ইস্টবেঙ্গলে চমক শাসক গোষ্ঠীর, নতুন দায়িত্বে ঝুলন! বড় প্রতিশ্রুতি ক্লাব কর্তাদের বিয়ের পরেই তামিম ইকবালের সঙ্গে সম্পর্কের অবনতি! অকপট স্বীকারোক্তি শাকিবের টি২০তে অ্যাডাম জাম্পার পর সফল অস্ট্রেলিয়ান বোলার কারা? আইসিসি টি২০ বিশ্বকাপে গ্রুপ টেবিলে দ্বিতীয় স্থানে কারা? শুধু ঋতুপর্ণা নয়, ৫০ জনের কাছে গিয়েছে রেশন দুর্নীতির টাকা, একে একে তলব করবে ED? কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর মনোজের মতোই বেঙ্গল প্রো টি-২০ লিগে হার দিয়ে অভিযান শুরু ঋদ্ধিমান-অনুষ্টুপের TRP: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.