বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 4 December Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

Daily Horoscope 4 December Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Aries-Taurus-Gemini-Cancer: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

কেমন কাটবে আজকের দিন? কারা পাবেন ভাগ্যের সাহায্য? কাদের হাতে আসতে পারে টাকা? জেনে নিন আজকের রাশিফল। 

মেষ: আজ আপনার কোনও ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে ভালো খবর পাবেন। কর্মক্ষেত্রে চাকরদের সুখ বাড়বে। বৌদ্ধিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। ব্যবসায়িক যোগাযোগ থেকে আপনি লাভবান হবেন। সমস্যার উপযুক্ত সমাধান পাওয়া যাবে। অসম্পূর্ণ পরিকল্পনা পূরণের জন্য আপনাকে দূরবর্তী ভ্রমণে যেতে হতে পারে। রাজনীতিতে আধিপত্য অর্জন করবে। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। পরিবারে নতুন সদস্যের আগমন ঘটবে। ধর্মীয় উপাসনালয়ে দেবতা দর্শনের সুযোগ থাকবে।

বৃষ: আজ আয়ের নতুন উৎস খুলবে। কোনও ব্যবসায়িক পরিকল্পনা ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা রয়েছে। বেকাররা কর্মসংস্থান পাবে। বৈদেশিক চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা বা সম্মান পাবেন। দূর দেশ থেকে পরিবারের কোনও সদস্য আসবেন। নতুন বন্ধু ব্যবসায় লাভজনক প্রমাণিত হবে। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য ও সম্মান পাবেন। বিশেষ কোনো ব্যক্তির সহযোগিতা পাবেন। শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। কোনও প্রতিপক্ষ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। পরিবারের কোনও সিনিয়র সদস্যের কাছ থেকে অর্থ ও উপহার পাবেন। শেয়ার লটারি ইত্যাদি থেকে আর্থিক লাভ হবে।

মিথুন: দিনটি সাধারণত লাভ ও উন্নতির দিন হবে। আপনার চাহিদাকে অতিরিক্ত হতে দেবেন না। সমাজে সম্মান ও সুনাম সম্পর্কে সচেতন হোন। গোপন শত্রুরা আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। আপনার সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখার প্রয়োজন হবে। জীবিকার ক্ষেত্রে, মানুষকে তাদের কর্মক্ষেত্রের প্রতি আরও সতর্ক হতে হবে। ব্যবসায়ীদের ব্যবসা পরিস্থিতি স্বাভাবিক থাকবে। সন্তানদের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ থাকবে। রাজনীতিতে জনসাধারণের সহযোগিতা ও সমর্থনের অভাবে আপনি দুঃখ বোধ করবেন। চাকরিতে নিযুক্ত ব্যক্তিরা পদোন্নতি পাবেন। জমি ও দালান ক্রয়-বিক্রয়ে নিয়োজিত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন।

কর্কট: চাকরি পাওয়ার সম্ভাবনা থাকবে। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে ভালো খবর পাবেন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠতা বাড়বে। রাজনৈতিক পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের আমন্ত্রণ পাবেন। বিদেশের সঙ্গে সম্পর্কিত বিষয়ে সাফল্য পাবেন। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। সঙ্গীত ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তি উল্লেখযোগ্য সাফল্য পাবেন। যানবাহন কেনার পুরনো ইচ্ছা পূরণ হবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দরজায় অস্ট্রেলিয়া,শেষ উইকেটে রেকর্ড জুটি গ্রিন-হেজেলউডের ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ ব্রিটিশ আমলের ইঁটের নিকাশি ব্যবস্থা বাঁচাতে উদ্যোগ, সংস্কারের পথে কলকাতা পুরসভা শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.