বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 5 March Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Daily Horoscope 5 March Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Aries-Taurus-Gemini-Cancer: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: ভাগ্যের দিক থেকে দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। বন্ধুদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি পাবে। আপনি বিনা দ্বিধায় আপনার কাজে এগিয়ে যাবেন। আধ্যাত্মিক কাজেও সক্রিয় অংশগ্রহণ করবে। আপনি সহজেই আপনার সহকর্মীদের বিশ্বাস জয় করতে সক্ষম হবেন। কর্মকর্তাদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। ধর্মীয় কাজে আপনার বিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার আর্থিক পরিস্থিতি নিয়ে চিন্তিত থাকেন তবে এটি আগের চেয়ে ভালো হবে।

বৃষ: দিনটি বুদ্ধিমত্তার সঙ্গে এগিয়ে যাওয়ার জন্য হবে। প্রয়োজনীয় কাজে তাড়াহুড়ো করবেন না। আজ অপরিচিত লোকদের থেকে দূরত্ব বজায় রাখলে ভালো হবে। গুরুত্বপূর্ণ কাজে আপনার সম্পূর্ণ মনোযোগ থাকবে। আপনি যদি ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তাতে কিছু সমস্যা হতে পারে। কিছু নতুন মানুষের সাথে দেখা হবে। কারো পরামর্শ মেনে চলা আপনার জন্য ভালো হবে। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনি একটি নতুন বাড়ি, বাড়ি, দোকান ইত্যাদি পেতে পারেন। যাইহোক, আজ আপনার কিছু চুক্তি চূড়ান্ত হতে পারে।

মিথুন: অংশীদারিত্বে কিছু কাজ করার জন্য দিনটি আপনার পক্ষে ভালো হবে। ব্যক্তিত্বের অনুভূতি শক্তিশালী হবে। আপনার জীবনযাত্রা আগের চেয়ে আরও আকর্ষণীয় হবে। আপনি একের পর এক তথ্য শুনতে থাকবেন। প্রত্যাশার চেয়ে বেশি টাকা পেলে খুশি হবেন। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। আপনি সহজেই প্রচুর পরিমাণে আপনার স্ত্রীর সমর্থন এবং সাহচর্য পাবেন। ব্যবসায় উন্নতি হবে। পরিকল্পনা করা আপনার পক্ষে ভাল হবে এবং শিক্ষার্থীরা বৌদ্ধিক ও মানসিক বোঝা থেকে মুক্তি পাচ্ছে বলে মনে হচ্ছে। আপনার বস আপনার কাজে খুশি হবেন।

কর্কট: দিনটি আপনার জন্য সতর্কতা এবং সাবধানতা বজায় রাখার জন্য একটি দিন হবে। আজ আপনার ইতিবাচক চিন্তা বজায় রাখুন। চাকরিতে আপনার প্রচেষ্টা আরও ভাল হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমে একটি ভাল অবস্থান অর্জন করবেন। আপনি যে কোনও সরকারি প্রকল্পের সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনি আপনার কর্ম সম্পর্কে সতর্ক হতে হবে. কারো দ্বারা প্রলুব্ধ হবেন না। আপনাকে কোনো তর্কে জড়ানো এড়িয়ে চলতে হবে। কোন বহিরাগতের বিষয়ে হস্তক্ষেপ আপনার ক্ষতি করবে, তাই কাউকে অযাচিত পরামর্শ দেওয়া এড়িয়ে চলুন। নাহলে আপনারই ক্ষতি হতে পারে। 

ভাগ্যলিপি খবর

Latest News

অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে নাকা তল্লাশিতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, শোরগোল জলপাইগুড়িতে নন্দীগ্রামে পার্টি অফিস পুনরুদ্ধার করে কুইক রেসপন্স টিম গঠনের ঘোষণা দেবাংশুর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, লিখলেন, ‘এতদূর…’

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.