বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 8 December Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Daily Horoscope 8 December Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Aries-Taurus-Gemini-Cancer: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

আজকের দিনটি কাদের কেমন কাটবে? কারা পাবেন ভাগ্যের সাহায্য? কাদের হাতে আসতে পারে টাকা? জেনে নিন রাশিফল। 

মেষ: এই রাশির জাতক জাতিকাদের উচিত তাদের ত্রুটি-বিচ্যুতি দূর করে কর্মক্ষমতা উন্নত করার চেষ্টা করা, অদূর ভবিষ্যতে পরিস্থিতি দ্রুত পরিবর্তন হবে। গ্রহদের সহায়তায় ব্যবসায়ী শ্রেণীর মধ্যে নতুন ধারণা এবং ব্যবসা সংক্রান্ত অনেক পরিকল্পনার জন্ম হবে। তরুণদের উচিত বন্ধুত্বের হাত বাড়িয়ে দেওয়া শুধুমাত্র সৃজনশীল এবং ইতিবাচক মানুষের দিকে, যাদের সাহচর্যে আপনিও অনেক কিছু শিখবেন। পরিবারে সদস্য সংখ্যা বাড়তে পারে, বাড়িতে ছোট অতিথি আসতে পারে। স্বাস্থ্যের কথা বললে, আপনি আবহাওয়াজনিত রোগে সমস্যায় পড়তে পারেন, তাই নিজেকে ঠান্ডা থেকে রক্ষা করতে ভুলবেন না।

বৃষ: এই রাশির জাতক জাতিকাদের অফিসের কাজ বাড়তে থাকলে কাজ শেষ করতে তাদের আরও বেশি সময় দিতে হতে পারে। ব্যবসায়ীরা যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন, তাহলে অবশ্যই সেই ক্ষেত্রে সংশ্লিষ্ট অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে হবে। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে, যাতে অর্থের বেশি ব্যয় হবে। স্বাস্থ্যের কথা বললে, সর্দি, ভাইরাল জ্বর ইত্যাদি সংক্রামক রোগ থেকে দূরে থাকতে হবে।

মিথুন: এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ভালো যাবে। অন্যদিকে, কীভাবে আপনার অধীনস্থ বা সহকর্মীদের খুশি রাখা যায় সে বিষয়ে কাজ করুন। যাঁরা অংশীদারিত্বে ব্যবসা করেন তাঁদের সৎ এবং পরিষ্কার থাকা উচিত, তাঁদের মতামত প্রকাশ করতে দ্বিধা করবেন না। আপনার যদি কারও প্রতি আকর্ষণের অনুভূতি থাকে তবে আপনি আজ তা প্রকাশ করতে পারেন, যা করার পরে আপনি খুব ভাল অনুভব করবেন। এভাবেই অবসর সময় নষ্ট করবেন না, ভালো না হলে ঘর সাজানোর কাজে ব্যয় করতে পারেন। যদি কোনও পুরনো স্বাস্থ্য সমস্যা নিরাময় না হয় তবে আপনি আয়ুর্বেদের সাহায্যও নিতে পারেন।

কর্কট: এই রাশির জাতকরা, কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে যোগাযোগকে দুর্বল হতে দেবেন না, বর্তমান সময়ে এটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ। যেসব ব্যবসায়ী ঋণ নিয়েছিলেন, তাদের তা পরিশোধে অনেক সমস্যায় পড়তে হতে পারে। তরুণদের তাঁদের কেরিয়ার এবং তাঁদের কী করতে হবে সে সম্পর্কে পরিষ্কার হওয়া উচিত। অর্থাৎ তাঁদের পরিকল্পনা দৃঢ় রাখা উচিত যাতে তাঁরা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারে। আপনি যদি দীর্ঘ দিন পর বাড়িতে থাকার সুযোগ পেয়ে থাকেন তবে আজ আপনি ভালো খাবার এবং প্রচুর বিশ্রাম উপভোগ করতে পারবেন। গ্রহের অবস্থানের দিকে তাকিয়ে আজ স্বাস্থ্যের ক্ষেত্রে বিশেষত মুখের সাথে সম্পর্কিত যেগুলি উপকারী হবে।

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে? এক ধাক্কায় ৫০ শতাংশ পর্যন্ত ভাড়া কমাল রেল, ভোটের আগে বড় উপহার যাত্রীদের প্রথম সন্তান ছেলে, পারিবারিক ‘সংস্কারে’ মোরগ বলি মেডিকেল চত্ত্বরে ৯ বছর ধরে ফ্লপ! কঙ্গনা বলছেন, ‘রাজনীতিতে আসার এটাই সঠিক সময়’, ভোটে দাঁড়াচ্ছেন? হিচামলে চরম সংকটের মুখে সরকার, কংগ্রেসের গদি বাঁচাতে পদত্যাগের প্রস্তাব CM সুখুর শাহজাহান কোথায় জানে পুলিশ? শুভেন্দুর দাবি অনুরণিত হল প্রধান বিচারপতির কণ্ঠে ‘মাসে ৬,১২০ টাকা…..’, এই কর্মীদের মজুরি বাড়িয়ে দিল বাংলা! কাদের কাদের লাভ হবে? যতই তারকা হোক, রঞ্জি না খেললে ব্যান করে দিক! রোহিতের পাশে রাজ্য সংস্থাগুলিও আইরিশদের বিরুদ্ধে শক্ত ভিত গড়তে ব্যর্থ আফগানিস্তানের কাকা-ভাইপোর ওপেনিং জুটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.