বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 8 September Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Daily Horoscope 8 September Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Aries-Taurus-Gemini-Cancer: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

আজকের দিনটি, অর্থাৎ শুক্রবার কেমন কাটবে কোন রাশির জাতকের? কারা পাবেন ভাগ্যের সাহায্য? কাদের হাতে আসতে পারে টাকা? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: মনে নেতিবাচকতার প্রভাব এড়িয়ে চলুন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। কোনও সম্পত্তি থেকে অর্থ লাভ হতে পারে। শান্ত থাকুন। পরিবারের পরিস্থিতি বিবেচনা করুন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে। সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে।

বৃষ: কথাবার্তায় মাধুর্য থাকবে, কিন্তু মন অস্থির হয়ে উঠতে পারে। শান্ত হন। অ্যাকাডেমিক কাজে মনোযোগ দিন। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। কাজের ক্ষেত্রে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। ব্যবসা বাড়বে। লাভের সুযোগ থাকবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে।

মিথুন: আপনার পরিজনদের সঙ্গে অনেকটা সময় পর কথা হবে আপনার। আজকের দিনটি আপনার জন্য একেবারে ইতিবাচক হতে চলেছে। উদ্যোগগত ক্ষেত্রে ভালো কাজ করবেন আপনি। আপনি যদি আর্থিক দিক থেকে চিন্তিত হন, তবে আপনি সেগুলি থেকেও মুক্তি পাবেন। আপনার গুরুত্বপূর্ণ কিছু লক্ষ্য পূরণ হবে। আজ আপনি শাসন ও ক্ষমতার পূর্ণ সুবিধা পাচ্ছেন। আপনি যদি একজন ব্যক্তির কাছ থেকে পরামর্শ নেন, বিশেষত একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে, তবে এটি আপনার জন্য ভালো হবে।

কর্কট: খরচা বাড়তে পারে আজ। আপনি কিছু সহকর্মী এবং বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার যে কোনও প্রয়োজনে ঋণ নেওয়া এড়াতে হবে। সেটি না করলে ঋণ পরিশোধ করা আপনার পক্ষে কঠিন হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে বিভিন্ন অর্জন পেয়ে খুশি হবেন। আপনি কাজের বিবরণের উপর সম্পূর্ণ জোর দেবেন। আজ আপনাকে শৃঙ্ক্ষলার মধ্যে কাজ করতে শিখতে হবে।

 

বন্ধ করুন