বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 9 December Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

Daily Horoscope 9 December Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Aries-Taurus-Gemini-Cancer: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

আজকের দিনটি কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: এই রাশির জাতকদের অফিসিয়াল কাজের কারণে অল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। ব্যবসায়ী শ্রেণির কথা বললে, তাঁরা যদি তাঁদের ব্যবসায় প্রত্যাশিত লাভ না পান তবে তাঁদের আয়ের নতুন উৎস সন্ধান করা উচিত। তরুণদের মধ্যে কাজের প্রতি আগ্রহ জাগানোর জন্য তাঁদের দৈনন্দিন কাজে নতুন কিছু চালু করতে হবে, যাতে তাঁরা তাঁদের কাজের প্রতি আগ্রহী হন। হঠাৎ করে গৃহস্থালীর খরচ বেড়ে যেতে পারে, যা শুধুমাত্র পরিবারের বাজেটই নষ্ট করবে না বরং আপনার সঞ্চয়ও নষ্ট করবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, আপনার স্বাস্থ্যের পরিবর্তন আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে।

বৃষ: এই রাশির জাতক জাতিকারা যদি কোনও কোম্পানির মালিক হন, তাহলে কর্মীদের কাজের তুলনা করা বন্ধ করুন, অন্যথায় মানুষের মধ্যে মতভেদ হতে পারে। ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়নে অপ্রয়োজনীয় বিলম্ব এবং বাধা হতে পারে, যা আপনাকে বুদ্ধিমানের সঙ্গে অতিক্রম করতে হবে। আমরা যদি যুবকদের কথা বলি, তবে তাঁদের উচিত কাউকে জিজ্ঞাসা না করে পরামর্শ দেওয়া থেকে বিরত থাকা, আপনি কোনও কারণ ছাড়াই ফাঁদে পড়তে পারেন। পারিবারিক বিষয়ে বাইরের লোকদের হস্তক্ষেপ করার সুযোগ দেবেন না, ঘরোয়া বিষয়গুলো ঘরে বসেই সমাধান করুন। গ্রহের অবস্থান রোগের জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে, তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন এবং আপাতদৃষ্টিতে স্বাভাবিক রোগের জন্যও ডাক্তারের পরামর্শ নিন।

মিথুন: এই রাশির জাতক জাতিকারা সরকারি পদে কর্মরত কর্মক্ষেত্রে আধিপত্য বিস্তার করবে, লোকেরা আপনার কথাকে আদেশ হিসাবে বিবেচনা করবে এবং কাজ করবে। ব্যবসায়িক নেটওয়ার্ককে শক্তিশালী করুন, তবেই আপনার ব্যবসা ভালোভাবে প্রসারিত হতে পারবে। তরুণরা তাদের শিক্ষকদের কাছ থেকে আরও ভালো পরামর্শ পাবে, পরামর্শের কারণে আপনার কাজ নতুন দিকনির্দেশনা পাবে। গ্রহের নেতিবাচক অবস্থানের প্রেক্ষিতে, ভাইবোনের মধ্যে সম্পর্ক তিক্ত হতে পারে, আপনি যদি ছোট হন তবে আপনার মর্যাদা ভুলে যাবেন না। স্বাস্থ্যের কথা বললে, ঠাণ্ডা খাবার খাওয়া বন্ধ করুন কারণ এটি বুকের চাপ এবং মাথাব্যথা হতে পারে।

কর্কট: এই রাশির জাতক জাতিকাদের চিন্তা করা উচিত কীভাবে তাঁদের সময়কে সঠিকভাবে কাজে লাগানো যায় এবং এটি শুধুমাত্র আপনার দক্ষতা এবং বুদ্ধিমত্তার উপর নির্ভর করতে পারে। ব্যবসা সংক্রান্ত কোনও বিষয় আদালতে চলমান থাকলে সিদ্ধান্তটি আপনার পক্ষে হওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণরা ক্লান্ত বোধ করতে পারেন, আজ কাজ না করে বিশ্রাম নেওয়া এবং আগামিকালের জন্য কাজ ছেড়ে দেওয়া ভালো। বৈবাহিক জীবনে ক্ষয়িষ্ণু সম্প্রীতিকে উন্নত করতে, আপনার প্রকৃতিতে পরিবর্তন আনার চেষ্টা করুন। আপনি যদি এক ধাপ এগিয়ে যান, আপনার জীবনসঙ্গী অবশ্যই আপনার দিকে দুই ধাপ এগিয়ে যাবে। স্বাস্থ্যের কথা বললে কানে ব্যথা বা ইনফেকশনের সম্ভাবনা থাকে, এ বিষয়ে সচেতন হোন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

সাড়া ফেলেছিলেন শবরীমালা রায়ে, সেই প্রাক্তন বিচারপতিই এবার লোকপালের চেয়ারপার্সন কেরিয়ারের প্রথম ৮ টেস্টে সব থেকে বেশি রান, ব্র্যাডম্যানের পরেই যশস্বী- সেরা পাঁচ উচ্চমাধ্যমিকের সাইকোলজি পরীক্ষার প্রশ্ন কেমন হল? নম্বর বেশি উঠবে? জানালেন শিক্ষক দিল্লি আর হরিয়ানায় প্রার্থীর নাম ঘোষণা করে দিল আপ, কারা কোথায় জেনে নিন 'কড়া ব্যবস্থা নিন,' সন্দেশখালি নিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর চিঠি মমতাকে গোয়ার অনুশীলেন গুপ্তচর বৃত্তির অভিযোগ মুম্বইয়ের বিরুদ্ধে, দায়ের করা হল অভিযোগ ইডি কাউকে সমন পাঠাতেই পারে, তাকে সম্মান জানান, পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের রাজ্যসভা ভোটে হিমাচলে সংখ্যাগরিষ্ঠ কংগ্রেসের হার! প্রার্থীর তোপের টার্গেটে BJP 'বুম্বাদার থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে ধন্য', সোনার সংসার নিয়ে অকপট অঙ্কিতা IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.