বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির মধ্যে আজ সৌভাগ্য তুঙ্গে কাদের? রইল ১০ জুনের রাশিফল

Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির মধ্যে আজ সৌভাগ্য তুঙ্গে কাদের? রইল ১০ জুনের রাশিফল

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

১০ জুন ২০২৪ সোমবার কোন কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্যে স্বাস্থ্য থেকে প্রেম, শিক্ষা থেকে আর্থিক অবস্থার দিক থেকে রয়েছে লাভ? কোন কোন রাশির জাতক জাতিকারা এই সময় লাভের মুখ দেখতে চলেছেন? দেখে নিন।

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই চার রাশির রাশিফলে জেনে নিন আপনার ভাগ্যে আজ কী রয়েছে। ১০ জুন ২০২৪ সোমবার কোন কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্যে স্বাস্থ্য থেকে প্রেম, শিক্ষা থেকে আর্থিক অবস্থার দিক থেকে রয়েছে লাভ? কোন কোন রাশির জাতক জাতিকারা এই সময় লাভের মুখ দেখতে চলেছেন? দেখে নিন।

সিংহ- পরিবারের সদস্যরা আপনার কথাকে পুরোপুরি সম্মান করলে আপনি খুশি হবেন। স্বস্তিতে কাটবে সময়।  কর্মরত পেশাদারদের অন্য চাকরির প্রস্তাব দেওয়া হতে পারে। ব্যবসায়, আপনার বিজয়ের জন্য ছোট সুযোগগুলি মিস করা উচিত নয়। আপনি আপনার কথা ও আচরণ দিয়ে মানুষের মন জয় করতে সফল হবেন। আপনি আপনার সন্তানের পড়াশোনায় কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন যার বিষয়ে আপনাকে শিক্ষকদের সাথে কথা বলতে হবে। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

( Ambubachi 2024: অম্বুবাচী ২০২৪ কবে পড়ছে? খুব শিঘ্রই আসছে তিথি, জানুন সময়কাল)

(Jamai shasthi 2024 Date Tithi: জামাইষষ্ঠী ২০২৪ আর ক'দিন পরই! তিথি কখন থেকে শুরু? রইল এই পার্বনের নিয়ম, কাহিনি)

কন্যা-আপনি আপনার আর্থিক পরিস্থিতি নিয়ে চিন্তিত হবেন। আপনার ব্যবসায়িক অংশীদার হিসাবে এমন কেউ থাকতে পারে যে কোনও কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করবে। যানবাহন ইত্যাদি থেকে দূরে থাকুন। হঠাৎ গাড়ির বিচ্ছেদ আপনার আর্থিক খরচ বাড়িয়ে দিতে পারে। আপনি আপনার পরিবারের কাছ থেকে হতাশাজনক খবর শুনতে পারেন। এটিকে শক্তিশালী করতে, আপনাকে আয় বাড়ানোর উপায়গুলিতে ফোকাস করতে হবে।

তুলা-আজ এমন দিন যখন আপনার কিছু চিন্তাভাবনা করা উচিত। আপনি কিছু নতুন কাজ শুরু করবেন, তবে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ব্যবসায় উত্থান-পতন সত্ত্বেও, আপনি ব্যয় করার মতো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। নিযুক্ত ব্যক্তিদের কাজের চাপ বেশি থাকবে এবং তারা এটি সম্পূর্ণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। পরিবারে ভাইবোনের সঙ্গে কিছু বিষয়ে আপস হতে পারে। আপনার সন্তান আপনার প্রত্যাশা পূরণ করবে। গুরুত্বপূর্ণ কোনও তথ্য কারো সাথে শেয়ার করবেন না।

বৃশ্চিক-আপনার বিশেষ কারো সাথে দেখা হবে এবং বাড়িতে অতিথির আগমনের কারণে পরিবেশটি আনন্দদায়ক হবে। কাউকে টাকা ধার দিলে সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা খুবই কম। আপনি যদি দীর্ঘকাল ধরে কোনও আইনি সমস্যা নিয়ে চিন্তিত থাকেন তবে আপনি এতে জয়ী হবেন। কোনও কাজ নিয়ে বিভ্রান্তিতে থাকলে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে কাজ শুরু করা ভালো। ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট? ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল সরকারি কর্মীদের মাথায় হাত মুখ্যমন্ত্রীর বড় ঘোষণায়, এবার পকেট থেকে খসবে টাকা ভালোবাসার সম্পর্কে আদর্শ পার্টনার হবেন কীভাবে? রইল ৫ পরামর্শ

T20 WC 2024

এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.