বাংলা নিউজ > ভাগ্যলিপি > Rashifal 11 October 2023: বৃহস্পতিবার কেমন কাটবে সিংহ-কন্যা- তুলা- বৃশ্চিকের দিন? জানুন জ্যোতিষমতে

Rashifal 11 October 2023: বৃহস্পতিবার কেমন কাটবে সিংহ-কন্যা- তুলা- বৃশ্চিকের দিন? জানুন জ্যোতিষমতে

জানুন আজকের রাশিফল

দৈনিক রাশিফলে জেনে নিন, আজ বৃহস্পতিবারে আপনার অর্থভাগ্য থেকে প্রেম ভাগ্যের হদিশ। জ্যোতিষ গণনা মতে ১২ রাশির মধ্যে মাঝের এই ৪ রাশির ভাগ্যের ফলাফল দেখে নিন।

 

সিংহ থেকে বৃশ্চিক, এই চার রাশির ভাগ্যে আজ কী ঘটতে চলেছে? তার জবাব দিচ্ছে দৈনিক রাশিফল। দৈনিক রাশিফলে জেনে নিন, আজ বৃহস্পতিবারে আপনার অর্থভাগ্য থেকে প্রেম ভাগ্যের হদিশ। জ্যোতিষ গণনা মতে ১২ রাশির মধ্যে মাঝের এই ৪ রাশির ভাগ্যের ফলাফল দেখে নিন।

সিংহ-সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য মিশ্র দিন যাবে। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি সামান্যতম অসাবধানতাও দেখাবেন না। এমনকি সামান্য সমস্যা হলে অবশ্যই ডাক্তারের কাছে যান এবং সময়মতো ওষুধ খান। আপনার স্বাস্থ্য বজায় রাখতে, সুষম খাবার খেলেই আপনার শরীর সুস্থ হয়ে উঠতে পারে। প্রেমের ক্ষেত্রে দাম্পত্য জীবনের দকে মন দিতে হবে। আজ এমন কোনও কাজ করতে পারেন যা পরিবারকে আরও কাছে আনবে আপনার।

কন্যা-কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য একটি দোদুল্যমান দিন হবে। আপনার জন্য খুব ভালো দিন হবে কিন্তু আপনার দিনের অর্ধেক নষ্ট হবে। আপনি কিছু কাজ করতে গিয়ে বৃথা সময় ব্যাহত করতে পারেন এবং আপনি তা থেকে কোন লাভ পাবেন না।আপনাকে আপনার ব্যবসায় আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যার কারণে আপনি মানসিক চাপেও পড়তে পারেন। আপনার সঙ্গীকে খুব বেশি বিশ্বাস করবেন না, অন্যথায়, তিনি আপনাকে প্রতারণা করতে পারেন এবং আপনার আর্থিক সংকটের কারণ হয়ে উঠতে পারেন।

তুলা- তুলা রাশির জাতকদের জন্য ভালো যাবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে সময়টি তার জন্য খুব ভাল, আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন যার কারণে আপনার ব্যবসা অনেক এগিয়ে যাবে এবং ভবিষ্যতে খুব ভালভাবে চলবে। আপনার প্রিয়জনের সাহায্যে আপনি আর্থিক সমস্যাগুলি কাটিয়ে উঠতে পারেন। আপনার বাড়িতে একটি শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে যার কারণে আপনার বাড়ির পরিবেশ আরও ভাল হয়ে উঠতে পারে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের জন্য ধৈর্য রে রাখার দিন হবে। যেকোনো কাজ করতে একটু ধৈর্য ধরতে হবে। হঠাৎ করে কোনও সিদ্ধান্ত নেবেন না। বলতে পারেন আপনাকে কাল ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। আপনি অনর্থক কাজে ব্যস্ত থাকতে পারেন যার কারণে আপনার স্বভাব খুব খিটখিটে হয়ে উঠতে পারে। আপনি যদি আপনার জীবনে কিছু সম্পর্কে সমস্যার সম্মুখীন হন। সেই সমস্যা কাল চলে যেতে পারে, যা আপনার মনকে শান্ত রাখবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

পুরো নতুনভাবে শুরু কলেজের ভরতির আবেদন প্রক্রিয়া, কী কী নথি লাগবে? রইল তালিকা ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 7 ওভার শেষে West Indies-র স্কোর 54/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.