বাংলা নিউজ > ভাগ্যলিপি > Rashifal 11 October 2023: বৃহস্পতিবার কেমন কাটবে সিংহ-কন্যা- তুলা- বৃশ্চিকের দিন? জানুন জ্যোতিষমতে

Rashifal 11 October 2023: বৃহস্পতিবার কেমন কাটবে সিংহ-কন্যা- তুলা- বৃশ্চিকের দিন? জানুন জ্যোতিষমতে

জানুন আজকের রাশিফল

দৈনিক রাশিফলে জেনে নিন, আজ বৃহস্পতিবারে আপনার অর্থভাগ্য থেকে প্রেম ভাগ্যের হদিশ। জ্যোতিষ গণনা মতে ১২ রাশির মধ্যে মাঝের এই ৪ রাশির ভাগ্যের ফলাফল দেখে নিন।

 

সিংহ থেকে বৃশ্চিক, এই চার রাশির ভাগ্যে আজ কী ঘটতে চলেছে? তার জবাব দিচ্ছে দৈনিক রাশিফল। দৈনিক রাশিফলে জেনে নিন, আজ বৃহস্পতিবারে আপনার অর্থভাগ্য থেকে প্রেম ভাগ্যের হদিশ। জ্যোতিষ গণনা মতে ১২ রাশির মধ্যে মাঝের এই ৪ রাশির ভাগ্যের ফলাফল দেখে নিন।

সিংহ-সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য মিশ্র দিন যাবে। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি সামান্যতম অসাবধানতাও দেখাবেন না। এমনকি সামান্য সমস্যা হলে অবশ্যই ডাক্তারের কাছে যান এবং সময়মতো ওষুধ খান। আপনার স্বাস্থ্য বজায় রাখতে, সুষম খাবার খেলেই আপনার শরীর সুস্থ হয়ে উঠতে পারে। প্রেমের ক্ষেত্রে দাম্পত্য জীবনের দকে মন দিতে হবে। আজ এমন কোনও কাজ করতে পারেন যা পরিবারকে আরও কাছে আনবে আপনার।

কন্যা-কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য একটি দোদুল্যমান দিন হবে। আপনার জন্য খুব ভালো দিন হবে কিন্তু আপনার দিনের অর্ধেক নষ্ট হবে। আপনি কিছু কাজ করতে গিয়ে বৃথা সময় ব্যাহত করতে পারেন এবং আপনি তা থেকে কোন লাভ পাবেন না।আপনাকে আপনার ব্যবসায় আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যার কারণে আপনি মানসিক চাপেও পড়তে পারেন। আপনার সঙ্গীকে খুব বেশি বিশ্বাস করবেন না, অন্যথায়, তিনি আপনাকে প্রতারণা করতে পারেন এবং আপনার আর্থিক সংকটের কারণ হয়ে উঠতে পারেন।

তুলা- তুলা রাশির জাতকদের জন্য ভালো যাবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে সময়টি তার জন্য খুব ভাল, আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন যার কারণে আপনার ব্যবসা অনেক এগিয়ে যাবে এবং ভবিষ্যতে খুব ভালভাবে চলবে। আপনার প্রিয়জনের সাহায্যে আপনি আর্থিক সমস্যাগুলি কাটিয়ে উঠতে পারেন। আপনার বাড়িতে একটি শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে যার কারণে আপনার বাড়ির পরিবেশ আরও ভাল হয়ে উঠতে পারে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের জন্য ধৈর্য রে রাখার দিন হবে। যেকোনো কাজ করতে একটু ধৈর্য ধরতে হবে। হঠাৎ করে কোনও সিদ্ধান্ত নেবেন না। বলতে পারেন আপনাকে কাল ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। আপনি অনর্থক কাজে ব্যস্ত থাকতে পারেন যার কারণে আপনার স্বভাব খুব খিটখিটে হয়ে উঠতে পারে। আপনি যদি আপনার জীবনে কিছু সম্পর্কে সমস্যার সম্মুখীন হন। সেই সমস্যা কাল চলে যেতে পারে, যা আপনার মনকে শান্ত রাখবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

১ জুলাই থেকে কার্যকর হচ্ছে ৩ নয়া 'সংহিতা', মুছে যাচ্ছে ব্রিটিশ আমলের নিয়ম বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.