বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 15 April Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

Daily Horoscope 15 April Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: দিনটি আপনার জন্য বিভ্রান্তি নিয়ে আসবে। আপনার ব্যবসায় বড় ঝুঁকি নেওয়া এড়ানো উচিত। শেয়ারবাজারে যাঁরা ঝুঁকেছেন তাঁদের উচিত অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে বিনিয়োগ করা। আপনার পারিবারিক সমস্যা আপনার বাড়ির বাইরে যেতে দেবেন না। ভাগ্যের নক্ষত্র আজ উচ্চতর হবে, তবে তবুও আপনার কাজটি ভেবেচিন্তে করা উচিত। অপরিচিত কোনো ব্যক্তির থেকে দূরত্ব বজায় রাখতে হবে। ব্যবসায় আপনার পরিকল্পনাগুলি গতি পাবে, যা আপনাকে ভাল লাভ দেবে।

কন্যা: দিনটি আপনার শিল্প ও দক্ষতায় উন্নতি আনবে। আপনাকে ছোট বেনিফিট স্কিমগুলিতেও সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। কোনো কাজের কারণে হঠাৎ করে ভ্রমণে যেতে হতে পারে। সম্পত্তি লেনদেনের কাজ করা ব্যক্তিরা যে কোনও সম্পত্তি ক্রয় করতে পারেন। আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু বড় অর্জন পেতে পারেন। আপনি আপনার বিলাসিতা ক্রয়ের জন্য প্রচুর অর্থ ব্যয় করবেন। যেকোনো লড়াইয়ের ক্ষেত্রে আপনি আপনার চারপাশের পরিবেশ স্বাভাবিক করতে সফল হবেন। কোনো বিবাদের ক্ষেত্রে আপনাকে ধৈর্য ধরতে হবে।

তুলা: দিনটি আপনার জন্য কঠিন হবে। আপনার কঠোর পরিশ্রমে কোন কসরত রাখা উচিত নয়। সরকারি খাতে কর্মরত ব্যক্তিরাও কিছু স্কিমের সম্পূর্ণ সুবিধা পাবেন। রাজনীতিতে কর্মরত ব্যক্তিরা বড় নেতার সঙ্গে দেখা করতে পারেন। আপনি যদি আপনার কাজের পরিকল্পনা করে এগিয়ে যান তবে এটি আপনার জন্য ভাল হবে। আপনার সন্তান আজ একটি নতুন চাকরি পেতে পারে। আপনার বিরোধীদের কেউ আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনি আপনার বন্ধুদের সাথে মজা করে কিছু সময় কাটাবেন।

বৃশ্চিক: দিনটি আপনার জন্য উত্তেজনাপূর্ণ হতে চলেছে। সবাইকে সাথে নিয়ে চলার চেষ্টা করবেন। আপনি আপনার কর্মজীবনে একটি ভাল লাফ দেখতে পাবেন। ব্যবসায় আপনার পরিকল্পনা গতি পাবে। বন্ধুদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার জীবনসঙ্গীর সাথে লং ড্রাইভে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমময় জীবনযাপনকারী ব্যক্তিদের মধ্যে কোনো বিষয় নিয়ে বিবাদ হতে পারে। আপনি যে কোনও বিনিয়োগ সম্পর্কিত স্কিমে ভাল অর্থ বিনিয়োগ করতে পারেন, যেখান থেকে আপনি অবশ্যই লাভ পাবেন। আপনি একটি ভ্রমণে যাওয়ার কথা বিবেচনা করতে পারেন। নতুন ব্যবসা বা শিল্প শুরু করার পরিকল্পনা সফল হবে। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। ব্যবসায়িক ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা পরিকল্পিতভাবে কাজ করে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে একজন সিনিয়র সদস্যের কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী কে ঠিক, কেইবা ভুল! জোর ঝগড়া নন্দিনী-অভির, দেখুন কাণ্ড...

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.