বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 15 June Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Daily Horoscope 15 June Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: আজ সরকারি চাকরিতে নিযুক্ত ব্যক্তিরা বদলি সংক্রান্ত খবর পেতে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে আপনার তৎপরতার কারণে আপনার বিরোধীরা কিছুটা চিন্তিত হবেন। ধৈর্য ধরে প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করুন। ব্যবসায় কঠোর পরিশ্রম করলেও সমানুপাতিক ফল পাওয়ার সম্ভাবনা খুব বেশি নেই। গুরুত্বপূর্ণ কাজে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। মানুষের দ্বারা বিভ্রান্ত হবেন না। আপনার ব্যক্তিত্বের সমস্যাগুলিতে আরও মনোযোগ দিন। কেউ কেউ পারিবারিক সমস্যার কারণে মন খারাপ করতে পারেন। দীর্ঘ দূরত্বের যাত্রা বা বিদেশ সফরে যাওয়ার ইঙ্গিত রয়েছে। জীবিকার সন্ধানে বাড়ি থেকে দূরে যাওয়া মানুষ কর্মসংস্থান পেয়েছে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকবে।

কন্যা: আজকের দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে একজন উচ্চ পদস্থ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা এবং সাহচর্য পাবেন। বুদ্ধিবৃত্তিক কারণে মানুষ বড় সাফল্য অর্জন করবে। আপনি যদি কোনও কঠিন পরিস্থিতিতে আটকে থাকেন তবে আপনি তা থেকে স্বস্তি পাবেন। চলমান কাজে বাধা দূর হবে। সাবধানে কাজ করুন। সামাজিক ক্ষেত্রে আগ্রহ বাড়বে। পূজা প্রভৃতি ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। পূর্বে অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। ব্যবসায় নিযুক্ত ব্যক্তিদের ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। যা মনের সুখ বাড়াবে। রাজনৈতিক ক্ষেত্রে জড়িত ব্যক্তিদের গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়ে দেওয়া হতে পারে।

তুলা: আজ কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি বেশি হবে। চলমান কিছু কাজে বাধার কারণে আপনি বিরক্ত বোধ করতে পারেন। দীর্ঘ দূরত্ব ভ্রমণ বা বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে। আপনি বিলাসবহুল জিনিসপত্রের প্রয়োজন অনুভব করবেন। ব্যবসায় কঠোর পরিশ্রমের পরে প্রত্যাশিত আয় না পাওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হলে মনোবল বৃদ্ধি পাবে। আপনি কোনো শুভ অনুষ্ঠানে যোগদানের আমন্ত্রণ পাবেন। কোনো শুভ অনুষ্ঠানের আমন্ত্রণ আসতে পারে। সরকারি চাকরিতে কর্মসূচির স্থান পরিবর্তনের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। চাকরির খোঁজে দূর দেশে যেতে হতে পারে। পরিবারে অহেতুক ঝগড়া হতে পারে।

বৃশ্চিক: আজ কোনো ভালো খবর পেতে পারেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আপনি পছন্দের জায়গায় পোস্টিং পাবেন। কর্মক্ষেত্র সম্পর্কে একটি পরিকল্পনা করা হবে। ভবিষ্যতে ভালো সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সাহসিকতা এবং সাহসের সাথে, পরিস্থিতি অনুকূল করার চেষ্টা করুন এবং আপনার আচরণকে ইতিবাচক করুন। অহেতুক বিতর্কে জড়াবেন না। কর্মক্ষেত্রে আপনাকে বেশি দৌড়াদৌড়ি করতে হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা 'গণতন্ত্রের জন্যে গুলি খেয়েছি, আর ওরা বলে…', ডেমোক্র্যাটদের পালটা তোপ ট্রাম্পের গুরু পূর্ণিমার দিন করুন এই বিশেষ ব্যবস্থাগুলি, গুরু দোষ থেকে মিলবে মুক্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.