বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 15 May Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল

Daily Horoscope 15 May Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: আপনি আজ কিছু ভাল খবর পাবেন এবং প্রিয়জনের সাথে দেখা হবে। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। পরিবারের কোনো সদস্যের কারণে সমাজে সম্মান ও প্রতিপত্তি বাড়বে। ব্যবসায় খুব ব্যস্ত থাকবেন। এতটাই যে খাওয়ার সময়ও পাবেন না। নতুন ভবন কেনা বা নির্মাণের পরিকল্পনা সফল হবে। রাজনীতিতে নতুন বন্ধু তৈরি হবে। সমাজে কিছু নতুন শুভ প্রথার সূত্র শুধু আপনিই দেবেন। অধীনস্থরা চাকরিতে সহায়ক ও উপকারী প্রমাণিত হবেন। আজ কোন ইচ্ছা পূরণ হবে।

কন্যা: আজ আপনি বিলাসবহুল আইটেমগুলিতে আপনার সঞ্চয় ব্যয় করবেন। রাজনৈতিক ব্যক্তির সঙ্গ লাভজনক প্রমাণিত হবে। ব্যবসা-বাণিজ্যে অনেক অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ হবে। কর্মক্ষেত্রে অংশীদারের প্রতি আকর্ষণ বাড়বে। চাকরিতে ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়বে। ভ্রমণের সময় মূল্যবান কিছু হারিয়ে যেতে পারে বা চুরি হয়ে যেতে পারে। পরিবারের আর্থিক বিবাদ আপনি নিজেই সমাধান করবেন। বিষয়টি পুলিশের কাছে পৌঁছাবে না। বিবাহিত জীবনে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। অনাকাঙ্খিত সফরে যেতে হতে পারে। ভ্রমণে যাওয়ার সময় খুব সাবধানে গাড়ি চালাতে হবে। আপনি আপনার স্ত্রীর সাথে কোনো অনুষ্ঠানে যেতে পারেন। আপনাকে আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্বগুলি বুঝতে হবে এবং সেগুলিতে শিথিল হবেন না।

তুলা: আজ পুরনো কিছু ইচ্ছা পূরণ হবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল খবর পাবেন। আপনি নতুন বন্ধুদের সাথে গান, সঙ্গীত, বিনোদন ইত্যাদি উপভোগ করবেন। ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। চাকরিতে চাকরদের সুখ বাড়বে। আপনার ভালো কাজ সমাজে আলোচিত হবে। বিদেশ যাওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে আপনার দক্ষতার প্রশংসা করা হবে। রাজনীতিতে উচ্চ পদ পাবেন। নারীদের মধ্যে আনন্দে সময় কাটবে। আপনি আপনার পছন্দের খাবারের স্বাদ পাবেন। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন।

বৃশ্চিক: আজ কর্মসংস্থানের সুযোগ পাবেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি হবে। রাজনৈতিক পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। প্রিয় একজন অন্য দিন থেকে বাড়িতে আসবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল্য সাহস ও সাহসিকতা বাড়াবে। জমি, দালান, যানবাহনে লাভ হবে। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। নতুন জামাকাপড় ও গয়না প্রাপ্তি হবে। পুঞ্জীভূত পুঁজি সম্পদ বৃদ্ধি পাবে। অনুপ্রেরণা গ্রহণ করে, আপনি গুরুত্বপূর্ণ কাজে সফল হবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয় ডিপ্রেশনের উপর কাঁচি চালান, এই ৯টি উপায়ে সরিয়ে ফেলুন মানসিক অবসাদকে ‘রোহিতদের কোচ হওয়ার সময় নেই’, আইপিএলের মোহে ভারতের কোচ হতে চাননা প্রাক্তন তারকা কেন মে মাসেই আছড়ে পরে ঘূর্ণিঝড়? ইয়াস, আয়লা, রেমাল এই মাসেই ওরা কেন আসে? সুনীলের শেষ ম্যাচকে স্মরণীয় করে রাখতে ছক কষে ফেলেছেন স্টিম্যাচ IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' EVM-র তথ্যে কোনও গড়বড় নেই তো? কীভাবে বুঝবেন? হাতেকলমে বোঝালেন কংগ্রেস নেতা ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক?

Latest IPL News

IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.