বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal 2 November: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যে আজ লক্ষ্মীবার কেমন কাটবে? জানুন ২ নভেম্বরের রাশিফল

Dainik Rashifal 2 November: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যে আজ লক্ষ্মীবার কেমন কাটবে? জানুন ২ নভেম্বরের রাশিফল

 রাশিফলে জেনে নিন আপনার ভাগ্য।

জ্যোতিষমতে রাশিফলে এদিন দেখে নিন কোন রাশির ভাগ্যে আজ কী রয়েছে। বৃহস্পতিবার কোন রাশির জন্য কতটা শুভ তা দেখে নিন এই সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির রাশিফলে।

স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থভাগ্যে আজ ২ নভেম্বর কী রয়েছে, তার হদিশ দিচ্ছে ১২ রাশির রাশিফল। রাশিফলে এদিন দেখে নিন কোন রাশির ভাগ্যে আজ কী রয়েছে। বৃহস্পতিবার কোন রাশির জন্য কতটা শুভ তা দেখে নিন এই সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির রাশিফলে।

সিংহ- আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফল হতে চলেছে। আপনি ব্যবসায় সুচিন্তিত পরিকল্পনা নিয়ে কাজ করতে পারেন এবং যাঁরা চাকরি খুঁজছেন তাদের আরও কিছু সময়ের জন্য চিন্তা করতে হবে, তবেই মনে হচ্ছে তারা এই সমস্ত থেকে স্বস্তি পাচ্ছে। আপনি আপনার দায়িত্ব সম্পর্কে কিছুটা চিন্তিত থাকবেন। আপনি আজ কিছু নতুন জমি, ভবন, দোকান ইত্যাদি ক্রয় করতে পারেন।

কন্যা-আজ আপনার জন্য কঠোর পরিশ্রমের দিন হবে। অযত্নে কোনও কাজ করা থেকে বিরত থাকতে হবে। আপনার কঠোর পরিশ্রমের কারণে আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবেন, যা অবশ্যই আপনার উপকারে আসবে। আপনি আপনার সন্তানের চাহিদার সম্পূর্ণ যত্ন নেবেন। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে, কারণ তারা তাদের প্রত্যাশা অনুযায়ী কাজ করে সহজেই তাদের ঊর্ধ্বতনদের আস্থা অর্জন করতে সক্ষম হবেন।

তুলা- আজকের দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। আপনি বন্ধুদের সাথে মজা করে সময় কাটাবেন, তবে আপনাকে আপনার মায়ের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবেন, অন্যথায় তিনি পা, শরীর ইত্যাদির মতো সমস্যায় ভুগতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার কর্মক্ষেত্রে কিছু সাফল্য আছে।

বৃশ্চিক-ব্যবসায়িকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। আপনি আপনার ব্যবসায় লাভ পেয়ে খুশি হবেন, তবে আপনি কিছু কাজ করার জন্য পূর্ণ উদ্যম দেখাবেন, পরে আপনি এতে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার কিছু নতুন সম্পত্তি অর্জনের ইচ্ছা আজ পূরণ হবে। উৎসাহ নিয়ে কোনো কাজ করতে হবে না। আপনি আপনার স্ত্রীর সমর্থন এবং সাহচর্যে খুশি হবেন। আপনার আয়ের কথা মাথায় রেখে আপনাকে কাউকে সাহায্য করতে হবে।

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.