বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 20 October Mahashashthi: মহাষষ্ঠীতে আজ সিংহ থেকে বৃশ্চিকের ভাগ্যে কী রয়েছে? জানুন শুক্রবারের রাশিফল

Daily Horoscope 20 October Mahashashthi: মহাষষ্ঠীতে আজ সিংহ থেকে বৃশ্চিকের ভাগ্যে কী রয়েছে? জানুন শুক্রবারের রাশিফল

আজকের রাশিফল।

আজ মহাষষ্ঠী। জ্যোতিষ গণনা মতে কেমন কাটতে চলেছে আজকের দিনটি? দেবীর বোধনের দিন সিংহ থেকে বৃশ্চিকের মধ্যে কোন কোন রাশির ভাগ্য খুলতে চলেছে দেখে নিন।

আজ মহাষষ্ঠী। ষষ্ঠীতে বোধনের দিনে আজ কেমন কাটবে আপনার ভাগ্য? প্রেম থেকে স্বাস্থ্য, শিক্ষা থেকে অর্থ ভাগ্যে আজ কী কী রয়েছে? জানুন জ্যোতিষমতে আপনার ভাগ্যে কী রয়েছে আজ। ১২ রাশির মধ্যে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি কেমন কাটবে? জেনে নিন।

সিংহ-সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য মিশ্র দিন যাবে। যে কর্মক্ষেত্রে আপনি কঠোর পরিশ্রম করবেন, আপনি বিশাল আর্থিক সুবিধা পেতে পারেন, যা আপনার মনকে খুব খুশি করবে। আপনার পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন, আপনার পিতামাতার স্বাস্থ্যের অবনতি হতে পারে। যার কারণে আপনাকে ডাক্তারের পরামর্শ নিতে হতে পারে। আপনি যদি কোনও মিটিং বা ব্যক্তিগত আলোচনায় অংশ নিতে যান তবে কাউকে জিজ্ঞাসা না করে পরামর্শ দেবেন না।

কন্যা-কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের একটি চমৎকার দিন হবে। আপনার কথাবার্তা ও আচরণে ভদ্রতা বজায় রাখতে হবে, রাগ করবেন না,আপনি আপনার কথার প্রভাবে মানুষের মন জয় করতে পারবেন। মানুষ আপনার দ্বারা প্রভাবিত হবে। আপনার পিতামাতার সাথে কথা বলে পারিবারিক সমস্যাগুলি মোকাবিলা করার চেষ্টা করা উচিত, আপনি আপনার ভবিষ্যতের জন্য একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। যা আপনাকে অনেক প্রভাবিত করতে পারে।

তুলা-তুলা রাশির জাতকদের জন্যও আজকের দিনটি ভালো যাবে। আগামীকাল আপনি আপনার চারপাশের লোকদের কাছ থেকে নতুন কিছু শিখতে পারেন। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে কোনও প্রকার বিশ্বাসঘাতকতা পেতে পারেন। যার কারণে আপনার মন খুব অস্থির থাকতে পারে তবে আপনাকে একটু সতর্ক থাকতে হবে, আপনি কোনও ভুল কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। কোনও কাজে টাকা বিনিয়োগ করার আগে আপনার ভবিষ্যৎ নিয়ে একটু ভাবুন। আপনি আপনার সন্তানের শিক্ষা নিয়ে চিন্তিত হতে পারেন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য বিচক্ষণতার সাথে কাজ করার দিন হবে। আপনি যদি আপনার ব্যবসায় নতুন কিছু বিনিয়োগ করতে চান এবং আপনার ব্যবসা এগিয়ে যেতে চান, তাহলে আপনাকে আপনার ব্যবসার সাথে সম্পর্কিত কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসার জন্য ভবিষ্যত ভালো হবে। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না, অন্যথায়, আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। সাবধানে পথ চলতে হবে।

 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার চেন্নাইয়ের বিরুদ্ধে ৩ পয়েন্ট ‘মাস্ট’ ইস্টবেঙ্গলের, কোথায় ফ্রি'তে ম্যাচ দেখবেন? IND v ENG: অশ্বিন-জাদেজার কৌশল কাজে লাগিয়েই রাঁচিতে হিরো হওয়ার স্বপ্নে বুঁদ বশির শেয়ার বাজারে চলতে থাকা 'দুষ্টুমি' ধরতে ব্যবহার হচ্ছে AI, জানালেন খোদ SEBI সদস্য হাত মেলাচ্ছে রিলায়েন্স-ডিজনি, অনলাইন ক্রিকেট সম্প্রচারে আসবে যুগান্তকারী বদল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.