বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 21 March Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Daily Horoscope 21 March Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

আজকের দিনটি কোন রাশির জাতকের কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? কারা পাবেন ভাগ্যের সমর্থন? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: মনে শান্তি ও সুখ থাকবে, তবুও আত্মসংযমী থাকবেন। বিল্ডিং সুখ বাড়তে পারে। মায়ের সহযোগিতা পাবেন। বন্ধুর সঙ্গে বেড়াতে যেতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে হতে পারে। আত্মবিশ্বাস কমে যাবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। পরিবার থেকে দূরে থাকতে পারে। ভাইদের সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে।

কন্যা: আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। লেখালেখি ও বুদ্ধিবৃত্তিক কাজ সম্মান অর্জন করবে। আয় বাড়বে, তবে ব্যয়ও বাড়তে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। মন অস্থির থাকবে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। ধৈর্যের অভাব হবে।আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। মায়ের কাছ থেকে ধন-সম্পদ লাভ হবে।

তুলা: আজ চাকরিতে কিছুটা টেনশনে থাকবে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। ব্যবসা থেকে অর্থ পাওয়া যাবে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। খরচ বাড়বে। পোশাক উপহার হিসেবে পেতে পারেন। গাড়ি কেনার কথা হবে।

বৃশ্চিক: আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। মন খুশি হবে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। কাজের পরিধি বাড়তে পারে। যানবাহন সুখ পাবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের সমস্যা হতে পারে। অভিভাবকদের সহযোগিতা থাকবে। অপ্রয়োজনীয় দুশ্চিন্তায় বিচলিত হতে পারেন।

বন্ধ করুন