বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে ২২ জুন ২০২৪ রাশিফল একনজরে

Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে ২২ জুন ২০২৪ রাশিফল একনজরে

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

এই ৪ রাশির মধ্যে কারা লাকি, কাদের লড়তে হবে আরও, দেখে নেওয়া যাক। কোন কোন রাশি আজ ২২ জুন শিক্ষা থেকে প্রেম, স্বাস্থ্য থেকে অর্থভাগ্যে সুখের মুখ দেখতে চলেছেন? তার হদিশ দিচ্ছে জ্যোতিষমতের গণনা। দেখা যাক, ২২ জুনের রাশিফল।

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির জাতক জাতিকাদের ২২ জুন ২০২৪ সালের রাশিফল দেখা যাক। এই ৪ রাশির মধ্যে কারা লাকি, কাদের লড়তে হবে আরও, দেখে নেওয়া যাক। কোন কোন রাশি আজ ২২ জুন শিক্ষা থেকে প্রেম, স্বাস্থ্য থেকে অর্থভাগ্যে সুখের মুখ দেখতে চলেছেন? তার হদিশ দিচ্ছে জ্যোতিষমতের গণনা। দেখা যাক, ২২ জুনের রাশিফল।

সিংহ-বন্ধুদের সাথে কোনও বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনি আপনার সন্তানদের শিক্ষা এবং ঐতিহ্য শেখাবেন। ভালোবাসা ও সহযোগিতার অনুভূতি আপনার মন জুড়ে থাকবে।তাড়াহুড়ো করে কোনো কাজ করবেন না, না হলে সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি আপনার সন্তানের কেরিয়ার নিয়ে চিন্তিত থাকেন তবে আপনি এতে একটি ভাল বাউন্স দেখতে পাবেন। ছোট বাচ্চারা আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে, যা আপনি অবশ্যই পূরণ করবেন। কোনো কিছু নিয়ে অহেতুক ঝগড়া করা উচিত নয়।

কন্যা- কিছু বিষয়ে সতর্ক থাকতে হবে। আপনি আপনার কিছু আরামদায়ক আইটেম কেনার জন্য একটি ভাল পরিমাণ অর্থ ব্যয় করবেন। আপনার স্ত্রী যদি কোনো বিষয়ে আপনার ওপর রাগান্বিত হন, তাহলে তাকে বোঝানোর চেষ্টা করুন। আপনার সম্পর্কের মধ্যে শক্তি থাকবে। আপনার কাছের লোকেরা যা বলবে আপনি মনোযোগ দিয়ে শুনবেন। পরিবারের কোনো সদস্যের অবসরের কারণে একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করা হতে পারে।

(Astro Tips: ঠাকুর ঘরে গণেশের কোন পাশে মা লক্ষ্মী ও সরস্বতীর মূর্তি স্থাপন শুভ? রইল শাস্ত্রমত )

(Durga Puja 2024: দুর্গাপুজো ২০২৪-এ দেবীর আগমন ও গমন কী সে? ফলাফল কী হতে পারে! রইল শাস্ত্রমত )

তুলা- আপনি সামাজিক কাজে পূর্ণ মনোযোগ দেবেন। আপনি আপনার ব্যক্তিগত দায়িত্ব পালনের চেষ্টা করবেন। পুরনো কিছু ভুল থেকে শিক্ষা নিতে হবে। স্থিরতার অনুভূতি আপনার মনে থাকবে। আপনি আপনার ভাই এবং বোনদের সাথে ভাল ব্যবহার করবেন। ধৈর্য ধরে যেকোনো কাজ করতে হবে। আপনি সামাজিক কাজে পূর্ণ মনোযোগ দেবেন। আপনার ব্যক্তিগত দায়িত্বে শিথিল করবেন না। পরিবারের কোনো সদস্যের বিয়ে নিশ্চিত হওয়ায় পরিবেশটি আনন্দদায়ক হবে।

বৃশ্চিক- রক্তের সম্পর্ক মজবুত হবে। পারিবারিক বিষয়ে বিন্দুমাত্র শিথিল করবেন না। সবাইকে সাথে নিয়ে চলার চেষ্টায় সফল হবেন। কাজের সমস্যা সমাধানের জন্য আপনাকে আপনার পরিবারের বড় সদস্যদের পরামর্শ নিতে হবে। পারিবারিক বিষয়ে স্বস্তি আসবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। আপনার মন আধ্যাত্মিক কার্যকলাপের দিকে ঝুঁকে থাকবে। 

ভাগ্যলিপি খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.