বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 23 February Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Daily Horoscope 23 February Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: আপনি কিছু নতুন পরিচিতি থেকে উপকৃত হবেন। কর্মক্ষেত্রে আপনার চিন্তাভাবনায় ইতিবাচকতা বজায় রাখা উচিত এবং আপনার সম্মান বাড়লে আপনি খুশি হবেন। আপনি একটি বাড়ি, বাড়ি বা দোকান ইত্যাদি কিনতে পারেন, যা আপনার জন্য ভাল হবে। আপনাকে আপনার ব্যক্তিগত বিষয়ে কোন বহিরাগতের সাথে পরামর্শ করা এড়াতে হবে, অন্যথায় সে আপনাকে ভুল পরামর্শ দিতে পারে। শিল্প দক্ষতা উন্নত হবে। আপনি যে কোনও সরকারী প্রকল্পের সম্পূর্ণ সুবিধা পাবেন, তবে যে কোনও কাজে আপনার নীতি এবং নিয়মের প্রতি পূর্ণ মনোযোগ দেওয়া উচিত।

কন্যা: আপনার জন্য একটি দাতব্য কাজে যুক্ত হয়ে নাম উপার্জনের দিন হবে। আপনি দাতব্য কাজে পুরোপুরি আগ্রহী হবেন। আপনি যদি আপনার বিষয়ে সতর্কতার সাথে এগিয়ে যান তবে এটি আপনার পক্ষে ভাল হবে। কোন বড় বিনিয়োগ করার আগে আপনাকে অবশ্যই সাবধানে চিন্তা করতে হবে। আপনি আপনার বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন, যেখানে আত্মীয়দের কিছু আসার সম্ভাবনা রয়েছে। কিছু প্রতারক এবং অপরিচিত ব্যক্তিদের থেকে সাবধান থাকতে হবে, যারা রাজনীতিতে কাজ করছেন তারা বড় নেতার সাথে দেখা করার সুযোগ পাবেন।

তুলা: একাধিক উৎস থেকে আয় রোজগারের দিন হবে। আপনি বিভিন্ন প্রকল্পে অগ্রগতি করবেন এবং লাভের জন্য আপনার প্রচেষ্টা ত্বরান্বিত হবে। ব্যবসায়িক কার্যক্রম ভালো হবে। আপনি ব্যবসায় একটি ভাল উত্থান দেখতে পাবেন, যার কারণে আপনার আনন্দের সীমা থাকবে না। যারা সম্পত্তি লেনদেনে বিনিয়োগ করেন তারা একটি বড় চুক্তি চূড়ান্ত করার সুযোগ পেতে পারেন। আপনার নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে এবং আপনার বাড়িতে অতিথির আগমনে আপনি খুশি হবেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে।

বৃশ্চিক: অর্থ সংক্রান্ত বিষয়ে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি আপনার অভিজ্ঞতার সদ্ব্যবহার করবেন এবং ব্যবসায়িক কার্যক্রমও আগের থেকে ভালো হবে। কোনো শুভ কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন। আপনি আপনার লক্ষ্য অর্জনে পিছপা হবেন না এবং আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পেলে আপনি খুশি হবেন। আপনি যদি আপনার সন্তানদের কোন দায়িত্ব দেন তবে তারা সেগুলি পালন করবে, তবে আপনাকে আপনার কাজগুলি নিয়ে একটু তাড়াহুড়ো করতে হবে, তবেই সেগুলি সম্পূর্ণ হবে বলে মনে হয়।

ভাগ্যলিপি খবর

Latest News

পঞ্চায়েত ভোটে ব্যালট ছিনতাই! হাইকোর্টে বিরাট ধাক্কা খেল তৃণমূল বাড়িতে তুলসী গাছ থাকলে নবরাত্রি শেষ হওয়ার আগে করুন এই কাজ, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল?

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.