বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা

Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফলে

জ্যোতিষগণনা অনুযায়ী, গ্রহদের অবস্থানের ভিত্তিতে আজ কারা লাকি হতে চলেছে। শনিবার ২৫ মে ২০২৪ স্বাস্থ্য, প্রেম, অর্থ, শিক্ষার দিক থেকে এই চার রাশির মধ্যে কার কেমন কাটবে, তা দেখে নিন রাশিফলে।

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই চার রাশির জাতক জাতিকাদের মধ্যে আজ শনিবার কারা কারা লাকি? তার উত্তর দিচ্ছে রাশিফল। জ্যোতিষগণনা অনুযায়ী, গ্রহদের অবস্থানের ভিত্তিতে আজ কারা লাকি হতে চলেছে। শনিবার ২৫ মে ২০২৪ স্বাস্থ্য, প্রেম, অর্থ, শিক্ষার দিক থেকে এই চার রাশির মধ্যে কার কেমন কাটবে, তা দেখে নিন রাশিফলে। 

সিংহ- পুরনো কিছু লেনদেন আজ আপনাকে বিরক্ত করতে পারে।আজকের দিনটি আপনার জন্য সমস্যায় পূর্ণ হবে। আজ আপনাকে হুট করে কোনো সিদ্ধান্ত নিতে হবে না। আপনার কাজে সম্পূর্ণ প্রস্তুতি নিয়ে এগিয়ে যেতে হবে, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। অংশীদারিত্বের কোনো কাজে জড়িয়ে পড়তে পারেন। আপনার সন্তানের কর্মজীবন নিয়ে আপনার যদি কিছু সমস্যা ছিল, তাও আজ সমাধান হয়ে যাবে। ছাত্রছাত্রীদের পড়ালেখায় যে সমস্যা হয় সেগুলো সমাধানের জন্য আপনি যথাসাধ্য চেষ্টা করবেন।

( Vastu Shastra Tips: বাড়ির চাবির গোছা এই তিন ঘরে ভুলেও রাখছেন না তো! সমৃদ্ধি তুঙ্গে রাখতে রইল বাস্তুটিপস)

কন্যা-আজ আপনার জন্য পারস্পরিক সহযোগিতার অনুভূতি নিয়ে আসতে চলেছে। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়বে। আর্থিক বিষয়ে লেনদেন খুব সাবধানে করতে হবে। কিছু গুরুত্বপূর্ণ প্রচেষ্টা আপনার হবে। আপনি নিজেও ক্রমবর্ধমান ব্যয় নিয়ে চিন্তিত হবেন, কিন্তু তবুও আপনি তাদের ভয় পাবেন না, না, এবং আপনার বাবা যদি কোনও শারীরিক সমস্যায় ভুগছিলেন, তাও আজ দূর হবে। নতুন কোনো কাজ শুরু করতে আপনার ভাইবোনের পরামর্শের প্রয়োজন হবে।

তুলা-কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্য সম্পর্কেও সচেতন হতে হবে।রাজনৈতিক ক্ষেত্রে যারা কাজ করছেন তারা তাদের কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করবেন এবং তাদের অবস্থানও আজ বৃদ্ধি পেতে পারে। আপনি আপনার মাতৃপক্ষের লোকদের সাথে মিটমাট করতে যেতে পারেন। আপনার কোনো কাজ যদি দীর্ঘদিন ধরে অমীমাংসিত ছিল, আজ তা আপনার জন্য নতুন সমস্যা নিয়ে আসতে পারে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নিলে তা আপনার জন্য সমস্যা সৃষ্টি করবে। 

বৃশ্চিক- অহেতুক কিছু নিয়ে বেশি ভাববেন না। আপনি কিছু বিষয় নিয়ে মানসিকভাবে চাপে থাকবেন এবং কোনো বিষয় নিয়ে আপনার মায়ের সাথে আপনার অপ্রয়োজনীয় ঝগড়া হতে পারে। আপনার কর্মক্ষেত্রে, আপনি নিজের চেয়ে অন্যের কাজে বেশি মনোনিবেশ করবেন, যার কারণে আপনার কাজে কিছু ভুল হতে পারে। চলমান মতানৈক্যের কারণে আপনাকে আপনার স্ত্রীর কাছে ক্ষমা চাইতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, আপনি যদি আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম এবং ব্যায়াম অবলম্বন করেন তবে আপনি সহজেই অনেক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

Anushka Sharma: ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে এসে রেগে লাল অনুষ্কা! ইস্টবেঙ্গলে চমক শাসক গোষ্ঠীর, নতুন দায়িত্বে ঝুলন! বড় প্রতিশ্রুতি ক্লাব কর্তাদের বিয়ের পরেই তামিম ইকবালের সঙ্গে সম্পর্কের অবনতি! অকপট স্বীকারোক্তি শাকিবের টি২০তে অ্যাডাম জাম্পার পর সফল অস্ট্রেলিয়ান বোলার কারা? আইসিসি টি২০ বিশ্বকাপে গ্রুপ টেবিলে দ্বিতীয় স্থানে কারা? শুধু ঋতুপর্ণা নয়, ৫০ জনের কাছে গিয়েছে রেশন দুর্নীতির টাকা, একে একে তলব করবে ED? কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর মনোজের মতোই বেঙ্গল প্রো টি-২০ লিগে হার দিয়ে অভিযান শুরু ঋদ্ধিমান-অনুষ্টুপের TRP: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.