বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 25 February Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Daily Horoscope 25 February Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: দিনটি আপনার জন্য সৃজনশীল কাজে এগিয়ে যাওয়ার জন্য একটি দিন হবে। ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। নতুন স্কিম থেকে ভালো সুবিধা পাবেন। আপনার কাজের প্রচেষ্টা তীব্র হবে। আপনি আপনার সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর শুনতে পারেন। আপনি ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন। চিন্তা না করে যেকোন স্কিমে টাকা বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। কারোর গপ্পোতে আপনার বিচলিত হওয়া উচিত নয় এবং আপনার কিছু প্রতিপক্ষ আপনাকে কষ্ট দিতে পারে, যাদেরকে আপনি আপনার চতুর বুদ্ধিমত্তা দিয়ে সহজেই পরাজিত করতে সক্ষম হবেন।

কন্যা: বিদেশ থেকে ব্যবসা করা ব্যক্তিদের জন্য দিনটি ভালো যাচ্ছে। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়িকদের জন্য দিনটি আগের থেকে ভালো যাবে। আপনার দায়িত্ব পালনে পিছপা হবেন না। প্রতিযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। আপনি আপনার প্রিয়জনের জন্য সম্ভাব্য সব চেষ্টা করবেন। পরিবারের সদস্যদের সাথে একসাথে বসে পারিবারিক সমস্যা নিয়ে আলোচনা করতে পারেন। ঘরোয়া জীবন সুখের হবে। চাকুরীজীবীরা যদি কিছু খণ্ডকালীন কাজ করার পরিকল্পনা করে থাকেন তবে তাদের ইচ্ছা আজ পূরণ হতে পারে।

তুলা: দিনটি আপনার জন্য আয় এবং ব্যয় সংক্রান্ত বাজেট বজায় রাখার জন্য একটি দিন হবে। আপনার দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করার জন্য আপনার সতর্ক হওয়া উচিত এবং আপনি সিনিয়র সদস্যদের কাছ থেকে যথেষ্ট সমর্থন এবং কোম্পানি পাবেন। আপনি যে কোনও সরকারি প্রকল্পের সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনার কাজের জন্য আপনাকে ভ্রমণে যেতে হতে পারে। আজ আপনাকে অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখতে হবে এবং যেকোনো কাজের নিয়ম-কানুনের প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে, যার কারণে আপনি সহজেই আপনার দায়িত্ব পালন করতে সক্ষম হবেন।

বৃশ্চিক: দিনটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। আপনার দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে এবং আপনার চারপাশের পরিবেশ হবে মনোরম। দ্রুত যানবাহন ব্যবহার করার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে। শিক্ষার্থীদের তাদের পরীক্ষার প্রস্তুতির জন্য কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা যে কোনও সাফল্য অর্জন করতে সক্ষম হবে। ব্যবসায়িকদের জন্য দিনটি ভালো যাবে। ছোটদের ভুল ক্ষমা করতে হবে মহানুভবতার সাথে। আপনার কোন ইচ্ছা পূরণ হতে পারে।

ভাগ্যলিপি খবর

Latest News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২১ এপ্রিলের রাশিফল আগামী ২ বছরে ইস্ট - ওয়েস্ট মেট্রোকে আরও ১১টি অত্যাধুনিক রেক দেবে BEML ৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন

Latest IPL News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.