বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? জানুন ২৮ মের রাশিফলে

Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? জানুন ২৮ মের রাশিফলে

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফলে

মঙ্গলবার সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের প্রেম, স্বাস্থ্য, কেরিয়ারের দিক থেকে দিনটি কেমন কাটবে? জ্যোতিষমতে দেখে নিন রাশিফল। 

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে কী রয়েছে? দেখে নিন আজকের রাশিফল। এই চার রাশিতে আজ কী রয়েছে ২৮ মে ২০২৪ মঙ্গলবারের রাশিফলে জেনে নিন। মঙ্গলবার সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের প্রেম, স্বাস্থ্য, কেরিয়ারের দিক থেকে দিনটি কেমন কাটবে? জ্যোতিষমতে দেখে নিন রাশিফল।

সিংহ- স্ত্রীর চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার ব্যবসায় একটি বড় পরিবর্তন আনবেন যা আপনার জন্য সমস্যা নিয়ে আসবে। শারীরিক কোনো সমস্যা অনুভব করলে তা অবহেলা করবেন না। কর্মক্ষেত্রে আধিকারিকদের সামনে আপনার পুরনো কোনও ভুল সামনে আসতে পারে। কর্মকর্তাদের কাছ থেকে কড়া কথা শুনতে পারেন। আপনি যদি আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখেন তবে এটি আপনার পক্ষে ভাল হবে। 

( Vastu shastra Tips: রান্নাঘরে চাল, আটা রাখতে গিয়ে এই ভুল করে ফেলছেন না তো! সমৃদ্ধি তুঙ্গে রাখতে বাস্তুটিপস দেখে নিন)

কন্যা-আজ আপনার বিলাসিতা বৃদ্ধি পাবে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের কোনো ষড়যন্ত্রের অংশীদার হওয়া থেকে বিরত থাকতে হবে। আপনাকে পরিবারে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে, যাতে আপনার কোনও তাড়াহুড়ো করা উচিত নয়। ছোট বাচ্চাদের সাথে মজা করে কিছু সময় কাটাবেন। আপনার মানসিক চাপও দূর হবে এবং আপনি ভালো বোধ করবেন। 

তুলা- বড় লেনদেন করা থেকে বিরত থাকুন। যারা ব্যবসা করছেন তারা একটি বড় বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন, যা আপনার চিন্তা করার পরে করা উচিত। কিছু ঘরোয়া সমস্যা আপনাকে বিরক্ত করবে এবং সেগুলি সমাধান করতে আপনাকে সময় নিতে হবে। আপনি আপনার সন্তানদের সঙ্গ নিয়ে একটু চিন্তিত থাকতে হতে পারে, যার জন্য আপনি তাদের কিছু বন্ধুদের সাথে কথা বলতে পারেন। আপনি আপনার বাড়িতে একটি নতুন গাড়ি নিয়ে আসতে পারেন। ভুল খাদ্যাভ্যাসের কারণে পেটে ব্যথা, গ্যাস, বদহজম ইত্যাদি সমস্যা হতে পারে। 

বৃশ্চিক- আপনি আজ আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাচ্ছেন বলে মনে হচ্ছে। ব্যবসায়, যদি আপনার কিছু অর্থ দীর্ঘদিন ধরে আটকে থাকে তবে আপনি তা পেতে পারেন। আপনি আপনার বন্ধুদের সাথে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। পরিবারে কোনো শুভ ও শুভ অনুষ্ঠানের আয়োজন করা হলে আপনি খুশি হবেন। আপনার পরিকল্পনার প্রতি আপনার পূর্ণ মনোযোগ দেওয়া উচিত, যা আপনি ভবিষ্যতে সম্পূর্ণরূপে সদ্ব্যবহার করবেন। আপনি যদি অনলাইনে অর্ডার দেন, তাতে কিছু ভুল থাকতে পারে। 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

ভিডিয়ো: বাউন্ডারি আটকাতে গিয়ে সংঘর্ষ! অল্পের জন্য রক্ষা পেলেন জানসেন-রাবাদা স্বর্ণমন্দিরে যোগ ব্যায়াম করে ‘মর্যাদা লঙ্ঘন’ মহিলার, তুমুল বিতর্ক, থানায় SGPC দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.