বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 2 March Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

Daily Horoscope 2 March Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: দিনটি আপনার জন্য ভাল সম্পদের ইঙ্গিত দিচ্ছে। সম্পত্তি সংক্রান্ত যে কোনো বিষয়ে আপনি জয়লাভ করবেন। আপনি আবেগগত বিষয়ে নিয়ন্ত্রণ রাখবেন এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য শুনতে পেতে পারেন। অংশীদারিত্বে কোনো কাজ করা আপনার জন্য ভালো হবে। আপনার সামাজিক কাজের প্রতি পূর্ণ আগ্রহ থাকবে, তবে এর সাথে আপনার কাজের প্রতিও পূর্ণ মনোযোগ বজায় রাখা উচিত। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর পরিশ্রমে কোনো কসরত না রাখা উচিত, তবেই তারা ভালো ফলাফল অর্জন করতে পারবে। অবিবাহিতদের জন্য শুভ বিবাহের প্রস্তাব আসতে পারে।

কন্যা: দিনটি আপনার জন্য সম্পদ বৃদ্ধির দিন হবে এবং আপনি ব্যক্তিগত বিষয়ে প্রভাবশালী থাকবেন। আপনি পরিবারের সাথে সুখে সময় কাটাবেন এবং আপনি আপনার কিছু পুরানো স্মৃতি তাজা করবেন। আপনার আত্মবিশ্বাস আজ তুঙ্গে থাকবে এবং আপনার কিছু বড় লক্ষ্য পূরণ হবে বলে মনে হচ্ছে, তবে আপনি কিছু সরকারি প্রকল্পের সম্পূর্ণ সুবিধা গ্রহণ করবেন। আপনাকে কোনো কাজে আপনার ভাইদের কাছ থেকে সাহায্য চাইতে হতে পারে, যা আপনি সহজেই পেয়ে যাবেন। আপনি যদি ব্যবসায় কোনও লেনদেন করেন তবে সম্পূর্ণ ডকুমেন্টেশন করার পরে করুন।

তুলা: দিনটি আপনার জন্য সৃজনশীল কাজে যুক্ত হয়ে নাম কামানোর একটি দিন হবে। আপনার জীবনধারা উন্নত হবে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে সক্রিয় থাকবেন এবং আপনি আপনার প্রিয়জনদের সাথে কিছু স্মৃতি তাজা করবেন। আপনার জীবনধারা বজায় রাখতে হবে। শিল্প দক্ষতা উন্নত হবে। সবার সাথে আপনার সম্মান বাড়বে। ভ্রমণের সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। আপনি আপনার বাবা-মায়ের সাথে আপনার মনের যে কোনও ইচ্ছার কথা বলতে পারেন, যা তারা অবশ্যই পূরণ করবেন।

বৃশ্চিক: চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্য দিনটি ভালো হতে চলেছে এবং আপনি ঐতিহ্যগত কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। ধর্মীয় সফরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার কাজে বুদ্ধিমানের সাথে এগিয়ে যেতে হবে এবং বাইরের কারো পরামর্শ নেবেন না। আপনি আপনার ভাল চিন্তার সদ্ব্যবহার করবেন। আপনি মূল্যবোধ এবং ঐতিহ্য প্রচার করবেন। আপনার বাড়িতে কোনও অতিথির আগমন হতে পারে, তবে আয় এবং ব্যয় বৃদ্ধির কারণে আপনার কিছু সমস্যাও বাড়তে পারে, তাই উভয়ের মধ্যে সমন্বয় বজায় রাখলে এটি আপনার পক্ষে ভালো হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

ফের সোনায় মোড়া ইতিহাস লিখল মোহনবাগান! ISL শিল্ড হাতে উচ্ছ্বাসের ছবি দেখুন ১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত শিয়ালদা লাইনে বহু লোকাল বাতিল! তালিকা দেখে নিন আসন্ন রামনবমী উৎসবের জন্য সেজে উঠছে দেশ, দেখুন ছবিতে ‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.