বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল

Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল

জানুন আজকের রাশিফল।

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক চার রাশির মধ্যে কোন কোন রাশি আজ লাভের মুখ দেখতে চলেছে জেনে নিন। বৃহস্পতিবার লক্ষ্মীবারে একাধিক রাশির জাতক জাতিকারা লাভ পেতে চলেছেন। দেখা যাক, কারা কারা এই সুসময়ের অধিকারী হচ্ছেন।

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? ৩০ মের সকালেই জেনে  নিন রাশিচক্রের এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে। কোন কোন রাশি আজ লাভের মুখ দেখতে চলেছে জেনে নিন। বৃহস্পতিবার লক্ষ্মীবারে একাধিক রাশির জাতক জাতিকারা লাভ পেতে চলেছেন। দেখা যাক, কারা কারা এই সুসময়ের অধিকারী হচ্ছেন।

সিংহ-কোনো কাজে তাড়াহুড়ো করা উচিত নয়, অন্যথায় ভুল হতে পারে। আপনি আপনার কাজেও মনোনিবেশ করবেন, যার কারণে আপনি অতিরিক্ত কাজের কারণে মাথাব্যথা অনুভব করবেন। আপনার কষ্টের জন্য আপনি আপনার বাবার সাথে কথা বলতে পারেন। আপনার স্বেচ্ছাচারী আচরণের কারণে লোকেরা আপনার উপর ক্ষুব্ধ হবে। আপনার বস আপনাকে কর্মক্ষেত্রে কিছু দায়িত্ব দেবেন, তবে আপনি সহজেই সেগুলি সম্পূর্ণ করতে সক্ষম হবেন।

( Vastu shatra Tips: নিমগাছ বাড়ির কোন দিকে পোঁতা শুভ? শাস্ত্র মতে কাটে বহু দোষ! রইল সমৃদ্ধির বাস্তুটিপস)

কন্যা-আপনার চারপাশের পরিবেশ হবে মনোরম থাকবে।আজ আপনার মনে কিছু অজানা ভয় থাকবে এবং আপনার পরিবারের একজন সদস্যের স্বাস্থ্যের অবনতির কারণে আপনি চিন্তিত থাকবেন। ব্যবসায় কিছু ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।  পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা হয়তো কিছু সুখবর পেতে পারেন এবং পরীক্ষায় অংশ নিতে কোথাও যেতে পারেন।

( Jamai shasththi 2024: জামাইষষ্ঠী ২০২৪ কত তারিখে পড়ছে? উদযাপনের রীতি, উপকরণের তালিকা রইল)

তুলা-আজ সাবধানে কথা বলতে হবে। পরিবারের সদস্যরা আপনার আচরণে বিরক্ত হবেন। আপনার মনে ভুল চিন্তা আসার কারণে, আপনি মানুষের সম্পর্কে কিছু খারাপ বোধ করবেন, যার কারণে লোকেরা আপনার থেকে দূরে সরে যেতে শুরু করবে। আপনার বাচনভঙ্গি ও আচরণের উপর নিয়ন্ত্রণ বজায় রাখা উচিত এবং দেখানোর ফাঁদে পা দেওয়া উচিত নয়, অন্যথায় আপনাকে পরে অর্থের অভাবের সম্মুখীন হতে হতে পারে। পরিবারের একজন সদস্যের বিবাহ নিশ্চিত হওয়ার সাথে সাথে পরিবেশটি আনন্দদায়ক হবে এবং আপনাকে প্রতিকূল পরিস্থিতিতেও ধৈর্য ধরে থাকতে হবে। আপনি যদি নতুন কোনো কাজ করেন, তাহলে অবশ্যই তাতে আপনার পরিবারের সদস্যদের পরামর্শ নিন।

বৃশ্চিক- কেউ না চাইলে তাঁকে গায়ে পড়ে উপদেশ দেওয়া থেকে বিরত থাকতে হবে আজ। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু সময় কাটাবেন, যা আপনাকে দুজনেই একে অপরকে জানার সুযোগ দেবে এবং আপনার পরিবার আরও ভালভাবে চলবে। আজ অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না, অন্যথায় সে আপনার বিশ্বাস ভেঙে দিতে পারে।

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

বাতিল হবে ১৫৬৩ নিট পরীক্ষার্থীর গ্রেস মার্কস, থাকছে পুনরায় পরীক্ষার বিকল্প: NTA শিয়রে সংক্রান্তি! হাইকোর্টের শুনানির আগেই আগাম জামিন নিতে আদালতে ছুটলেন সোহম ‘ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশি বয়ানে আর কী কী জানালেন সলমন ভালো হলে নিজেদের ক্রেডিট দেন, খারাপ হলে আমার ঘাড়ে চাপান: শুভেন্দু গত বিশ্বকাপে একবারও পাইনি....সেরা ফিল্ডারের মেডেল হাতে নিয়ে আবেগে ভাসলেন সিরাজ লক্ষ্মীবারে মাথায় হাত সোনার খদ্দেরদের, পরপর ২ দিন বাড়ল হলুদ ধাতুর দাম 'অভিনয়ের তুলনায় বেশ কঠিন রাজনীতি…' চড়-কাণ্ড সুর পালটাল ‘ঝাঁসির রানি’ কঙ্গনার? উত্তরের পাশাপাশি দক্ষিণবঙ্গেও বর্ষণের পূর্বাভাস, তবে কলকাতায় কবে হবে বৃষ্টি? রবীন্দ্রসঙ্গীত ও নজরুলগীতির মেলবন্ধনে ইমন চক্রবর্তী ও ফারজানা সিফাতের যুগলবন্দী সৌরভকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল রঞ্জিতে, আক্ষেপ প্রাক্তন মুম্বই অধিনায়কের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.