বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 3 March Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Daily Horoscope 3 March Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: দিনটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। আপনার বাড়িতে কিছু শুভ ও শুভ অনুষ্ঠানের আয়োজনের কারণে পরিবেশটি আনন্দদায়ক হবে, তবে আপনার কিছু পুরানো ভুল আপনার পরিবারের সদস্যদের সামনে সামনে আসতে পারে, যার কারণে আপনার পিতামাতা আপনার উপর ক্ষুব্ধ হতে পারেন। তাদের বোঝানোর জন্য আপনাকে যথাসাধ্য চেষ্টা করতে হবে। আপনি যদি কারও কাছ থেকে কিছু ঋণ নিয়ে থাকেন তবে আপনি তা পরিশোধে অনেকাংশে সফল হবেন। কোনো গুরুত্বপূর্ণ তথ্য বাইরের কারো কাছে প্রকাশ করবেন না।

কন্যা: দিনটি আপনার পক্ষে আলোচনার জন্য খুব কঠিন হবে। আপনার কথাবার্তা এবং আচরণের উপর নিয়ন্ত্রণ রাখুন। আপনার শান্ত আচরণের কারণে আপনার পরিবারের সদস্যরাও খুশি হবে। পারিবারিক কোনো বিবাদের কারণে আপনি মন খারাপ করবেন। আপনি আপনার সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর শুনতে পারেন। কারো ভুল বক্তব্যের সাথে একমত হওয়া উচিত নয়। আপনার প্রতিপক্ষের চাল বুঝতে হবে। বুদ্ধি এবং বিচক্ষণতার সাথে নেওয়া সিদ্ধান্তগুলি আপনাকে খুশি করবে এবং আপনি কর্মক্ষেত্রে কিছুটা সম্মান পেতে পারেন।

তুলা: দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিরা বড় পদ পেতে পারেন, তবে যারা বিদেশে ব্যবসা করেন তাদের সতর্ক থাকতে হবে। আপনার ভাই বা বোনের বিবাহের পথে আসা বাধাগুলিও দূর হবে। আপনাকে আপনার বন্ধুর কোনো ভুল বক্তব্যে সম্মত হওয়া এড়াতে হবে। চাকরিতে কর্মরত লোকেরা যদি পরিবর্তনের পরিকল্পনা করে থাকে, তাহলে তারা অন্য কোনো কাজের জন্য প্রস্তাব পেতে পারে। আপনি পরিবারের কোনো সদস্যের বিয়ের প্রস্তাব থেকে অনুমোদন পেতে পারেন।

বৃশ্চিক: ভাগ্যের দিক থেকে দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং আপনি যদি কাউকে ব্যবসায় অংশীদার করার কথা ভাবছিলেন, তবে আপনি তার জন্য একটি অংশীদারিত্ব গঠন করতে পারেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু হতাশাজনক তথ্য শুনতে পারেন। আপনার আয় বৃদ্ধির জন্য আপনার প্রচেষ্টা ত্বরান্বিত হবে এবং আপনি একটি ধর্মীয় ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার স্ত্রীর জন্য কিছু নতুন জামাকাপড়, মোবাইল এবং ল্যাপটপ ইত্যাদি আনতে পারেন। বাড়িতে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। সন্তানদের থেকে ভালো খবর পেতে পারেন। তাতে মন ভালো থাকবে। 

ভাগ্যলিপি খবর

Latest News

লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে নাকা তল্লাশিতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, শোরগোল জলপাইগুড়িতে নন্দীগ্রামে পার্টি অফিস পুনরুদ্ধার করে কুইক রেসপন্স টিম গঠনের ঘোষণা দেবাংশুর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, লিখলেন, ‘এতদূর…’ MS Dhoni's Milestone: রায়নার পরে CSK-র দ্বিতীয় ব্যাটার হিসেবে ৫০০০-এর শিখরে ধোনি ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.