বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 4 December Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

Daily Horoscope 4 December Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

কেমন কাটবে আজকের দিন? কারা পাবেন ভাগ্যের সাহায্য? কাদের হাতে আসতে পারে টাকা? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু ভালো খবর পেতে পারেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আপনি পছন্দের জায়গায় পোস্টিং পাবেন। কর্মক্ষেত্রের সাথে সম্পর্কিত নতুন কর্ম পরিকল্পনা ইত্যাদি তৈরি করা হবে এবং এটি ভবিষ্যতে ভালো সুফল পাবে। আপনার প্রতিকূল পরিস্থিতি অনুকূল করতে আপনার সাহস এবং প্রজ্ঞা ব্যবহার করুন এবং আপনার আচরণকে ইতিবাচক করার চেষ্টা করুন। পূর্বে থমকে থাকা কোনও অপ্রয়োজনীয় কাজের পরিকল্পনা শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হবে।

কন্যা: আপনি অতীতে করা প্রচেষ্টার সুফল পাবেন। নিজের প্রতি আরও আস্থা রাখুন। কর্মক্ষেত্রে পরিকল্পিতভাবে কাজ পরিচালনা করা শুভ হবে। অংশীদারিত্ব আকারে ব্যবসা করার সম্ভাবনা থাকতে পারে। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সহকর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আচরণ করলে নতুন আশার আলো পাবেন। এখানে এবং সেখানে আপনার প্রতিপক্ষের সঙ্গে সতর্ক থাকুন। পৈতৃক অস্থাবর সম্পত্তি বিবাদের কারণ হতে পারে। কর্মক্ষেত্রে ভাগ্যের তারকা উজ্জ্বল হবে। পরীক্ষা এবং প্রতিযোগিতার ফলাফল অনুকূল হবে।

তুলা: কর্মক্ষেত্রে কাজের অগ্রগতির সম্ভাবনা রয়েছে। রাষ্ট্র ও সমাজে সম্মান পাবেন। ব্যবসায়িক চুক্তি করা লাভজনক হবে। আপনার শত্রুদের কার্যকলাপের উপর নজর রাখুন। যে ব্যক্তি আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে সে সম্পর্কে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে যে বাধার সম্মুখীন হচ্ছেন তা হ্রাস পাবে। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। দূর যাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে।

বৃশ্চিক: এমনকী আপনার এলাকায় আপনার বিরোধীরাও আপনার সাহস এবং সাহসিকতার স্বীকৃতি দেবে। তার মানে আপনার সাহস এবং সাহসিকতার প্রশংসা করা হবে। ভাইবোনের কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। ব্যবসায় কঠোর পরিশ্রম লাভ বয়ে আনবে। চাকরিতে চাকর, বাহন ইত্যাদির সুখ বাড়বে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা কাজের দায়িত্ব পাবেন। ভবন নির্মাণ কাজের সঙ্গে জড়িত ব্যক্তিদেরও কিছু বাধা এবং প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হবে। বোন হঠাৎ অসুস্থ হয়ে যেতে পারে। রাজনীতির বিরোধীরা ষড়যন্ত্র করতে পারে।

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.