বাংলা নিউজ > ভাগ্যলিপি > Aj Ka Rashifal: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জেনে নিন ৭ ডিসেম্বরের রাশিফলে

Aj Ka Rashifal: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জেনে নিন ৭ ডিসেম্বরের রাশিফলে

আজ কাদের ভাগ্যোদয় হচ্ছে? জানুন রাশিফলে

ভাগ্য গণনায় জেনে নিন আপনার ভাগ্যে আজ দেবী লক্ষ্মীর কৃপায় কী কী আসন্ন? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির রাশিফলে জানুন আপনার ভাগ্যে কী রয়েছে।

বৃহস্পতিবার কাদের লক্ষ্মীলাভ আছে জ্যোতিষমতে? ৭ ডিসেম্বর ২০২৩ সালের রাশিফলে তার হদিশ রয়েছে। ভাগ্য গণনায় জেনে নিন আপনার ভাগ্যে আজ দেবী লক্ষ্মীর কৃপায় কী কী আসন্ন? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির রাশিফলে জানুন আপনার ভাগ্যে কী রয়েছে।

সিংহ- আজ আপনার সম্পত্তি বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। ব্যক্তিগত সম্পর্কগুলিকে আরও সুঠাম করুন। তা করতে নিজের কাজে মনোনিবেশ করুন বেশি। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত এবং কাউকে ভুল কিছু বলা উচিত নয়, সেজন্য যে কোনও ধরণের সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার অনেকবার চিন্তা করা উচিত, অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে। আগামীকাল কোনো কর্মকর্তা বা কোনো প্রতিপক্ষের সঙ্গে তর্কে জড়াবেন না। অন্যথায়, আপনার ছোট বিবাদ এমনকি মারামারি রূপ নিতে পারে।

কন্যা- পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করতে সমর্থ হবেন আপনি। নতুন কিছু চিন্তা  ভাবনা করলে তা থেকে পাবেন সাফল্য। তাঁদের কোনো সমস্যা হলে চিকিৎসকের কাছে গিয়ে চিকিৎসা করাতে হবে। খুব সাবধানে গাড়ি ব্যবহার করুন, অন্যথায়, আপনি দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন এবং আঘাত ইত্যাদির সম্মুখীন হতে পারেন। আপনি যদি বাড়িতে কোনও কাজ করতে বিরক্ত বোধ করেন তবে আপনি আপনার বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

তুলা- কাজের জায়গায় নিয়ম কানুনের প্রতি মনোযোগ দিন। আত্মবিশ্বাসে ফুটবেন গোটা দিন। শিক্ষা ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা কাঙ্খিত সাফল্য পেতে পারেন। শিক্ষাক্ষেত্রে উচ্চ নাম করতে পারেন। যদি আপনার কোনো কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে, তাহলে সেই কাজটি শেষ হয়ে যেতে পারে, যা সম্পূর্ণ হলে আপনাকে অনেক শান্তি আসবে। আপনার পৈতৃক সম্পত্তি নিয়ে আপনার এবং আপনার পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ হতে পারে।

বৃশ্চিক- সব দিক থেকে আপনি উপকার পাবেন আজকের দিনে। বন্ধুর কাছ থেকে পাবেন সমস্ত দিকে পূর্ণ সমর্থন। আপনার এই পরিকল্পনা সফল হবে। আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে আপনার মনে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনার যদি সামান্যতম সমস্যাও হয় তবে আপনার জীবনসঙ্গীকে একজন ভাল ডাক্তারের কাছে নিয়ে যান এবং তার চিকিৎসা করান। আপনি আপনার পিতামাতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.