বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 8 December Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Daily Horoscope 8 December Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

আজকের দিনটি কাদের কেমন কাটবে? কারা পাবেন ভাগ্যের সাহায্য? কাদের হাতে আসতে পারে টাকা? জেনে নিন রাশিফল।

সিংহ: বিপণন এবং বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত কন্যা রাশির জাতকদের আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে, যা তাদের ভাল ফলাফল দেবে। ব্যবসায়ীদের তাদের কর্মচারীদের উপর অপ্রয়োজনীয় কর্তৃত্ব প্রদর্শন করা উচিত নয় কারণ তারা রেগে গেলে তারা চাকরি ছেড়েও যেতে পারে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে, বিবাদের মূলে হাওয়া দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় বিষয়টি বাড়তে পারে। যদি আপনার স্ত্রীর সঙ্গে অনেক দিন ধরে বিবাদ চলছে, তবে এখনই এটি শেষ করুন কারণ সম্পর্ক যদি দুর্বল হয়ে যায় তবে তা ভেঙে যেতে সময় লাগবে না। স্বাস্থ্যের কথা বললে ফুসফুসের সমস্যা বাড়তে পারে, যেমন সংক্রমণ ইত্যাদি হতে পারে।

কন্যা: বিপণন এবং বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত কন্যা রাশির জাতকদের আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে, যা তাদের ভাল ফলাফল দেবে। ব্যবসায়ীদের তাদের কর্মচারীদের উপর অপ্রয়োজনীয় কর্তৃত্ব প্রদর্শন করা উচিত নয় কারণ তারা রেগে গেলে তারা চাকরি ছেড়েও যেতে পারে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে, বিবাদের মূলে হাওয়া দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় বিষয়টি বাড়তে পারে। যদি আপনার স্ত্রীর সাথে অনেক দিন ধরে বিবাদ চলছে, তবে এখনই এটি শেষ করুন কারণ সম্পর্ক যদি দুর্বল হয়ে যায় তবে তা ভেঙে যেতে সময় লাগবে না। স্বাস্থ্যের কথা বললে ফুসফুসের সমস্যা বাড়তে পারে, যেমন সংক্রমণ হতে পারে।

তুলা: এই রাশির জাতক জাতিকারা যদি অফিসে কর্মকর্তাদের কাছ থেকে যোগ্য কাজ পেতে চান, তাহলে তাঁদের আচরণ নরম রাখাই ভালো। জনসংযোগ বাড়াতে ব্যবসায়ীদের মানুষের সঙ্গে যোগাযোগ রক্ষা করতে হবে, বড় গ্রাহকদের সঙ্গে কথা বলতে হবে। পড়াশোনা ছাড়াও, শিক্ষার্থীরা অন্যান্য বিষয়ে বিক্ষিপ্ত হতে পারে, যা ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে মোটেও ভালো নয়। আপনার সন্তানের বয়স যতই বড় হোক না কেন, সে এখনও আপনার কাছে ছোট, তাই তার কার্যকলাপের দিকে নজর রাখুন। স্বাস্থ্যের দিক থেকে, ছোট বাচ্চাদের স্বাস্থ্য আজ হঠাৎ খারাপ হতে পারে, তাই তাঁদের ছোটখাটো সমস্যার জন্যও ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন।

বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকারা কিছুটা বিষণ্ণ বোধ করতে পারেন কারণ দাপ্তরিক কাজের দায়িত্ব শুধুমাত্র আপনার উপর, এমন পরিস্থিতিতে আপনাকে অন্য কোণ থেকে চিন্তাভাবনা করার দিকে মনোনিবেশ করা উচিত। গ্রহের অবস্থান দেখে, ব্যবসায়ী শ্রেণীর জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে, খুব বেশি না হলেও কিছুটা লাভ হবে। দেবতার আরাধনা করে দিন শুরু করা উচিত, ভগবানের কৃপায় আপনার কাজ সম্পন্ন হবে। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নিন, তিনি যদি ডায়াবেটিক রোগী হন তবে তাঁকে সময়মতো ওষুধ খাওয়ার পরামর্শ দিন। স্বাস্থ্যের ক্ষেত্রে, একজনকে অত্যধিক সামনে বাঁকানো ব্যায়াম করা এড়াতে হবে, কারণ মহিলারা পিঠে ব্যথার অভিযোগ করতে পারে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন WBPSC-তে টেকনিক্যাল অফিসার পদে বিপুল নিয়োগ, আবেদন শুরু ১২ মার্চ থেকে লরির ধাক্কায় উলটে গেল দাঁড়িয়ে থাকা বাস, মৃত্যু যাত্রীর, আহত শিশুসহ ৩০ ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো MRP-র অর্থ হল ‘মিনিমাম রিটেল প্রাইস’! রাহুলের কথায় হাসির রোল নেটপাড়ায়- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.