বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 9 December Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

Daily Horoscope 9 December Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

আজকের দিনটি কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: কর্মক্ষেত্রে সিংহ রাশির জাতকদের পুরনো ভুলগুলি আবার উন্মোচিত হতে পারে, যা আপনাকে সবার সামনে বিব্রত করতে পারে। ব্যবসায়ী শ্রেণী ব্যক্তিগত জীবনের সমস্যা সমাধানে এতটাই ব্যস্ত থাকবেন যে তাঁরা ব্যবসায় সময় দিতে পারবেন না। যুবকদের আচরণে বিরক্তি থাকবে, যা তাঁদের প্রিয়জনের প্রতি বিরক্তির কারণ হতে পারে। গ্রহের অবস্থান দেখে পারিবারিক সমস্যা যা শেষ হয়ে গিয়েছিল তা আবারও সামনে আসতে পারে। স্বাস্থ্যের দিক থেকে দাঁত ও মাথা সংক্রান্ত রোগের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কোনও সমস্যা হলে অবশ্যই চিকিৎসকের সাথে যোগাযোগ করুন।

কন্যা: এই রাশির জাতক জাতিকারা গবেষণা কাজের সঙ্গে যুক্ত নতুন গবেষণায় অংশ নেওয়ার সুযোগ পেতে পারে, যাতে তাঁরা তাঁদের ১০০ শতাংশ অবদান রাখতে পারে। ব্যবসায়ীরা বর্তমানে পুরনো বিনিয়োগে ভালো আয় পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতিতে সাহায্য করবে। যুবকরা প্রদত্ত কাজগুলি যথাসময়ে সম্পন্ন করার চেষ্টা করবে, এতে তাঁরা সফলও হবেন। বাবা-মায়েরা বাচ্চাদের সব কাজের দিকে নজর রাখেন। খাওয়া-দাওয়া ইত্যাদির দিকে মনোযোগ দিন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আমরা ছোট ছোট জিনিস ভুলে যেতে পারি, তাই আপনার খাদ্যতালিকায় স্মৃতিশক্তি বৃদ্ধিকারী পুষ্টি অন্তর্ভুক্ত করুন।

তুলা: এই রাশির চাকরিজীবীরা কাজের সময় অন্য কাজ করার আগ্রহ তৈরি করতে পারে, এমন পরিস্থিতিতে আপনি চাকরি ছেড়ে দেওয়ার কথাও ভাবতে পারেন। ব্যবসায়ীদের তাঁদের কাজের প্রতি মনোযোগী থাকতে হবে এবং তাঁদের প্রতিপক্ষের কার্যকলাপের প্রতিও সমান মনোযোগ দিতে হবে। তরুণদের কথা বলছি, আজ ভালো কাজের সন্ধানে হাতের কাজ নষ্ট করবেন না, কাজের সময় অন্য কাজের খোঁজ করা ভালো হবে। পরিবারের সঙ্গে কোনও বিষয়ে আলোচনা হলে পরিবার থেকে প্রাপ্ত পরামর্শ মেনে চলুন। স্বাস্থ্য নিয়ে কথা বলতে গেলে মানসিক অস্থিরতার অভিজ্ঞতার পাশাপাশি অজানা আশঙ্কা থাকবে, যা স্বাস্থ্যের অবনতিও ঘটাতে পারে।

বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে চমৎকার পারফরম্যান্স দিতে দেখা যাবে, যা অন্য মানুষের হৃদয় ও মনে গভীর ছাপ ফেলে। ব্যবসায়ীরা টাকা ধার নেওয়ার কথা ভাবতে পারেন অর্থাৎ লোন নেওয়ার কথা ভাবতে পারেন, চেষ্টা করলে ঋণও মঞ্জুর হওয়ার সম্ভাবনা থাকে। যুবকদের উচিত শখের তাড়নায় গুরুত্বপূর্ণ কাজকে উপেক্ষা করা, কারণ শখের চেয়ে কাজ বেশি গুরুত্বপূর্ণ। গ্রহের অবস্থান বিবেচনায়, পারিবারিক পরিবেশ ভালো থাকবে এবং আপনি সন্ধ্যায় বাচ্চাদের সঙ্গে গুণমানসম্পন্ন সময় কাটাবেন। আপনার স্বাস্থ্যের কথা মাথায় রেখে, ভারী জিনিস তোলার সময় সতর্ক থাকুন, স্নায়ুতে স্ট্রেন এবং পিঠে ব্যথা হওয়ার আশঙ্কা রয়েছে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে? এক ধাক্কায় ৫০ শতাংশ পর্যন্ত ভাড়া কমাল রেল, ভোটের আগে বড় উপহার যাত্রীদের প্রথম সন্তান ছেলে, পারিবারিক ‘সংস্কারে’ মোরগ বলি মেডিকেল চত্ত্বরে ৯ বছর ধরে ফ্লপ! কঙ্গনা বলছেন, ‘রাজনীতিতে আসার এটাই সঠিক সময়’, ভোটে দাঁড়াচ্ছেন? হিমাচলে চরম সংকটের মুখে সরকার, কংগ্রেসের গদি বাঁচাতে পদত্যাগের প্রস্তাব CM সুখুর শাহজাহান কোথায় জানে পুলিশ? শুভেন্দুর দাবি অনুরণিত হল প্রধান বিচারপতির কণ্ঠে ‘মাসে ৬,১২০ টাকা…..’, এই কর্মীদের মজুরি বাড়িয়ে দিল বাংলা! কাদের কাদের লাভ হবে? যতই তারকা হোক, রঞ্জি না খেললে ব্যান করে দিক! রোহিতের পাশে রাজ্য সংস্থাগুলিও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.