বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল ১০ জুন সোমবারের রাশিফল

Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল ১০ জুন সোমবারের রাশিফল

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফলে

১০ জুন ২০২৪ সালে স্বাস্থ্য, প্রেম, সুখ, আর্থিক লাভ, শিক্ষার দিক থেকে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভবান? তার হদিশ দিচ্ছে রাশিফল। রাশিফলে জেনে নিন কোন কোন রাশির ভাগ্য আজ ফিরছে।

ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির রাশিফলে জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা আজ সোমবার ১০ জুন লাকি। ১০ জুন ২০২৪ সালে স্বাস্থ্য, প্রেম, সুখ, আর্থিক লাভ, শিক্ষার দিক থেকে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভবান? তার হদিশ দিচ্ছে রাশিফল। রাশিফলে জেনে নিন কোন কোন রাশির ভাগ্য আজ ফিরছে।

ধনু-কর্মক্ষেত্রে আপনার ভালো চিন্তাভাবনা কাজে লাগাবেন। আপনি আপনার কাজের মাধ্যমে বিখ্যাত হতে পারেন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। আজ শিক্ষার্থীরা এমন কিছু প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে যাতে তাঁদের জয়ের সম্ভাবনা থাকে। আপনি আপনার কোম্পানিতে বড় পরিবর্তন করতে পারেন এবং কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এটি আপনার পরিবারের যেকোনো সদস্যকে প্রভাবিত করবে। এরপর সিনিয়র সদস্যদের সঙ্গে আলোচনা করতে হবে। 

( Ambubachi 2024: অম্বুবাচী ২০২৪ কবে পড়ছে? খুব শিঘ্রই আসছে তিথি, জানুন সময়কাল)

( Vastu shastra Tips:কোন দিকে মুখ করে খাওয়া অশুভ? খেতে বসার সময় এই ভুল করেন না তো! রইল টাকার ভাগ্য তুঙ্গে রাখার বাস্তুটিপস)

মকর-আপনি নিজের কাজ না করে অন্যের কাজে বেশি মনোযোগ দিতে পারেন, যা আপনার নিজের কাজে হস্তক্ষেপ করতে পারে বা আপনাকে খুব বেশি ঘোরাঘুরি করতে পারে। আপনার সন্তানের ইচ্ছা পূরণ করতে হবে। যে কোন ব্যক্তি একটি কাজ করছেন তার কাজ সম্পন্ন করতে সহকর্মীদের সাহায্য প্রয়োজন। আপনার যদি শারীরিক অভিযোগ থাকে তবে সর্বদা ডাক্তারের পরামর্শ নিন।

কুম্ভ-আপনি আপনার কাজ সম্পর্কে চিন্তিত হবেন, যা সম্পূর্ণ করতে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনার পারিবারিক বিবাদ খুব বুদ্ধিমানের সাথে পরিচালনা করা উচিত অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনার কথাবার্তা এবং আচরণে বন্ধুত্বপূর্ণ হওয়া উচিত এবং ব্যবসায়ীদের সাথে বড় চুক্তি করা উচিত নয়। অন্যথায় আপনি পরবর্তীতে সমস্যার সম্মুখীন হতে পারেন। রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের তাদের বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে কারণ তারা আজ তাদের বিরুদ্ধে বড় ষড়যন্ত্র করতে পারে।

মীন-আপনি যদি ট্রেডিংয়ে বড় লাভ করেন এবং বড় ট্রেড করেন, তাহলে আপনি ভবিষ্যতে বড় লাভ করতে থাকবেন। ট্রেড করার সময় আপনি টাকা হারাতে পারলেও তা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার পরিবারের কাছ থেকে সাহায্য চাইলে সাহায্য পাওয়া সহজ হয়। পরিবারে শুভ অনুষ্ঠানের পরিকল্পনা করা হবে এবং পুরো পরিবার ব্যস্ত থাকবে। তাই যেকোনো কাজ করার আগে ভালো করে চিন্তা করুন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

বিরাট বা রোহিত নন হরভজনের মতে T20 WC 2024-এ এই তারকাই হলেন ভারতের ম্য়াচ উইনার আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা? ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট? ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার

T20 WC 2024

এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.