বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? দেখে নিন ১০ জুলাইয়ের রাশিফল

Dainik Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? দেখে নিন ১০ জুলাইয়ের রাশিফল

আজকের দিনটি কেমন কাটবে? দেখে নিন রাশিফল

জ্যোতিষমতে ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে স্বাস্থ্য থেকে প্রেম, অর্থ থেকে শিক্ষার দিক দিয়ে কোন কোন রাশি আজ লাভবান? দেখে নিন রাশিফলে।

ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্য়ে আজ কী রয়েছে? বুধবার ১০ জুলাই ২০২৪ এর রাশিফলে দেখে নিন আপনার ভাগ্যে কী রয়েছে? জ্যোতিষমতে এই ৪ রাশির ভাগ্যে স্বাস্থ্য থেকে প্রেম, অর্থ থেকে শিক্ষার দিক দিয়ে কোন কোন রাশি আজ লাভবান? দেখে নিন রাশিফলে। 

ধনু- কর্মক্ষেত্রে আপনার মহিলা বন্ধুদের সাথে সাবধানতা অবলম্বন করা দরকার। আপনার বস আপনার কাজে খুশি হবেন।আপনি আর্থিক পরিস্থিতি সম্পর্কে উদ্বিগ্ন থাকবেন এবং আপনি কিছু নতুন পরিচিতির সুবিধা গ্রহণ করবেন। আপনার দৈনন্দিন কাজকর্মে পরিবর্তন এড়াতে হবে। দীর্ঘদিন ধরে কোনো কাজ নিয়ে চিন্তিত থাকলে তা সম্পন্ন হতে পারে। আপনার সন্তান চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে পারে। 

( Vastu Shastra Tips: বিয়েতে বাধা? সম্মন্ধ বারবার ভেঙে যাচ্ছে? বাস্তুমতে এই টিপসে ঘুরতে পারে ভাগ্যের চাকা)

মকর- বিবাহিত জীবনে মাধুর্য থাকবে, তবে কর্মক্ষেত্রে আপনার কিছু প্রতিপক্ষ আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে, যার কারণে তারা তাদের চতুর বুদ্ধি ব্যবহার করে আপনাকে সহজেই পরাজিত করতে সক্ষম হবে। ছাত্রদের তাদের পড়াশোনায় সম্পূর্ণ মনোযোগী থাকতে হবে, অন্যথায় তারা সমস্যার সম্মুখীন হবে। আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে হবে, তবেই আপনার কাজ সম্পন্ন হবে। কোনো নতুন কাজের প্রতি আপনার আগ্রহ জাগ্রত হতে পারে।

( Vastu Tips: দাম্পত্য কলহে জেরবার? সব কাজে পাচ্ছেন বাধা! সমস্যা কাটাতে ময়ূরের পালক রাখুন এভাবে, রইল বাস্তুটিপস)

কুম্ভ-আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফল হতে চলেছে। কোনো বিতর্কে জড়ানো এড়িয়ে চলতে হবে। আপনার একটি নতুন যান ইত্যাদি কেনার স্বপ্ন পূরণ হবে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন। আপনার শ্বশুরবাড়ির কারও সাথে কোনও লেনদেন করা উচিত নয়, অন্যথায় এটি আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলবে।

মীন-স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য দুর্বল হতে চলেছে। আপনি যদি আপনার সন্তানের কেরিয়ার নিয়ে চিন্তিত ছিলেন, তবে আপনার উদ্বেগও দূর হবে বলে মনে হচ্ছে। চাকরিজীবীরা তাদের ইচ্ছামতো কাজ পেতে পারেন। আপনার স্বাস্থ্যের উপর আবহাওয়ার বিরূপ প্রভাবের কারণে আপনি কিছু মৌসুমী রোগে ভুগতে পারেন। আপনার পারিবারিক কিছু সমস্যা আবার দেখা দেবে। আপনার অসম্পূর্ণ কাজ সময়মতো সম্পন্ন করা উচিত।

 

ভাগ্যলিপি খবর

Latest News

ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি UEFA Euro 2024: ইউরো কাপে সর্বোচ্চ গোল একসঙ্গে ৬ জনের, দেখে নিন তালিকা কেদারনাথ মন্দির থেকে উধাও ২২৮ কেজি সোনা, বড় নালিশ শঙ্করাচার্যের, গেল কোথায়? সোহিনীর সিঁথি রাঙালেন শোভন, প্রকাশ্যে এল বিয়ের প্রথম ছবি এই লোকদেবতা নাকি খুব জাগ্রত! শুনেই মন্দিরে ছুটলেন ক্যটরিনা, সুখবর লুকাচ্ছেন? 'উদ্ধব ঠাকরে বিশ্বাসঘাতকতার শিকার, এটা পাপ!' মাতশ্রী গিয়ে জানালেন শঙ্করাচার্য মঙ্গলের কলকাতায় আবহাওয়া কেমন থাকবে? উত্তর ও দক্ষিণবঙ্গে বৃষ্টির হাল হকিকত একনজরে অনন্ত রাধিকার বিয়ে নয়, রাঘবের হাত ধরে রবিবার কোথায় গেলেন পরিণীতি! জল্পনার অবসান, আন্তর্জাতিক ফুটবল থেকে সত্যিই অবসর নিলেন জার্মান তারকা মুলার

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.