বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? ১১ জুলাইয়ের রাশিফল দেখে নিন একনজরে

Ajker Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? ১১ জুলাইয়ের রাশিফল দেখে নিন একনজরে

আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থ, সমস্ত দিক থেকে শেষ ৪ রাশির মধ্যে কোন কোন রাশির জাতক জাতিকারা আজ লাভের মুখ দেখতে চলেছেন? দেখা যাক। রইল ১১ জুলাই ২০২৪ এর রাশিফল।

ধনু,মকর,কুম্ভ,মীনের আজকের দিনটি কেমন কাটতে চলেছে? আজ ১১ জুলাই ২০২৪ কোন কোন রাশির জাতক জাতিকারা লাভ পাবেন, দেখে নিন। স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থ, সমস্ত দিক থেকে শেষ ৪ রাশির মধ্যে কোন কোন রাশির জাতক জাতিকারা আজ লাভের মুখ দেখতে চলেছেন? দেখা যাক। রইল ১১ জুলাই ২০২৪ এর রাশিফল।

ধনু- ব্যস্ততার কারণে আপনি আপনার পরিবারের সদস্যদের কম সময় দেবেন এবং একজন অভিজ্ঞ ব্যক্তির সাহায্যে আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাবেন যারা বিদেশ থেকে আমদানি-রপ্তানি ব্যবসায় আছেন তারা কিছু সুখবর শুনতে পেতে পারেন। আপনার মন কোনো বিষয়ে উদ্বিগ্ন থাকবে এবং আপনার কথাবার্তা ও আচরণ নিয়ন্ত্রণ করতে হবে। সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদের বিষয়ে আপনাকে সিনিয়র সদস্যদের সাথে কথা বলতে হবে।

মকর-কর্মক্ষেত্রে আপনার কিছু দায়িত্ব বাড়বে এবং আপনার কাজে কাঙ্খিত সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি দীর্ঘদিন ধরে সম্পত্তির চুক্তি নিয়ে চিন্তিত ছিলেন, তবে আপনার ইচ্ছাও পূরণ হবে। আপনাকে আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগ বজায় রাখতে হবে, তবেই আপনার কাজ সময়মতো সম্পন্ন হবে। আপনি নিজের কাজ ছেড়ে অন্যের কাজে বেশি মনোযোগ দেবেন।

(Vastu Shastra Tips:বাড়িতে শিউলি গাছ কোন দিকে পোঁতা একেবারেই শুভ নয়? দুর্গাপুজো ২০২৪র আগে আর্থিক উন্নতিতে বাস্তুটিপস রইল )

( Vastu Tips: দাম্পত্য কলহে জেরবার? সব কাজে পাচ্ছেন বাধা! সমস্যা কাটাতে ময়ূরের পালক রাখুন এভাবে, রইল বাস্তুটিপস)

কুম্ভ- ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলতে হবে, অন্যথায় সমস্যা হতে পারে। আপনার খাদ্যাভ্যাসের উপর নিয়ন্ত্রণ বজায় রাখা উচিত, অন্যথায় পেট সংক্রান্ত সমস্যা আপনাকে প্রভাবিত করতে পারে। বাইরে কোথাও গেলে বাবা-মাকে সঙ্গে নিয়ে গেলেই ভালো হবে। দীর্ঘদিন ধরে চলমান কোনও কাজে কোনো সমস্যা থাকলে সেটিও আজ সমাধান হয়ে যাবে। আপনার বাবা মায়ের আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।

মীন- আপনার আয়ের উত্স বাড়বে এবং যদি আপনার কিছু অর্থ দীর্ঘদিন ধরে আটকে থাকে তবে আপনি সহজেই তা পেতে পারেন। আপনাকে গুরুত্বপূর্ণ কাজগুলি দ্রুত করতে হবে, তবেই সেগুলি সম্পন্ন করা যাবে। পরিবারে কোনো আত্মীয়ের আগমন হতে পারে এবং পরিবারের কোনো সদস্যের আচরণ নিশ্চিত হতে পারে। আপনার শ্বশুরবাড়ির কারও সাথে যে কোনও লেনদেন খুব ভেবেচিন্তে করতে হবে, অন্যথায় এটি আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে।

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

সলমনের হাত ধরে ছবি তুললেন ঐশ্বর্য? কী করে ঘটল এমন কাণ্ড ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.