বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জ্যোতিষমতে জানুন ১২ ফেব্রুয়ারির রাশিফল

Ajker Rashifal: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জ্যোতিষমতে জানুন ১২ ফেব্রুয়ারির রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

১২ ফেব্রুয়ারি ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জাতক জাতিকাদের মধ্যে আজ সোমবার কারা লাকি হতে চলেছে? তার খতিয়ান রয়েছে রাশিফলে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে দেখে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা লাভ পেতে চলেছেন?

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সরস্বতী পুজো আসতে মাঝে মাত্র একটি দিন। ১২ ফেব্রুয়ারি ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জাতক জাতিকাদের মধ্যে আজ সোমবার কারা লাকি হতে চলেছে? তার খতিয়ান রয়েছে রাশিফলে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে দেখে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা লাভ পেতে চলেছেন?

ধনু- কর্মজীবীদের কথা বললে, আপনার অফিসের কাজগুলি অত্যন্ত যত্ন সহকারে করা উচিত, যাতে আপনার সহকর্মীরা আপনাকে পুরোপুরি সমর্থন করবে, তবে আপনাকে প্রথমে আপনার বসের দেওয়া কাজগুলি সম্পূর্ণ করার চেষ্টা করা উচিত। আপনি যদি কোনো ব্যবসার কাজে বেড়াতে যান, তাহলে আপনার বড়দের আশীর্বাদ নিন, আপনার কাজ হয়ে যাবে এবং আপনার চুক্তি স্বাক্ষর হতে পারে। ছাত্রদের কথা বললে, শিক্ষার্থীরা সকল বিষয়ে তাদের দক্ষতার জন্য তাদের শিক্ষকদের সাথে যোগাযোগ করতে পারে। আপনার জীবনসঙ্গী এবং সন্তানদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই আপনার পরিবারের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন।

মকর- আপনি যদি টিমওয়ার্কে কাজ করেন তবে এগিয়ে আসুন, কারণ একটি দলের সাথে কাজ করা অত্যন্ত উপকারী প্রমাণিত হতে পারে। যারা ব্যবসা করছেন তাদের কথা বলছি, ব্যবসায়ীদের তাদের ব্যবসা বাড়ানোর জন্য কিছু নতুন পরিকল্পনা করা উচিত।নতুন পরিকল্পনা করার সময় আপনি আপনার গুরুজন বা কোনো অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করতে পারেন। তরুণদের উচিত তাদের মন শান্ত রাখা এবং শান্তিপূর্ণভাবে তাদের কাজ করা, আগামীকাল আপনি আপনার সন্তানদের কাছ থেকে সন্তোষজনক ফলাফল দেখতে পাবেন, যা আপনার মনকে খুব খুশি করবে।

কুম্ভ- আপনার মনে উত্সর্গ এবং সহযোগিতার অনুভূতি রাখুন, যার কারণে আপনার সহকর্মীরা আপনার আচরণে খুব খুশি হবে এবং আপনার জন্য সর্বদা প্রস্তুত থাকবে। ব্যবসায়ীদের তাদের মনে বেশি লাভের কথা না ভেবে আগামীকাল কঠোর পরিশ্রম করা উচিত, কারণ আপনি লাভ পাবেন তবে তা প্রত্যাশা অনুযায়ী হবে না, তাই আপনার কঠোর পরিশ্রমের প্রতি অনেক মনোযোগ দেওয়া উচিত, শুধুমাত্র তাহলে আপনার ব্যবসা সফল হবে। লাভ হতে পারে।

মীন- স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকুন। আপনার আবার কোনো ভুলের পুনরাবৃত্তি করা উচিত নয়, অন্যথায়, আপনাকে আপনার উর্ধ্বতনদের দ্বারা তিরস্কার করতে হতে পারে। আগামীকাল আপনি আপনার বিরোধীদের কৌশল সফল করতে সফল হবেন। আপনার বিজয় নিশ্চিত করা যেতে পারে। তরুণরা তাদের পরিবারের সদস্যদের সাথে তাদের প্রেমের সম্পর্কের কথা বলতে পারে। পরিবারের সকল দায়িত্ব যদি আপনার মাথায় থাকে, তাহলে আপনি যদি আপনার দায়িত্ব নিয়ে চিন্তিত হন, তাহলে আপনার দুশ্চিন্তা মুছে যেতে পারে।

 

 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির? পয়েন্ট তালিকার শীর্ষে থাকা শাকিবের দলকে হারিয়ে বিপিএলের ফাইনালে তামিমের বরিশাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.