বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 12 September Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? রইল রাশিফল

Daily Horoscope 12 September Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? রইল রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জেনে নিন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

কেমন কাটবে আজকের দিন? কাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে? কারা ভালো খবর পেতে পারেন? কাদের শরীরের যত্ন নিতে হবে? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। লেখালেখি-বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। মায়ের পরিবারের কোনও মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মন খারাপ হতে পারে। ভাইবোনের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। পোশাক ইত্যাদির জন্য ব্যয় বাড়তে পারে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। পরিবারে মতাদর্শগত মতপার্থক্য হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। ভাইদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে।

মকর: মন খুশি থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। লেখালেখি-বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়বে। আয়ের উৎস থাকবে। ধর্মীয় সঙ্গীতের প্রতি আগ্রহ থাকবে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। আপনাকে অন্য কোথাও যেতে হতে পারে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবারের সমর্থন পাবেন।

কুম্ভ: আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। লেখালেখি ও বুদ্ধিবৃত্তিক কাজ সম্মান অর্জন করবে। আয় বাড়বে, তবে ব্যয়ও বাড়তে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। মন অস্থির থাকবে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। ধৈর্যের অভাব হবে।আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। মায়ের কাছ থেকে ধন-সম্পদ লাভ হবে।

মীন: কথাবার্তায় মাধুর্য থাকবে, তবে মনে নেতিবাচক প্রভাব এড়িয়ে চলুন। ব্যবসায় উন্নতি হবে। দৌড়াদৌড়িও বেশি হবে। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। গানের প্রতি আগ্রহ বাড়তে পারে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। প্রকৃতিতে বিরক্তি থাকবে। সন্তানের স্বাস্থ্য সমস্যা হবে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। খরচ বিরক্তিকর হতে পারে।

ভাগ্যলিপি খবর

Latest News

পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল…

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.