বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 13 June Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 13 June Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: আজ কোনো গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। যার জন্য আপনি অনেক দিন অপেক্ষা করে ছিলেন। কাজ ও ব্যবসায় সমান লাভের সম্ভাবনা থাকবে। আপনার সহকর্মীদের সাথে সমন্বয় বাড়ানোর প্রয়োজন হবে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসায়িক সফরে যেতে পারেন। শেয়ার ব্যবসা, লটারি দালালি ইত্যাদির সাথে জড়িত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য অর্জন করবেন। গোপনে নতুন চাকরি বা ব্যবসা শুরু করার পরিকল্পনা এগিয়ে নিন। আপনি সামাজিক ক্ষেত্রে হাই প্রোফাইল লোকেদের সাথে পরিচিত হবেন। প্রতিপক্ষের কর্মকাণ্ডের ওপর নজর রাখতে হবে রাজনৈতিক অঙ্গনের সঙ্গে জড়িতদের। অন্যথায় তারা আপনার পথে বাধা হয়ে দাঁড়াতে পারে।

মকর: আজ কর্মক্ষেত্রে উত্তর সাহেবের মতো অবস্থা হবে। সংযম ও ধৈর্যের সাথে কাজ করুন। মানুষের দ্বারা বিভ্রান্ত হবেন না। ব্যবসায়িক ক্ষেত্রে, লোকেরা পরিকল্পিতভাবে কাজ করে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। চলমান কাজে ব্যাঘাত ঘটতে পারে। ধৈর্য ধরে রাখুন। ধৈর্য সহকারে আপনার কাজকে এগিয়ে নিয়ে গেলে আপনি অবশ্যই সফলতা পাবেন। বিপক্ষ দলগুলি গোপন উপায়ে ক্ষতি করার চেষ্টা করবে। নিরাপত্তায় নিয়োজিত নিরাপত্তা কর্মীরা তাদের প্রশাসনিক দক্ষতার জোরে তাদের শত্রুদের উপর বিজয়ী হবে। অথবা আপনি প্রতিকূল পরিস্থিতিতে সাফল্য অর্জন করবেন। সামাজিক কাজে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। পরিবারে কোনো শুভ অনুষ্ঠান হবে।

কুম্ভ: আজ কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। আপনি তাদের হ্যাঁ বলতে থাকুন. সুবিধা পাবেন। কোনো সামাজিক কাজের দায়িত্ব পেলে সমাজে আপনার প্রভাব বাড়বে। আগে থেকে যে সমস্যাগুলো চলছিল তা কমবে। সামাজিক ক্ষেত্রে নতুন পরিচিতি বাড়বে। কর্মক্ষেত্রে সমস্যা কম হবে। সম্মান বাড়বে। রাজনৈতিক ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা উচ্চ পদস্থ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন। যার কারণে আপনার মন খুশি হবে। ব্যবসায় কর্মরত ব্যক্তিদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জমি, দালান, যানবাহন ইত্যাদি সংক্রান্ত কাজে নিয়োজিত ব্যক্তিরা বন্ধুর সাহায্যে সাফল্য পাবেন। আপনি আপনার মায়ের কাছ থেকে কিছু মূল্যবান উপহার বা অর্থ পেতে পারেন।

মীন: আজ, আগে থেকে পরিকল্পনা করা কাজগুলিতে সাফল্যের সম্ভাবনা থাকবে। নিরাপত্তায় নিয়োজিত নিরাপত্তা কর্মীদের নতুন দায়িত্ব নিতে হতে পারে। ঝুঁকি নিতে ভয় পাবেন না। আপনার সাহস এবং বীরত্ব প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় সহায়ক প্রমাণিত হবে। ধৈর্য ও সংযমের সাথে কাজ করতে হবে। সমাজে সম্মান ও সুনাম সম্পর্কে সচেতন হোন। কোনো ভুল কাজ করবেন না। কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের সাথে সমন্বয় বজায় রাখুন। নিষ্ঠা সহকারে কর্মে নিযুক্ত থাক। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভালো ব্যবহার বজায় রাখতে হবে। অকারণে রাগ করা থেকে বিরত থাকুন। যুক্তি আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে।

ভাগ্যলিপি খবর

Latest News

৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? Seattle Orcas বনাম Los Angeles Knight Riders ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অসমে মুসলিমদের সংখ্য়া ৪০ শতাংশ, এটা মরণ-বাঁচন ব্যাপার, বিস্ফোরক হিমন্ত অর্জুন আউট! পঞ্চাশে এসে মালাইকার জীবনে নতুন প্রেম, মিস্ট্রিম্যানের সঙ্গে ছুটিতে পশ্চিমবঙ্গ জয়েন্টের কাউন্সিলিং-এর রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ল, শেষ তারিখ কবে? রাসেলের বলে দু'টুকরো ট্র্যাভিস হেডের ব্যাট, ঝড় তুলে বদলা নিলেন অজি তারকা- Video বাংলায় এল শহিদ ব্রিজেশের কফিনবন্দি দেহ! মা বলছেন, 'আরও এক পুত্র থাকলেও…'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.