বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 14 September Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবারের রাশিফল জানুন

Daily Horoscope 14 September Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবারের রাশিফল জানুন

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জেনে নিন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

কোন রাশির জাতকের জন্য আজকের দিনটি কেমন হতে চলেছে? কারা আজ অর্থলাভ করতে পারেন? কাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: আজকের দিন আপনার কাছে মিশ্র প্রতিক্রিয়া নিয়ে আসবে। আপনার সঙ্গে বড়সড় প্রতারণা হতে পারে। ব্যবসায়িদের প্রচেষ্টা ফল দেবে। আপনার স্বাস্থ্যের সমস্যাকে উপেক্ষা করতে হবে। যেকোনও ঝুঁকিপূর্ণ কাজে অর্থ হারাতে পারেন। তাড়াহুড়ার কারণে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি ভালো যাবে।

মকর: মন অস্থির থাকবে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। খরচ বেশি হবে। কাজের পরিধি বাড়তে পারে। আয়ের নতুন উৎস গড়ে উঠবে। গানের প্রতি আগ্রহ বাড়তে পারে। একাডেমিক কাজে সাফল্য পাবেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুনযতটা সম্ভব দীর্ঘ ভ্রমণে যাওয়া এড়িয়ে চলুন। আত্মনির্ভরশীল হন। ধৈর্যের অভাব হবে। কর্মকর্তাদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য বাড়তে পারে। ভালো খবর পাবেন।

কুম্ভ: ধৈর্য ধরতে চেষ্টা করুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। অর্থের নতুন উৎস তৈরি হবে। মানসিক শান্তির জন্য কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার কিছু পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন।

মীন: আপনার অফিস থেকে তাড়াতাড়ি বার হওয়ার চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি সত্যিই উপভোগ করেন। আপনি যদি বাড়ির বাইরে কাজ করেন বা পড়াশোনা করেন তবে এমন লোকদের থেকে দূরে থাকতে শিখুন যাঁরা আপনার অর্থ এবং সময় নষ্ট করেন। আপনি আপনার সমস্যাগুলি পরিবারের সদস্যদের সঙ্গে শেয়ার করে হালকা অনুভব করেন, তবে অনেক সময় আপনি আপনার অহংকে সামনে রেখে পরিবারের সদস্যদের কাছে গুরুত্বপূর্ণ বিষয়গুলি বলেন না। আপনি এটা করবেন না, এটা করলে সমস্যা বাড়বে কমবে না। দিনটিকে বিশেষ করে তুলতে লোকেদের স্নেহ এবং উদারতার ছোট উপহার দিন। আপনার যোগাযোগ এবং কাজের ক্ষমতা কার্যকরী প্রমাণিত হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার দাম্পত্য জীবন নিয়ে অসন্তুষ্ট থাকেন, তবে এই দিনে আপনি পরিস্থিতির উন্নতি অনুভব করতে পারেন। নক্ষত্রগুলি ইঙ্গিত দিচ্ছে যে কাছাকাছি কোনও জায়গায় যাত্রা সম্ভব। এই যাত্রা আনন্দদায়ক হবে এবং আপনি আপনার প্রিয়জনদের সমর্থন পাবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

'কল গার্ল' বলে মহিলার নম্বর ফাঁস ইন্টারনেটে! অভিযুক্ত PG মালিক গ্রেফতার ক্রিকেটের কোন বিষয়টা সবথেকে বেশি মিস করবেন? অবসর নিয়ে কী বললেন অ্যান্ডারসন? পার্লামেন্টে আস্থা ভোটে পরাজিত নেপালের প্রধানমন্ত্রী, এবার কী হবে? অনন্ত ব্রিগেড লেখা ব্লাউজ জ্যাকেট পরে আম্বানিদের বিয়েতে হাজির অনন্যা-সারা এবার রাজ্যপালের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে গেল মমতার সরকার, কারণটা কী? অনন্ত-রাধিকার বিয়েতে একেবারে দেশি স্টাইলে মাথায় পাগড়ি বাঁধলেন জন সিনা! জোমাটোর খাবারে ধারালো বস্তু, কাস্টমার কেয়ার কী করল জানেন! রাগ হবে আপনারও আগামিকাল কেমন কাটবে আপনার? জেনে নিন ভাগ্যের আগাম খবর? রইল ১৩ জুলাইয়ের রাশিফল অফিসে না এলে ভ্যারিয়েবল পে দেব না! TCS-র আদেশ উপেক্ষা ৩০% কর্মীর, কী হবে এবার? আমাদের কাছে আরও একটি ম্যাচ- Asia Cup খেলতে নামার আগে পাকিস্তান নিয়ে দাবি হরমনের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.