বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 15 May Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 15 May Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: আজ আপনার গুরুত্বপূর্ণ কাজ অন্যের উপর ছেড়ে দেবেন না। সময় ইতিবাচক হবে। আপনার আচরণ ভালো করার চেষ্টা করুন। সমাজে নিজের চিহ্ন তৈরি করার চেষ্টা করুন। ব্যবসা লাভজনক এবং অগ্রগতির কারণ হবে। আপনার চাহিদাকে অতিরিক্ত হতে দেবেন না। সমাজে আপনার সম্মান ও সুনাম সম্পর্কে সচেতন হোন। গোপন শত্রুরা আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। চাকরিতে অধস্তনদের কাছ থেকে সুবিধা পাবেন। ব্যবসায়িক ভ্রমণ লাভজনক হবে। প্রিয়জনের বাড়িতে আগমন ঘটবে। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত আদালতের মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষেই হবে। বিদেশ ভ্রমণের পুরনো ইচ্ছা আজ পূরণ হবে।

মকর: আজ কর্মক্ষেত্রে অনেক ঘনিষ্ঠতা থাকবে। ব্যবসায় নতুন চুক্তি হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের পরিশ্রমের সাথে কাজ করতে হবে। অন্যথায়, আপনার করা একটি ভুল আপনার সমস্ত কিছুকে নষ্ট করে দেবে। চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। আদালতের বিষয়ে একটু সতর্ক থাকুন। অন্যথায় আপনার জন্য কোনো বড় সমস্যা দেখা দিতে পারে। চাকরিতে উচ্চ পদস্থ ব্যক্তির সান্নিধ্যের সুবিধা পাবেন। বিরোধীরা পরাজিত হবে। শিক্ষার্থীরা একাডেমিক পড়াশোনায় আগ্রহী হবে। সরকারি ক্ষমতার সুফল পাবেন। যেকোনো গুরুত্বপূর্ণ কাজের সাফল্য আপনার সাহস ও মনোবল বাড়িয়ে দেবে।

কুম্ভ: কর্মক্ষেত্রে আজ বিবাদের পরিস্থিতি তৈরি হবে। আপনার বিশ্বাস হ্রাস পেতে দেবেন না। সময়ের সাথে সাথে পরিস্থিতি অনুকূল হয়ে উঠবে। দাতব্য কাজে আপনার আগ্রহ বাড়বে। এমন পরিস্থিতি দেখে যা আরও সুখ এবং উন্নতি নিয়ে আসে, আপনার বিরোধীরা আপনার অগ্রগতিতে ঈর্ষান্বিত হবে। গুরুত্বপূর্ণ কাজে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। আপনার বাবা-মায়ের কারণে আপনি বিরক্ত বোধ করতে পারেন। রাজনীতিতে প্রত্যাশিত জনসমর্থন না পাওয়ার কারণে আপনি মন খারাপ করবেন। সামাজিক কাজে সংযম আচরণ করুন। বিরোধী দলগুলি আপনাকে খারাপ দেখানোর চেষ্টা করতে পারে। সমাজের উচ্চ সম্মানিত ব্যক্তিদের সাথে যোগাযোগ বাড়বে। নিজের প্রতি বিশ্বাস রাখুন।

মীন: আজ কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে হঠাৎ উত্তেজনা দেখা দিতে পারে। পরিবার এবং বন্ধুদের সহায়তায় ব্যবসায় আসা বাধা দূর হবে। ভ্রমণের সময় কিছু মূল্যবান জিনিস চুরি হয়ে যেতে পারে। বুদ্ধিবৃত্তিক কাজে নিয়োজিত ব্যক্তিরা তাদের মেধা শক্তির উপরই সহনশীলতা ও সম্মান পাবেন। নতুন শিল্প শুরু করার পরিকল্পনা গতি পাবে। রাজনীতিতে আপনার কার্যকর বক্তৃতা শৈলী চারিদিকে প্রশংসিত হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ সাফল্য ও সম্মান পাবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

বেলাগাম মন্তব্য! কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘শিলাজিৎ কি কম শয়তান…’! হঠাৎ কী হল? অরিজিতের গান গেয়ে মন ছুঁল দার্জিলিং-এর দিবাকর, সারেগামাপা শুরু হচ্ছে কবে থেকে? প্রাতঃভ্রমণের সময় যুবতীকে জোর করে চুম্বন করল বিএসএফ জওয়ান, অভিযোগ দায়ের Mint Benefits: গরমে প্রতিদিন পুদিনা খান, অলৌকিক উপকার পাবেন। ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ সোম প্রদোষ উপবাসে ভগবান শিবকে এই ফল ও মিষ্টি নিবেদন করুন, বন্ধ ভাগ্যর খুলবে তালা T20 বিশ্বকাপে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস, চোখ রাখুন সেরা পাঁচে ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মা উড়ালপুলে যানজট নিয়ন্ত্রণ এবং দুর্ঘটনা ঠেকাতে নয়া উদ্যোগ, প্রস্তাব যাবে নবান্ন

Latest IPL News

ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.