বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Sagittarius to Pisces: ধনু ,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য খুলছে? রইল ১৭ জুনের রাশিফল

Dainik Rashifal Sagittarius to Pisces: ধনু ,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য খুলছে? রইল ১৭ জুনের রাশিফল

কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফলে

সপ্তাহের শুরুর দিনের ভোরে জানুন ধনু ,মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্য। ১৭ জুন সোমবার চার রাশির ভাগ্য জেনে নি রাশিফলে।

১৭ জুন ২০২৪ সোমবার, ধনু ,মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জ্যোতিষমতের রাশিফলে দেখে নিন এই সমস্ত রাশির ভাগ্য গণনা। কারা লাকি আজ, কারা নন, ভোরবেলাতেই জেনে নিন। সপ্তাহের শুরুর দিনের ভোরে জানুন ধনু ,মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্য। রইল রাশিফল।

ধনু-অংশীদারিত্বে কোনো কাজ করা আপনার জন্য ভালো হবে। সবাইকে সাথে নিয়ে চলার চেষ্টায় সফল হবেন। আপনি আপনার প্রয়োজনীয় কাজগুলি সম্পন্ন করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। কিছু নতুন মানুষের সাথে দেখা করতে আপনি সফল হবেন। আপনি আবেগের বিষয়গুলিতে উত্সাহ দেখাবেন। অংশীদারিত্বে কোনো কাজ করলে ভালো সুবিধা পেতে পারেন। ভাইদের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। ছাত্রছাত্রীরা তাদের শিক্ষকদের সাথে কথা বলতে হবে শিক্ষাক্ষেত্রে তারা যে সমস্যার সম্মুখীন হচ্ছে তা নিয়ে।

( Astro Tips: বাড়িতে কোন জায়গায় স্বস্তিকা চিহ্ন রাখা শুভ? সংসারে সমৃদ্ধিতে মা লক্ষ্মীর কৃপা পেতে কিছু টিপস রইল)

(Astro Tips: বাড়িতে গোপালের মূর্তি আনার শুভ দিন কোনটি? সমৃদ্ধি পেতে শাস্ত্রমত একনজরে )

মকর-আপনি আপনার বড় চিন্তার সুযোগ নেবেন। অর্থ ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার সন্তানদের আজ একটি নতুন চাকরি পাওয়ায় পরিবেশটি আনন্দদায়ক হবে। আপনার প্রিয়জনের সাথে আপনার সম্পর্কের মধ্যে কোনও ফাটল থাকলে তা দূর হবে। আপনি আজ কোনও শুভ ও শুভ কর্মসূচীতে অংশগ্রহণের সুযোগ পাবেন।

কুম্ভ-আপনার শৈশবের কোনো বন্ধু অনেক দিন পর আপনার সাথে দেখা করতে আসতে পারে, যাঁর জন্য আপনি অনেক দিন ধরে অপেক্ষা করেছিলেন। সৃজনশীল কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। আপনি কিছু নতুন পরিচিতি থেকে উপকৃত হবেন। আপনি এটির উন্নতির জন্য যে কোনও কাজে নিযুক্ত থাকবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। আপনি আপনার বাড়ির রক্ষণাবেক্ষণের মতো বিষয়গুলিতে সম্পূর্ণ মনোযোগ দেবেন। 

মীন-দীর্ঘদিন ধরে কোনো রোগে ভুগলে এবার তা সেরে যাওয়ার সময় আসছে। তাড়াহুড়ো করে গুরুত্বপূর্ণ বিষয়গুলি পরিচালনা করা উচিত নয়, অন্যথায় একটি ভুল হতে পারে। আপনি আপনার কর্মক্ষেত্রে পদোন্নতির মতো কিছু ভাল খবর শুনতে পারেন। আপনি যদি আপনার ব্যবসায়িক পরিকল্পনায় আপনার অংশীদারের সাথে একমত হন তবে এটি আপনার পক্ষে ভাল হবে। সাবধানে যানবাহন ব্যবহার করতে হবে।

 

 

 

 

 

 

 

  

ভাগ্যলিপি খবর

Latest News

ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন… করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.