বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 17 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার দিনটি কেমন কাটবে

Daily Horoscope 17 March Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার দিনটি কেমন কাটবে

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জেনে নিন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

আজকের দিনটি কেমন কাটবে চার রাশির? ভালো খবর আজ কারা পেতে পারেন? কাদের হাতে আসবে টাকা? জেনে নিন রাশিফল।

ধনু: মনে শান্তি ও সুখ থাকবে, তবুও আত্মসংযমী থাকবেন। বিল্ডিং সুখ বাড়তে পারে। মায়ের সহযোগিতা পাবেন। বন্ধুর সঙ্গে বেড়াতে যেতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে হতে পারে। আত্মবিশ্বাস কমে যাবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। পরিবার থেকে দূরে থাকতে পারে। ভাইদের সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে।

মকর: ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। বন্ধুদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার কাজে বিদেশ সফরেও যেতে পারেন। সম্পত্তি থেকে আয়ের উৎস গড়ে উঠবে।

কুম্ভ: আত্মবিশ্বাস বাড়বে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। আরও দৌড়াদৌড়ি হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি দুইই থাকবে। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। টাকা আসার শর্ত থাকবে। ভাইদের সহযোগিতা পাবেন।

মীন: আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কথাবার্তায় মাধুর্য থাকবে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে।আয় বাড়বে, তবে এদিক-ওদিক বেশি হবে। পরিবারের সমর্থন পাবেন। দাম্পত্য সুখ বাড়বে। চাকরি সূত্রে অন্য জায়গায় যেতে হতে পারে। মনে শান্তি থাকবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়তে পারে। পিতার সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

একটুতেই টেনশন, দুশ্চিন্তা করেন? স্ট্রেসকে ‘গুডবাই’ বলতে হলে খেতে হবে এগুলি ‘তিতলি’এখন ‘রাণী’র বন্ধু, ওজন বাড়াতেই কি লিড রোল বাদ পড়ছেন? কী বলছেন মধুপ্রিয়া হিট অ্যান্ড রান ধারার বিরুদ্ধে ডানকুনিতে জ্বলেছিল আগুন, এবার কার্যকর হবে সেটাও? রোহিতের নির্দেশ মানেননি কুলদীপ, তারপর… অধিনায়কের কথা অমান্য করার ফল কী হল? ‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.