বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা?জ্যোতিষমতে রইল ১৮ জুন মঙ্গলবারের রাশিফল

Dainik Rashifal Sagittarius to Pisces: ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা?জ্যোতিষমতে রইল ১৮ জুন মঙ্গলবারের রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

রাশিফলে দেখে নিন আজ কোন কোন রাশির জাতক জাতিকারা লাকি। স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম, অর্থের দিক দিয়ে কোন কোন রাশি আজ সৌভাগ্য পাবে? দেখে নিন।

ধনু, মকর, কুম্ভ, মীনের ভাগ্যে আজ ১৮ জুন কী লেখা রয়েছে? কোন কোন রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন আজ! তার হদিশ দিচ্ছে জ্যোতিষ গণনা অনুযায়ী রাশিফল। রাশিফলে দেখে নিন আজ কোন কোন রাশির জাতক জাতিকারা লাকি। স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম, অর্থের দিক দিয়ে কোন কোন রাশি আজ সৌভাগ্য পাবে? দেখে নিন।

ধনু-ভ্রমণে গেলে খুব সাবধানে গাড়ি চালান। আপনি যদি অংশীদারিত্বে কোনও কাজ শুরু করেন তবে আপনার সঙ্গীর সাথে এটি নিয়ে বিবাদ হতে পারে। আর্থিক পরিস্থিতিতে উত্থান-পতন থাকবে, তাই আপনার ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত। আপনি যদি কোনো সরকারি স্কিমে টাকা বিনিয়োগ করে থাকেন, তাহলে আপনি এর থেকে ভালো সুবিধা পেতে পারেন। আপনি আপনার কথা ও আচরণ দিয়ে মানুষের মন জয় করতে সফল হবেন।

(Vastu Shastra Tips: মানিপ্ল্যান্ট বাড়িতে রেখেও মিলছে না সমৃদ্ধি? এই ভুল করছেন না তো! রইল বাস্তুটিপস )

( Zodiacs With Great Fortune: ১৬ জুলাই পর্যন্ত দারুন ভালো সময়! চাকরিতে পদোন্নতি, বেতনও বাড়তে পারে, কন্যা সহ লাকি কারা?)

মকর-অবিবাহিতদের জীবনে নতুন অতিথির আগমন হতে পারে। আপনার কাজগুলি সম্পূর্ণ করার জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনি একটি নতুন প্রকল্প শুরু করতে পারেন, যা আপনার জন্য ভাল হবে। ব্যবসায় আপনার সহকর্মীরা আপনাকে আপনার কাজে সাহায্য করবে, কিন্তু তারা আপনার সাথে বিশ্বাসঘাতকতাও করতে পারে। 

কুুম্ভ-অপরিচিত কাউকে বিশ্বাস করবেন না। পরিবারের সদস্যদের সমর্থন ও সহযোগিতায় আপনি থাকবেন। পরিবারে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজনের কারণে পরিবারের সকল সদস্যই ব্যস্ত থাকবেন। দূরে বসবাসকারী আপনার কোনো আত্মীয়ের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। আপনি যদি আপনার সন্তানের চাকরি নিয়ে চিন্তিত থাকেন, তাহলে সে বাইরে থেকে চাকরির অফার পেতে পারে। চিন্তা না করে কাউকে প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকতে হবে। 

মীন-আপনার আশেপাশে বসবাসকারী লোকদের সাথে আপনার কোনও ব্যক্তিগত বিবাদে জড়ানো উচিত নয়। আপনি যদি কিছু নতুন কাজের জন্য কিছু প্রচেষ্টা করে থাকেন তবে আপনি এতে হতাশ হতে পারেন। আপনার বুদ্ধিমত্তায় আপনার অনেক কাজ সম্পন্ন হবে। পরিবারে বিভক্তি নিয়ে সদস্যদের মধ্যে মতানৈক্যের পরিস্থিতি দেখা দিতে পারে। এমতাবস্থায় সিদ্ধান্তটি শুধুমাত্র সিনিয়র সদস্যদের উপর ছেড়ে দিলেই আপনার জন্য ভালো হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

সংসদে রাহুলের সেনাপতি কে? লোকসভায় কংগ্রেসের ডেপুটি লিডার বেছে নিলেন সনিয়া অনন্ত পরে ৩০ কোটির ঘড়ি! শাহরুখ-রণবীরদের জন্য এই দামের রিস্ট ওয়াচ কিনল আম্বানিরা ট্রাম্পের একদম কানের কাছে বুলেট, অবাক করা ছুবি তুললেন সাংবাদিক, ভাইরাল মুহূর্তে সুয়ারেজের জন্য ইতিহাস লেখা হল না কানাডার, টাইব্রেকারে জিতে কোপায় তৃতীয় উরুগুয়ে Croatia বনাম Germany ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্ত-রাধিকার রিসেপশনে যাবেন না! গৌরীকে নিয়ে হঠাৎই দেশ ছাড়লেন শাহরুখ ট্রাম্পের ওপর হামলার জন্যে বাইডেনকে দুষলেন মার্কিন ধনকুবের, বড় দাবি করলেন মাস্ক মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.